আইআইটি কলেজের দ্বিতীয় বর্ষের এক ছাত্রের রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যায়। এই ঘটনায় ব্য়াপক চাঞ্চল্য নদিয়ার কল্যানীতে। নিখোঁজ ছাত্রের নাম রাজেশ গুপ্তা। নিখোঁজ হওয়ার পরে অভিযোগ দায়ের করেন রাজেশের পরিবার। ইতিমধ্য়েই পুলিশ তদন্তে নেমেছে। 

আরও পড়ুন, বাঙালির ভ্যালেন্টাইন ডে-তে মাতল বর্ধমান বিশ্ববিদ্যালয়, গোলাপবাগে বসন্তের ছোঁয়া

সূত্রের খবর,বিহারের গোপালগঞ্জ এলাকার কল্যাণপুর গ্রামের বাসিন্দা রাজেশ কল্যাণী আইআইটি এর হস্টেলে থেকে পড়াশুনা করত।অভিযোগ,সরস্বতী পুজোর আগের রাতে হোস্টেল থেকে বেরিয়ে আর ফিরে আসেনি রাজেশ।অভিযোগ,কলেজের তার সহপাঠীরা বিষয়টি কল্যাণী থানায় জানানোর পরও কোনো তদন্ত শুরু করিনি। ছেলের নিখোঁজ হয়ে যাওয়ার  খবর পেয়ে বুধবার রাতে বিহার থেকে এসে কল্যাণী থানায় অভিযোগ ছেলের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেন রাজেশের পরিবার। আর তার পরই বৃহস্পতিবার থেকে তদন্ত শুরু করেছে কল্যাণী থানার পুলিশ।

আরও পড়ুন, দাঁতনে অষ্ঠম শ্রেণির ছাত্রী ধর্ষণে বিজেপি কর্মীর নাম

প্রাথমিক তদন্তে নিখোঁজ ছাত্রের ল্যাপটপ থেকে একটি সুসাইড নোট পেয়েছে পুলিশ। তাতে পড়াশোনার চাপ সহ্য করতে না পেরে আত্মহত্যা করার কথা জানিয়েছে রাজেশ।এবার সেই সূত্র ধরেই তদন্ত শুরু করে রাজেশের সন্ধান পেতে চাইছে কল্যাণী থানার পুলিশ। তবুও প্রশ্ন উঠেছে পুরো বিষয়টিতে অন্য় কারও মদত আছে কিনা। সে ব্য়াপারে খতিয়ে দেখছে পুলিশ।