আজ রঘুনাথপুর ১ নম্বর ব্লকের অন্তর্গত গোপীনাথপুর গ্রামের আইসিডিএস কেন্দ্রের মিড ডে মিলের রান্না করা খিচুড়ির ভেতর থেকে বের হলো একটি ছোট্ট সাপ  ।  স্থানীয় গ্রামবাসী মনিরুউদ্দিন আনসারি জানান, আইসিডিএস সেন্টার থেকে টিফিনে করে তার বাড়িতে যে খিচুড়ি আনা হয়,তার ভেতরে  দেখা যায় ছোট্ট একটি সাপ । আইসিডিএস কর্মী ও রাঁধুনির এই গাফিলতির খবর প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় গ্রামবাসী ও অভিভাবকেরা। 

এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে আইসিডিএস কর্মী ভুল স্বীকার করেন। যদিও তাঁর দাবি, খাবারের মধ্যে যেটা পাওয়া গেছে সেটা সাপ নয়, কেঁচো জাতীয় কিছু। যদিও তাঁর এই কথায় বিস্বাস করেনি গ্রামবাসীরা। তাঁদের দাবি,সাপের মতো গায়ে কাটা কাটা দাগ রয়েছে তাই সেটা কেচো নয় । এরকম অবস্থায়, আইসিডিএস কর্মীর অপসারণের দাবি জানিয়ে তারা শুরু করেন বিক্ষোভ প্রদর্শন ।    

গোপীনাথপুর সংখ্যালঘু সেল এর প্রেসিডেন্ট মহম্মদ জাকির আনসারি জানান, শুধু আজ বলে নয় এর পূর্বেও তিনি আইসিডিএস কর্মী নিয়ে অনেক অভিযোগ শুনেছেন। সেই কেন্দ্রে শিশুদের পড়াশোনা বলতেও কিছুই হয়না। ম্যাডাম সব সময় মোবাইলে ব্যস্ত থাকেন। আর আজকের যা ঘটনা ঘটেছে তাতে আতঙ্কের মধ্যে রয়েছে সমস্ত গোপীনাথপুর গ্রাম। তাই অবিলম্বে সেই আইসিডিএস কর্মীর অন্যত্র ট্রানস্ফার চান তিনি।