আবর্জনাস্তুপে কে কারা ফেলে দিয়ে গেল হাড়গোড়, মাথার খুলি? তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। হাড়গোড় ও মাথা খুলি উদ্ধার করে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ। কঙ্কালকাণ্ড এবার উত্তর ২৩ পরগণার ভাটপাড়ায়।

আরও পড়ুন: হুগলিতে 'ঐক্য়বদ্ধ' তৃণমূল, কোর কমিটির সিদ্ধান্তে বিজেপিকে রুখতে ঝাঁপাচ্ছে শাসকদল

ভাটপাড়া পুরসভার ২৫ ওয়ার্ডের মনসাতলা এলাকা। রোজকার মতোই রবিবার সকালে এলাকায় জঞ্জাল পরিষ্কার করছিলেন পুরসভার সাফাইকর্মীরা। আবর্জনার স্তুপের পাশে হাড়গোড় ও মাথা খুলি পড়ে থাকতে দেখেন তাঁরা। ঘটনাটি জানাজানি হতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, প্রতিদিন দু'বেলা মনসাতলায় জঞ্জাল পরিষ্কার করতে আসেন পুরসভার সাফাইকর্মীরা।  কিন্তু এমন ঘটনা আগে কখনও ঘটেনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, রাতের অন্ধকারে কেউ বা কারা আর্বজনার স্তুপের পাশে এসব ফেলে রেখে গিয়েছে। হাড় ও খুলি যে মানুষেরই, তাতেও কোনও সন্দেহ নেই। আকার দেখে অন্তত তেমনটাই মনে করছেন তদন্তকারীরা। কিন্তু কারা এমন কাণ্ড ঘটাল? তদন্তে নেমেছে ভাটপাড়া থানার পুলিশ। 

আরও পড়ুন: ক্রেতা সেজে পুলিশের অভিযানে সাফল্য, বাগুইআটিতে হাতির দাঁত সহ আটক ৭ জন

এদিকে এই ঘটনার পর নড়েচড়ে বসেছে ভাটপাড়া পুরসভাও। পরিস্থিতি খতিয়ে দেখতে এলাকা যায় পুরসভার এক প্রতিনিধিদলও।  সাংসদ অর্জুন সিং-এর গড় হিসেবে পরিচিত ভাটপাড়ায় এমনিতে রাজনৈতিক অশান্তি লেগে থাকে। খুনোখুনির ঘটনাও ঘটে হামেশাই। সেই ঘটনার সঙ্গে এই কঙ্কাল উদ্ধারের কোনও যোগ নেই তো? সে সম্ভাবনাও কিন্তু উড়িয়ে দেওয়া যাচ্ছে না।