মিঠু সাহা, শিলিগুড়ি: "একবার ছেলের কাছে যেতে চাই" এই আর্তনাদ নিয়েই সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করলেন পিংকি রায়। দুটো কিডনি তার বিকল হয়ে পড়েছে।চিকিৎসার কারণে চেন্নাইয়ে আটকে পড়েছেন তিনি। লকডাউনের কারণে আটকে পড়েছেন পিংকি ও তার স্বামী অভিনন্দন রায়। বাড়ি ফিরে তার দুমাসের পুত্র সন্তানকে দেখতে চান এই কাতর মিনতি জানিয়েই মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে ভিডিও পোস্ট করেন তিনি।

চেন্নাইয়ে চিকিৎসা করাতে গিয়ে লকডাউনে আটকে পড়েন তারা। এদিকে লকডাউনের মেয়াদ বেড়ে যাওয়ায় প্রায় নিঃস্ব হয়ে পড়েছেন রায় দম্পতি। চিকিৎসার পর জানা যায় পিংকির দুটো কিডনি বিকল শারিরীক অবস্থা বিপজ্জনক। এই পরিস্থিতিতে একবার তার ছেলে দেখতে চাইছেন পিংকি। সর্বস্ব খুইয়ে চেন্নাই থেকে গাড়ি ভাড়া করলেও চেন্নাই সরকার জানিয়েছেন পশ্চিমবঙ্গ সরকারের অনুমতি প্রয়োজন। সেই কারণেই মুখ্যমন্ত্রীর কাছে তার বার্তা পৌঁছানোর জন্যই সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেন। কাতর ভাবে অনুরোধ জানান তিনি।

এ বিষয়ে শিলিগুড়ি থেকে পিংকি দেবির মা বলেন, বাচ্চাকে একদিনও কোলে নিতে পারেনি আমার মেয়ে। দুধের শিশু মাকে না পেয়ে খুব কান্নাকাটি করে। এখন তাও অনেকটা মানিয়ে নিয়েছে। আমরা চাই সরকার উদ্যোগ নিয়ে আমার মেয়ে জামাইকে ফিরিয়ে আনুক।