নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল এক বিজেপি কর্মীকে। বিদ্যালয়ের অনুষ্ঠান সেরে ফেরার পথে অষ্টম শ্রেণির ছাত্রীকে  ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। গত ২৮ জানুয়ারির এই ঘটনায় বিজেপি কর্মী স্বাগতম সুরকে বুধবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে,পশ্চিম মেদিনীপুরের দাঁতনে। 

দৃষ্টি ফেরানোর চক্করে খোয়াতে হল চোখ, ছানি অপারেশনে বিপাকে বৃদ্ধা

সূত্রের খবর, স্থানীয় উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রী গত মঙ্গলবার সন্ধ্যার সময় বিদ্যালয় থেকে বাড়ি ফিরছিল। বিদ্যালয়ে একটি অনুষ্ঠান থাকায় অনুষ্ঠান দেখে বাড়ি ফিরতে দেরি হয়েছিল। সঙ্গীদের সঙ্গ ছাড়া হয়ে অনেকটা পিছিয়ে পড়েছিল সে।

তৃণমূলে প্রশান্ত কিশোর, কী বললেন পার্থ

নির্যাতিতা ছাত্রীর অভিযোগ,ওই সময় স্থানীয় এক যুবক স্বাগতম সুর তার পথ আটকায়। একপ্রকার জোর করেই পাশের জঙ্গলে টেনে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে তাকে ধর্ষণ করে অভিয়ুক্ত যুবক। কোনওভাবে সেখান থেকে বাড়িতে ফিরে আসতে সক্ষম হয় সে। প্রথমে বাড়িতে এ বিষয়ে মুখ খোলেনি ওই নাবালিকা। বৃহস্পতিবার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোককে সব জানিয়ে দেয় সে। রাতেই দাঁতন থানায় অভিযোগ দায়ের করে পরিবার।

জাতীয় সঙ্গীত গাওয়ার অপরাধ, সাসপেন্ড হলেন প্যান্টালুনসের ২৫জন কর্মী

পুলিশের রাতেই ওই অভিযুক্ত যুবক স্বাগতম সুরকে গ্রেফতার করেছে। ধৃত যুবক স্থানীয় বিজেপি কর্মী বলে জানা গিয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে হাজির করেছে। সেই সঙ্গে ওই নাবালিকার শারীরিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।