শুভজিৎ পুততুণ্ড, বারাসত-বিজেপি নেতা মণীশ শুক্লা খুনে সিআইডির জালে আরও এক অভিযুক্ত। ধৃত ব্যক্তি বিজেপি নেতা খুনের পরিকল্পনা করেছিল বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। মণীশ শুক্লা খুনের ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বারাকপুরের বিজেপি নেতা মণীশ শুক্লা খুনে তদন্ত যতই এগোচ্ছে। ততই প্রকাশ্যে আসছে একের পর এক ষড়যন্ত্রের জাল। খুনের ঘটনায় পুরনো শত্রুতার জেরে হয়েছে বলে প্রথম থেকেই দাবি করে আসছে পুলিশ। এই ঘটনায় জড়িত আরও এক অভিযুক্তকে গ্রেফতার করেছে সিআইডি।

বুধবার রাতে বারাকপুর এলাকা থেকে সুবোধ যাদব নামে আরও অভিযুক্তকে সিআইডি গ্রেফতার করেছে। ধৃত সুবোধ যাদব মণীশ শুক্লা খুনের ষড়যন্ত্রের পরিকল্পনা বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছেন তদন্তকারীরা। তদন্তের গতি প্রকৃতি যতই এগোচ্ছে। সিআইডির জালে ধরা পড়ছে একের পর এক অভিযুক্ত। এই ঘটনায় আগেই দুজনকে গ্রেফতার করেছে সিআইডি। ধৃতরা হল মহম্মদ খুররম এবং গুলাম শেখ। পুরনো শত্রুতার জেরে মণীশ শুক্লাকে খুন করা হয়েছে বলে দাবি পুলিশের।

রবিবার সন্ধ্যায় টিটাগড়ে বিজেপি পার্টি অফিসের সামনে খুন হয়েছিলেন মণীশ শুক্লা। তিনি তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করেছিলেন। রাজনৈতিক প্রতিন্দ্বিদিতায় মণীশ শুক্লা খুন বলে দাবি করেছিল বিজেপি। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টচে শরীরে চোদ্দটি বুলেটের ক্ষত পাওয়া গিয়েছিল। সেভেন এমএম পিস্তুল দিয়ে খুন করা হয়েছিল বলে প্রাথমিকভাবে জানতে পারেন তদন্তকারীরা। এরপরই ঘটনাস্থল, সিসিটিভি ফুটেজ সহ পারিপার্শ্বিক তথ্য বিশ্লেষণ করে দুই আততায়ীকে গ্রেফতার করে পুলিশ।