Asianet News BanglaAsianet News Bangla

বিশ্ববিদ্যালয় চত্বরে পড়ে রয়েছে নীলবাতি লাগানো বেওয়ারিশ গাড়ি, ছড়াল আতঙ্ক

রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দুর্লভ সরকার,বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তারক্ষীরাও জানেন না কে বা কারা গাড়িটি এখানে রেখে দিয়েছে।

panic surrounding unattended car At Raiganj University bpsb
Author
Kolkata, First Published Oct 21, 2021, 3:48 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নীলবাতি লাগানো একটি বেওয়ারিশ প্রাইভেট গাড়ি(unattended car) নিয়ে ব্যাপক চাঞ্চল্য ও আতঙ্কের সৃষ্টি হয়েছে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়(Raiganj University) চত্বরে। কে বা কারা ওই নীলবাতি লাগানো শিলিগুড়ির নাম্বার প্লেট লাগানো গাড়িটি রেখে গিয়েছে বিশ্ববিদ্যালয়ের ৩ নম্বর গেটের ভেতরে থাকা কার শেডে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ থেকে শুরু করে নিরাপত্তারক্ষীরা কেউই জানাতে পারছেন না গাড়িটি কার।  

ফলে ছদিন ধরে থাকা এই গাড়ি নিয়ে অজানা আতঙ্ক ছড়িয়েছে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় চত্বরে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বৃহস্পতিবার এই বিষয় নিয়ে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে ঘেরা রয়েছে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় চত্বর। সিসিটিভি ক্যামেরা ও প্রচুর নিরাপত্তারক্ষী দিয়ে মোড়া এই বিশ্ববিদ্যালয় চত্বরে আজ প্রায় ছদিন ধরে পড়ে রয়েছে একটি সাদা রঙের নীলবাতি লাগানো WB 74BB 4282  নম্বরের একটি প্রাইভেট গাড়ি। 

panic surrounding unattended car At Raiganj University bpsb

বিশ্ববিদ্যালয়ের ৩ নম্বর গেটের ফটক খুলে কে বা কারা এই গাড়িটি রেখে গিয়েছে তার খোঁজ মেলেনি। খোঁজ মেলেনি গাড়ির মালিকেরও। ফলে বিশ্ববিদ্যালয় চত্বরে তৈরি হয়েছে এক অজানা আতঙ্ক। রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের কর্মী তপন নাগ জানিয়েছেন, বিষয়টি নিয়ে দুদিন ধরে খোঁজখবর করেও গাড়ির মালিকের কোনও হদিশ মেলেনি। বিষয়টি সিকিউরিটি অফিসারকে জানানোর পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারকেও জানানো হয়েছে। রাজ্য সরকার এবং বিশ্ববিদ্যালয়ের বদনাম করতেও কেউ এই কাজ করতে পারে বা কোনও অপরাধমূলক কাজ করেও এই গাড়িটিকে এখানে রেখে দেওয়া হতে পারে।

বৃহস্পতিবার এই বিষয় নিয়ে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দুর্লভ সরকার। বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তারক্ষীরাও জানেন না কে বা কারা গাড়িটি এখানে রেখে দিয়েছে। তবে সবকিছুই সিসিটিভি ক্যামেরায় থাকবে বলে আশা নিরাপত্তারক্ষীদের। 

Follow Us:
Download App:
  • android
  • ios