রাতের অন্ধকারে এলাকায় দুষ্কৃতীদের তাণ্ডব। রেহাই পেলেন না খোদ তৃণমূলের জেলার পরিষদ সদস্যও! ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগণার ফলতায়। হামলাকারীদের 'ঠান্ডা' করে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন স্থানীয় বিধায়ক। 

আরও পড়ুন: পৈলানের বাজারে ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ এক পাগলের, গুরুতর জখম সেলুন মালিক

ফলতার ফতেপুর এলাকায় তৃণমূলের দাপুটে নেতা হিসেবে পরিচিত তিনি। একসময়ে দক্ষিণ ২৪ জেলা পরিষদের সভাধিপতিও ছিলেন। গত পঞ্চায়েত নির্বাচনে জেলা পরিষদের সদস্য নির্বাচিত হন মানবেন্দ্র মণ্ডল। মঙ্গলবার গভীর রাতে একদল দুষ্কৃতী তাঁর বাড়িতে হামলা চালায় বলে অভিযোগ। ভাঙচুর চলে গাড়িতেও। স্থানীয় বাসিন্দাদের দাবি, ঘটনার সময়ে এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছিল হামলাকারীরা। বেশ কয়েক রাউণ্ড গুলি চালায় তারা। খবর পেয়ে যখন ঘটনাস্থলে পৌঁছয় ফলতা থানার পুলিশ, ততক্ষণে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। উদ্ধার হয়েছে দুটি তাজা বোমা। 

আরও পড়ুন: সম্পত্তি নিয়ে বিবাদেই কি খুন, বাড়ি থেকে উদ্ধার যুবকের নলিকাটা দেহ

যে এলাকার সাংসদ খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, সেই এলাকায় শাসকদলের জেলা পরিষদের সদস্যের কারা হামলা চালাল? কেনই বা হামলা চালালো হল? তা কিন্তু স্পষ্ট নয়। বৃহস্পতিবার সকালে আক্রান্তের বাড়িতে যান বিষ্ণুপুরের তৃণমূল বিধায়ক দিলীপ মণ্ডল। পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। হুঁশিয়ারি দেন হামলাকারীদেরও।