সীমান্তে পুলিশের জালে ধরা পড়ল ২৭ কেজি রুপোর গয়না সহ মহিলা পাচারকারী। ঘটনাটি ঘটেছে, বসিরহাট মহকুমার স্বরূপনগর থানার ভারত বাংলাদেশ দোবিলা সীমান্তে। গোপন সূত্রে খবর পেয়ে সীমান্তরক্ষী বাহিনী অভিযান চালায়। ধুবুলিয়ে থেকে ওই মহিলাকে হাতেনাতে ধরে ফেলে সীমান্তরক্ষী বাহিনী।

আরও পড়ুন, কলকাতা সহ রাজ্য়ে প্রবল ঝড়-বৃষ্টির সম্ভাবনা, তাপমাত্রা স্বাভাবিকের উপরে

 জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে ১৫৩ নম্বর ব্যাটালিয়নের বিএসএফ ধুবুলিয়া থেকে প্রায় সাড়ে ২৭ কেজি রুপোর গয়না উদ্ধার করল বিএসএফ। যার বাজারমূল্য কয়েক লক্ষ টাকা। এই ঘটনায়  এক মহিলা পাচারকারীকে আটক করল বিএসএফ।  সূত্রে খবর, শনিবার ভোর বেলা খবর দোবিলা গায়েন পাড়া কিশোর গান বাড়িতে হাদা সীমান্তরক্ষী বাহিনী। প্রচুর পরিমাণে রুপোর গয়না মজুদ আছে এমনটাই খবর পায় বিএসএফ। তখনই বিএসএফের ১৫৩ নম্বর ব্যাটালিয়নের দুবিলা ক্যাম্প কোম্পানি কমান্ডার প্রচুর পরিমাণে বিএসএফ বাড়িটিকে ঘিরে ফেলে। এবং পরে তল্লাশি করে রুপোর গয়না গুলো উদ্ধার করে।

আরও পড়ুন, বৈশাখী-মমতা সাক্ষাৎকে গুরুত্ব নয়, শোভন নিয়ে চুপ দিলীপ

সূত্রের খবর, ধৃতকে জেরায় করে জানা গিয়েছে ওই বেআইনি রুপোর গয়না গুলো বাংলাদেশ পাচার করার উদ্দেশ্যে মজুদ করা হয়েছিল। জানা গিয়েছে, এই ঘটনায় মহিলা পাচারকারীর নাম  রুপালি গায়েন। পাচারকারীসহ রুপোর গয়না তেতুলিয়া শুল্ক দপ্তরে হাতে তুলে দেয়া হয়েছে।

আরও পড়ুন, ভিসা বাতিলের পর দেশে ফিরতে মরিয়া বিদেশিরা, বিমানের টিকিটের চাহিদা হঠাৎই আকাশছোঁয়া