উলুবেড়িয়ায় হাওড়া- খড়্গপুর শাখার রেল লাইনের উপরেই একটি সেতু নির্মাণ করছে রেল এবং পূর্ত দফতর। সেই সেতুর মাঝের দশ মিটার অংশ জোড়ার জন্যই রেল চলাচল বন্ধ রাখতে হবে।

উলুবেড়িয়ায় নির্মীয়মাণ সেতুর কাজের জের। প্রায় ৩৬ ঘণ্টা ধরে বন্ধ থাকবে হাওড়া থেকে খ্ড়গপুরের মধ্যে রেল যোগাযোগ। যার জেরে বেশ কিছু লোকাল ট্রেনের সঙ্গে বাতিল করা হচ্ছে কয়েকটি মেল এবং এক্সপ্রেস ট্রেনও। 

উলুবেড়িয়ায় হাওড়া- খড়্গপুর শাখার রেল লাইনের উপরেই একটি সেতু নির্মাণ করছে রেল এবং পূর্ত দফতর। সেই সেতুর মাঝের দশ মিটার অংশ জোড়ার জন্যই রেল চলাচল বন্ধ রাখতে হবে। দক্ষিণ পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, আগামী ৬ জুলাই রাত সাড়ে দশটা থেকে ৮ জুলাই সকাল সাড়ে আটটা পর্যন্ত হাওড়া এবং খড়্গপুর শাখার মধ্যে সরাসরি রেল যোগাযোগ বন্ধ থাকবে। 

ওই সময়ের মধ্যে হাওড়া থেকে উলুবেড়িয়া এবং বাগনান থেকে খড়্গপুরের মধ্যে ট্রেন চলাচল করবে। এর জেরে ৩২টি লোকাল ট্রেন এবং বেশ কিছু এক্সপ্রেস ও প্যাসেঞ্জার ট্রেন বাতিল করা হচ্ছে। আগামী ৬ জুলাই বাতিল থাকবে রাঁচি- হাওড়া এক্সপ্রেস, পুরী- সাঁতরাগাছি প্যাসেঞ্জার। আগামী ৭ জুলাই হাওড়া- রাঁচি এক্সপ্রেস, হাওড়া- দিঘা-হাওড়া এসি সুপারফাস্ট এক্সপ্রেস, হাওড়া- তিরুচিরাপল্লি এক্সপ্রেস, হাওড়া-দিঘা-হাওড়া কাণ্ডারী এক্সপ্রেস, হাওড়া- পুরী প্যাসেঞ্জার এবং হাওড়া-আদ্রা-হাওড়া প্যাসেঞ্জার।