Asianet News BanglaAsianet News Bangla

TMC Joining-গেরুয়া শিবিরে জোর ধাক্কা, শয়ে শয়ে বিজেপি কর্মীর তৃণমূলে যোগ

পঞ্চায়েত সদস্য সহ নানা দল ছেড়ে সাড়ে ৭০০ বেশি সমর্থক যোগ দিলেন তৃণমূলে। বুধবার বনগাঁর নীলদর্পণ ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে গাড়াপোতা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিজয় সম্মেলনের আয়োজন করেছিল তৃণমূল কংগ্রেসের ব্লক নেতৃত্ব।

More than 750 supporters left various parties including panchayat members and joined Trinamool bpsb
Author
Kolkata, First Published Oct 27, 2021, 6:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বনগাঁয় আবার ভাঙ্গন বিজেপিতে(BJP)। পঞ্চায়েত সদস্য (panchayat members) সহ নানা দল ছেড়ে সাড়ে ৭০০ বেশি সমর্থক (750 supporters) যোগ দিলেন তৃণমূলে(Trinamool)। বুধবার বনগাঁর নীলদর্পণ ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে গাড়াপোতা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিজয় সম্মেলনের আয়োজন করেছিল তৃণমূল কংগ্রেসের ব্লক নেতৃত্ব। উপস্থিত ছিলেন বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান শঙ্কর দত্ত, সভাপতি আলো রানী সরকার সহ অন্যান্য তৃণমূল কংগ্রেসের জেলা নেতৃত্ব। 

আলো রানী সরকারের হাত দিয়ে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে নেন গাড়াপোতা গ্রাম পঞ্চায়েতের বিজেপি পঞ্চায়েত সদস্য চম্পা মালাকার । বিজেপি, সিপিআই, সিপিএম, কংগ্রেস থেকে ৭০০ বেশি সমর্থক এদিন তৃণমূল কংগ্রেসে যোগদান করে। তৃণমূল কংগ্রেসে যোগদান করে বিজেপি পঞ্চায়েত সদস্য চম্পা  মালাকার বলেন বিজেপি থেকে অপমান করেছে সেই কারণে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নকে দেখে তিনি বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন।বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি আলো রানী সরকার জানিয়েছেন বিজেপির বেশিরভাগ নেতৃত্ব তৃণমূল কংগ্রেসে যোগদান করেছে।  আগামীতে আরো দুটি যোগদান অনুষ্ঠান হবে। তারপরে আর কাউকে যোগদান করানো হবে না।

More than 750 supporters left various parties including panchayat members and joined Trinamool bpsb

বনগাঁর সাধারণ কর্মীরা ছাড়াও এদিন তৃণমূলে যোগ দেন উত্তরবঙ্গের এক বিধায়ক। তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) হাত থেকে ঘাসফুলের পতাকা নিজের হাতে তুলে নেন রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী (Krishna Kalyani)। বুধবার দক্ষিণ কলকাতার এক বেসরকারি হোটেলে অনুষ্ঠিত হওয়া এই যোগদানপর্বে ছিলেন তৃণমূলের হিন্দিভাষী সেলের সভাপতি তথা জোড়াসাঁকোর বিধায়ক বিবেক গুপ্ত। 

তৃণমূলে যোগ দিয়ে প্রাক্তন বিজেপি কর্মী থেকে বিধায়কের মত মমতা বন্দ্যোপাধ্যায় যা কথা দেন, তা করে দেখান। ভোটের আগে উনি যা যা বলেছিলেন, ক্ষমতায় ফিরে সব করে দেখিয়েছেন। বিজেপি-তে ভাল কাজের কোনও মূল্যায়ন নেই। যা আছে তা শুধুই ষড়ষন্ত্র। এভাবে কোনওদিনও ভাল কাজ করা যায় না। উল্লেখ্য, বাবুল সুপ্রিয় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পরই কৃষ্ণ কল্যাণীর দলবদল নিয়ে জল্পনা শুরু হয়েছিল। কারণ যখন বাবুলের সিদ্ধান্তকে কটাক্ষ করেছিলেন বাকি বিজেপি নেতারা ঠিক তখনই তাঁর পাশে দাঁড়িয়েছিলেন কৃষ্ণ। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে আজ তিনি যোগ দেন ঘাসফুল শিবিরে। 

Bank holidays November 2021- নভেম্বরে ১৭ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, দেখে নিন বাংলায় কবে

এই পাঁচ বলিউড সেলিব্রিটির কেরিয়ার প্রায় নষ্ট করে দিয়েছিলেন সলমন খান

পিরিয়ডসের সময় এই নিয়মগুলো মানেন তো, জেনে রাখা উচিত পুরুষদেরও

১ অক্টোবর দলবিরোধী কাজের অভিযোগে কৃষ্ণ কল্যাণীকে শোকজ করেছিল বিজেপি। শোকজের সিদ্ধান্ত জানার পরেই দলত্যাগের কথা ঘোষণাও করেছিলেন তিনি। সেদিনই বিজেপির সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করেন। আর এবার নিজের পুরনো দলে ফিরে গেলেন তিনি। তাঁকে নিয়ে মোট পাঁচজন বিজেপি বিধায়ক যোগ দিলেন তৃণমূলে।

Follow Us:
Download App:
  • android
  • ios