Asianet News BanglaAsianet News Bangla

অনুব্রতর নীল বাড়ির ছাদে আবার বাঁধা হচ্ছে প্যান্ডাল, প্রিয় নেতার জন্য পুজোর আয়োজন অনুগামীদের

পুজো হওয়ার কথা ছিল। সেইজন্য বিশাল বাড়ির ছাদে বাঁধা হয়েছিল প্যান্ডেল। কিন্তু গরু পাচারকাণ্ডে সিবিআই তৃণমূল কংগ্রেসের বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করার পরই সবকিছু ওলটপালট হয়ে যায়। 

puja is organized for Anubrata Mandal, pandal is again tied on the roof of the house bsm
Author
Kolkata, First Published Aug 14, 2022, 2:54 PM IST

পুজো হওয়ার কথা ছিল। সেইজন্য বিশাল বাড়ির ছাদে বাঁধা হয়েছিল প্যান্ডেল। কিন্তু গরু পাচারকাণ্ডে সিবিআই তৃণমূল কংগ্রেসের বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করার পরই সবকিছু ওলটপালট হয়ে যায়। প্রতিবারের মত এবারও শ্রবণ মাসের শেষ সোমবার যজ্ঞ হওয়ার কথা ছিল অনুব্রত মণ্ডলের বাড়িতে। সেইমত বাড়ির ছাদে প্যান্ডালের কাজেও তদারকি করেছিলেন তিনি। কিন্তু বর্তমানে সিবিআই হেফাজতে নিজাম প্যালেসে অনুব্রত মণ্ডল। কিন্তু তারপরেও অনুব্রতর বাড়িতে পুজো হবে। হবে যজ্ঞও। তেমনই আয়োজন করেছেন বীরভূমের অনুব্রতর অনুগামীরা। 

সূত্রের খবর কেষ্টর অনুগামীরা সোমবার অর্থাৎ ১৫ অগাস্ট অনুব্রত মণ্ডলের মঙ্গল কামনায় বীরভূমে তাঁর নিজের বাড়িতেই একটি পুজোর আয়োজন করেছে। সেখানে অনুব্রত শুভকামনায় আর অশুভ শক্তির প্রভাব কাটাতে নাকি  যজ্ঞও হবে। তেমনই আয়োজন চলছে জোর কদমে। বীরভূমের তৃণমূল কংগ্রেসের সূত্রের খবর দলের প্রিয় নেতার মঙ্গলকামনায় এই যজ্ঞের আয়োজন করছে তারা।  জাঁকজমক করেই হবে পুরো পুজো।

এই পুজোর জন্য আবার নতুন করে বাঁধা হচ্ছে প্যান্ডাল। কারণ বৃহস্পতিবার অনুব্রত মণ্ডলকে গ্রেফতারের পরই বীরভূমে তাঁর নিজের নিচুপট্টির নীল রঙের বাড়ির ছাদে  প্যান্ডাল তৈরি হয়েছিল তা খুলে ফেলার কাজ শুরু হয়েছিল। কিন্তু এখন পট পরিবর্তন হয়েছে। কারণ রবিবার নিচুপট্টির নীল বাড়ির ছাদে আবারও বাঁধা হচ্ছে প্যান্ডাল। 

কেষ্টা বরাবরই ঠাকুরভক্ত বলে তৃণমূলের অন্দরের খবর। নিত্যদিন সকালে কালী পুজো করেন। শ্রাবণ মাসে বাবা ভোলানাথের ব্রতও রাখেন। যে কোনও পুজো ভক্তিভরে করতেন তিনি। স্নান সেরে তবেই ঠাকুর ঘরে ঢুকতেন তিনি। কিন্তু এখন সেসব অতীত। কিন্তু কেষ্ট ভক্তরা তাঁর কথা স্মরণ করে আর প্রিয় নেতার মঙ্গলকামনায় সামিল হয়েছে। তাঁরা নিজেদের উদ্যোগেই শুরু করেছেন পুজোর আয়োজন। অনুব্রত অনুগামীর জানিয়েছেন তিনি যেমনভাবে পুজো করতেন তেমনভাবেই পুজোর সব আয়োজন করছেন তাঁরা। 

সিবিআই সূত্রের খবর নিজাম প্যালেসের গেস্টরুমে রাখা হয়েছে অনুব্রত মণ্ডলকে। সেখানেই তাঁরা দফায় দফায় জেরা করছে সিবিআই তাবড় অফিসাররা। কিন্তু এখনও নাকি তেমনভাবে মুখ খোলেননি তিনি। তবে মাঝে মঝেই টিভি দেখছেন। জানতে চাইছেন দল তাঁকে নিয়ে কী সিদ্ধান্ত নিতে চলেছে। অন্যদিকে চিনার পার্কের বাড়ি থেকে তাঁর জন্য খাবার আসছে। গতকালও অলুপোস্ট পাতলা মাছের ঝোল আর ভাত এসেছিল। তবে অনুব্রত নাকি বারবারই নেয়ে সুকন্যার সঙ্গে কথা বলতে চাইছেন। তবে এখনও পর্যন্ত একদিনে দুবার সিবিআই অফিসাররাই মেয়ের সঙ্গে বাবার মোবাইল ফোনে কথা বলিয়ে দিয়েছেন। তবে স্পিকার অন করে। অন্যদিকে বীরভূম থেকে পাওয়া খববে জানা যাচ্ছে অনুব্রত মেয়েও নাকি বাবার জন্য খুব কান্নাকাটি করছেন। 

'তদন্তে ভয় নেই, আদালতে আস্থা রয়েছে', বিরোধীরা সামাজিক সম্মানে আঘাত করতে চাইছে বলে অভিযোগ ফিরহাদের

রবিবার দিনভর বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিসের, আরও শক্তি বাড়াল নিন্মচাপ

বিবাহ বিচ্ছেদ মামলার শুনানির পর ভরা আদালতে স্ত্রীর গলায় ছুরির কোপ, গ্রেফতার 'খুনি' স্বামী

Follow Us:
Download App:
  • android
  • ios