Asianet News BanglaAsianet News Bangla

জমি বিবাদের জের, মেয়েকে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে অপহৃত মা

আচমকা ওই বিধবা মহিলাকে টোটো থেকে টেনে গাড়িতে তোলে দুষ্কৃতীরা। মহিলার মেয়ে কোনও কিছু বোঝার আগেই ওই এলাকা থেকে গাড়ি নিয়ে পগারপাড় হয়ে যায় দুষ্কৃতীরা।

mother kidnaped by miscreants on her way to the hospital with daughter bmm
Author
Kolkata, First Published Sep 4, 2021, 7:43 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দৃশ্যপট ঠিন যেন সিনেমার মতো! রাস্তা দিয়ে গর্ভবতী মেয়েকে নিয়ে টোটোতে করে যাচ্ছিলেন এক বিধবা মহিলা। ঠিক সেই সময় হঠাৎ তাঁদের পাশে একটি গাড়ি এসে দাঁড়ায়। এরপর আচমকা ওই বিধবা মহিলাকে টোটো থেকে টেনে গাড়িতে তোলে দুষ্কৃতীরা। মহিলার মেয়ে কোনও কিছু বোঝার আগেই ওই এলাকা থেকে গাড়ি নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। শুক্রবার দুপুরে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট ব্লকের ডাঙা গ্রাম পঞ্চায়েত মাধবপাড়া এলাকায়। বিষয়টি জানতে পেরেই ওই মহিলার পরিবারের তরফে গতকালই বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। কিন্তু, তারপরও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। তাই আজ দুপুরে ফের বালুরঘাট থানার দ্বারস্থ হলেন মহিলার পরিবারের সদস্যরা।

mother kidnaped by miscreants on her way to the hospital with daughter bmm

আরও পড়ুন- উপনির্বাচনের দিন ঘোষণা হতেই ‘ঘরের মেয়ে’-র জন্য প্রচার শুরু, ফ্লেক্স-ব্যানারে ঢাকল ভবানীপুর

পুলিশ সূত্রে জানা গেছে, অপহৃত মহিলার নাম সোনামণি মার্ডি (৫২)। বাড়ি বালুরঘাট ব্লকের ডাঙা গ্রাম পঞ্চায়েতের বেলঘড়িয়া এলাকায়। জানা গিয়েছে, ওই বিধবা মহিলার একটি জমি নিয়ে বিবাদ চলছে প্রতিবেশী শ্যামল মার্ডির সঙ্গে। অভিযোগ, জমি বিবাদের জেরে এর আগেও শ্যামল ওই বিধবা মহিলাকে একাধিক হুমকি দিয়েছিলেন। এরপর গতকাল মেয়েকে নিয়ে চিকিৎসকের কাছে যাওয়ার সময়ই বিজয়শ্রী মাধবপাড়া এলাকায় রাস্তার মাঝখান থেকে টোটো থামিয়ে দুষ্কৃতীরা ওই মহিলাকে অপহরণ করে তুলে নিয়ে গিয়েছে বলে অভিযোগ। কিন্তু, ঘটনার পর ২৪ ঘণ্টা কেটে গেলেও মহিলাকে উদ্ধারের কোনও পদক্ষেপ করেনি পুলিশ। তাই আজ পরিবারের পাশাপাশি প্রতিবেশীরাও বালুরঘাট থানার দ্বারস্থ হন।

আরও পড়ুন- বালুরঘাটে স্টুডেন্ট ক্রেডিট কার্ডের অনুমোদনপত্র পেলেন ৬ পড়ুয়া, সঙ্গে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা

আরও পড়ুন- কেশপুরের পুলিশ কোয়ার্টারে উদ্ধার এসআই-এর ঝুলন্ত দেহ, খুনের অভিযোগ দায়ের পরিবারের 

পরিবারের তরফে পুলিশকে জানানো হয়েছে অপহৃত মহিলাকে ধুমসাদিঘি এলাকায় রাখা হয়েছে। অভিযোগ, এত কিছু বলার পরও পুলিশ কোনও পদক্ষেপ করছে না। এ বিষয়ে সোনামণি মার্ডির আত্মীয় নিমাই টুডু ও জামাই নরত্তম মার্ডি জানান, মেয়েকে চিকিৎসকের কাছে নিয়ে যাচ্ছিলেন সোনামণি। সেই সময় মাধবপাড়া এলাকায় তাঁদের টোটো থামিয়ে দেয় কয়েকজন। এরপর টোটো থেকে সোনামণিকে নামিয়ে জোর করে গাড়িতে তোলে দুষ্কৃতীরা। তারপর গাড়ি নিয়ে হাওয়া হয়ে যায়। জমি বিবাদের জেরে এমনটা ঘটানো হয়েছে। এনিয়ে লিখিত অভিযোগ দায়ের করার পরও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি। অন্যদিকে বালুরঘাট থানার তরফে জানানো হয়েছে, এনিয়ে তাঁরা অভিযোগ পেয়েছেন। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

mother kidnaped by miscreants on her way to the hospital with daughter bmm

mother kidnaped by miscreants on her way to the hospital with daughter bmm

Follow Us:
Download App:
  • android
  • ios