কলকাতায় সেভাবে কুয়াশা না পড়লেও রাজ্য়ের বিভিন্ন জায়গায় বাড়বে কুয়াশার দাপট। কিছু কিছু জেলায় দিনের বেলতেও ঘন কুয়াশার সম্ভাবনা রয়েছে। ফলে সড়ক পথে পরিবহণে চালকদের সতর্ক করেছে আবহাওয়া দফতর। 

হাওয়া অফিসের তরফে জানানো হয়েছে,রাজ্য়ে তাপমাত্রা স্বাভাবিকের ২ থেকে ৪ ডিগ্রি কম থাকবে কলকাতা, মুর্শিদাবাদ, হুগলি নদিয়া ও উত্তর ২৪ পরগনায়। উত্তরবঙ্গের তরাই ডুয়ার্সে ৯ থেকে ১০ ডিগ্রি তাপমাত্রা থাকবে। পাশাপাশি জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহারে ঘন কুয়াশার দাপটে দৃশ্যমানতা ২০০-মিটার এর কাছাকাছি থাকবে। অত্যধিক কুয়াশা থাকবে মুর্শিদাবাদ,মালদাতেও। সড়ক পরিবহণে সর্তকতা অবলম্বন না করলে বিপদে পড়তে পারেন চালক ও যাত্রীরা। দিনের বেলাতেও হেড ও টেল লাইট জ্বালিয়ে রাখার পরমর্শ দিয়েছেন অনেকেই।  

 এদিকে সকাল থেকে আকাশ কলকাতার আকাশ পরিষ্কার থাকলেও কুয়াশ্রা আশঙ্কা বাড়ছে মাহানগরে। কলকাতায় আজ পরিষ্কার আকাশ দেখা গিয়েছে। সকালে সামান্য কুয়াশা থাকলেও রাতের তাপমাত্রা সামান্য বাড়লেও স্বাভাবিকের নীচে। আজ সকালে কলকাতার তাপমাত্রা ছিল ১২.৭ ডিগ্রি সেলসিয়াস। গতকাল সর্বোচ্চ তাপমাত্রা স্বাভাবিকের ৫ ডিগ্রি কম ছিল ২১.৭ ডিগ্রি সেলসিয়াস। পশ্চিমের জেলাগুলিতে তাপমাত্রা ৪ থেকে ৫ ডিগ্রি কম থাকবে। যা স্বাভাবিকের থেকে অনেকটাই কম। শৈত্যপ্রবাহের পরিস্থিতির সৃষ্টি হয়েছে বীরভূম, পশ্চিম বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম,বাঁকুড়া,পুরুলিয়াতে।