বছরের প্রথম দিন পিকনিকের আনন্দ বদলে গেল বিপরযয়ে।  পিকনিক করে ট্র্যাক্টরে করে বাড়ি ফেরার পথে বিদ্যুৎবাহী তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে একসঙ্গে মৃত্যু হল তিনজনের। বুধবার সন্ধ্যায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার জয়পুর থানার বাসিচণ্ডীপুর গ্রামের কাছে। 

জানা গিয়েছে,  মৃতদের নাম সুরজিৎ মিদ্দা, মিলন সরকার ও গাজন মিদ্দা।  তিনজনেরই বাড়ি বাঁকুড়ার জয়পুর থানার হেতিয়া এলাকায়। ঘটনায় আরও দু'জন জখম হয়েছেন বলে জানা গিয়েছে। 

স্থানীয় সুত্রে খবর, নববর্ষ উপলক্ষে বুধবার সকালে জয়পুর থানার বেলেখালি এলাকায় দারকেশ্বর নদের চরে ট্র্যাক্টরে করে পিকনিক করতে গিয়েছিল হেতিয়া ও সংলগ্ন বেশ কয়েকটি গ্রামের একদল যুবক।  পিকনিক সেরে বুধবার সন্ধ্যায় ট্র্যাক্টরে করে তারা বাড়িতে ফিরছিল। বাসিচণ্ডীপুরের কাছে আসতেই রাস্তার উপরে থাকা হাই টেনশন তারে ট্র্যাক্টরে থাকা সাউন্ড বক্স ছুয়ে যায়।  তাতেই বিদ্যুৎপৃষ্ট হয়ে পড়ে গোটা ট্রাক্টর।  

স্থানীয়দের দাবি, বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তিনজনের। আহত হন আরও দু'জন।  আহতদের উদ্ধার করে প্রাথমিক ভাবে স্থানীয় জয়পুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পুলিশ মৃতদেহগুলি উদ্ধার করেছে। মর্মান্তিক এই দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।