করোনা আতঙ্কের মাঝে বিমানের টিকিটের চাহিদা হঠাৎই আকাশছোঁয়া। মাঝে করোনা আতঙ্কে বিমান টিকিটের চাহিদা একেবারে নেমে এসেছিল। কিন্তু বৃহস্পতিবার থেকে তার উল্টো ঘটনা দেখল বিমান সংস্থাগুলি। ভিসা বাতিলের পর দেশে ফিরতে মরিয়া বিদেশিরা, যার দরুণ  স্বাবাবিকভাবেই বিমানের টিকিটের চাহিদা বেড়ে গিয়েছে।

আরও পড়ুন, রাতে ভালো ঘুমোতে চান , শহরবাসীর জন্য় থাকল সেরা ১২ টি উপায়

ভারত সরকার সমস্ত বিদেশিদের ভিসা বাতিল করে দেওয়ার পর থেকেই দ্রুত দেশে ফিরে যেতে চাইছেন অনেক বিদেশি। এবং সেটা চাইছেন দুই-এক দিনের মধ্যেই। আর এর জন্য়ই রাতের ঘুম ছুটে গিয়েছে বিমান সংস্থাগুলির। বিমানবন্দর সূত্রে খবর, আমেরিকা, কানাডা-সহ ইউরোপের বাসিন্দারা যত দ্রুত সম্ভব ভারত ছেড়ে চলে যেতে চাইছেন। যার দরুণ স্বাবাবিকভাবেই বিমানের টিকিটের চাহিদা বেড়ে গিয়েছে।

আরও পড়ুন, বিকেল পেরোলেই আছড়ে পড়তে পারে কালবৈশাখী, সতর্ক করল হাওয়া অফিস

 বিমান সংস্থাগুলি জানাচ্ছে, তারা যথাসম্ভব টিকিটের দাম কমিয়ে রাখার চেষ্টা করছে। দাম কমাতে না পারলেও যাতে তা বেড়ে না যায়, বিমান সংস্থাগুলির তরফে সে দিকেও খেয়াল রাখা হচ্ছে। টিএএফআই-র চেয়ারম্যান এবং এয়ারলাইন ট্যুর অপারেটর অনিল পাঞ্জাবি বলেন, 'করোনা আতঙ্কের পরে এয়ারলাইন ব্যবসায় ধস নেমেছে। তবে দু'দিন হলো টিকিটের চাহিদা কিছুটা বেড়েছে। আগামী কয়েক দিন এই চাহিদা থাকবে। চেষ্টা করা হচ্ছে বিদেশিরা যাতে নির্বিঘ্নে টিকিট কেটেদেশে ফিরতে পারেন।'

আরও পড়ুন, দশ লক্ষ চাইল ফেসবুকের নাছোড় প্রেমিক, না পেয়ে মেডিক্য়াল ছাত্রীর ভুয়ো নগ্ন ছবি প্রকাশ