মৌলিককান্তি মণ্ডল, নদিয়া- করোনা আবহের মধ্য়ে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল নদিয়ায়। রেল কোয়ার্টারে একাকী বৃদ্ধা পেয়ে তাঁকে বেঁধে রেখে অবাধে লুঠলাট চালাল ডাকাত দল। ঘটনাটি ঘটেছে নবদ্বীপধাম রেল স্টেশন চত্বরের কোয়ার্টারে। বৃদ্ধাকে বেঁধে রেখে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি ওই বৃদ্ধা। 

জানাগেছে, নবদ্বীপধাম স্টেশন লাগোয়া রেল কোয়ার্টারে মঙ্গলবার রাতে একাই ছিলেন বৃদ্ধা রত্না মিত্র। তাঁর নাতি কল্লোল মিত্র পূর্ব বর্ধমান কাটোয়া ডিভিশনে রেলে চাকরি করেন। রত্নাদেবীর সঙ্গে থাকতেন নাতি কল্লোল মিত্র ও নাতবউ। নাতবউয়ের সন্তান হওয়ায় তিনি বাপের বাড়িতে চলি গিয়েছিলেন। মঙ্গলবার রাতে তাঁর স্ত্রীর কাছে গিয়েছিলেন নাতি কল্লোল মিত্র। সেই সুযোগে বৃদ্ধাকে একা পেয়ে রেল কোয়ার্টারে ঢুকে অবাধে লুঠপাট চালায় দুষ্কৃতীরা। এদিন সকালে প্রতিবেশী জানতে পেরে বৃদ্ধাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করে।

আক্রান্ত বৃদ্ধার নাতি কল্লোল মিত্র জানান, সকালে কোয়ার্টারে ঢুকে দেখি আলমারি ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। ঘরের জিনিসপত্র লন্ডভন্ড অবস্থায়। ওই কোয়ার্টার থেকে টাকা ও গয়না চুরি গিয়েছে বলে দাবি তাঁর।

ঘটনার তদন্ত শুরু করেছে আরপিএফ ও নবদ্বীপ থানার পুলিশ। করোনা আবহে রেল কোয়ার্টারে দুষ্কৃতী হামলার ঘটনায় আতঙ্কে অন্যান্য আবাসিকরা। কোয়ার্টারে নিরাপত্তার দাবি জানিয়েছেন তাঁরা।