Asianet News Bangla

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে প্রতিবাদ TMC-র, কোথাও বাইক জ্বালিয়ে-কোথাও গরুর গাড়ি চালিয়ে

পেট্রোল-ডিজেল মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাইক জ্বালিয়ে অভিনবত্ব অবস্থান বিক্ষোভ কর্মসূচী রাজ্য জুড়ে। রবিবার অবধি চলবে বলে বার্তা দিলেন রত্না চট্টোপাধ্যায়।
 

TMC organized massive protest due to Petrol Diesel price hike in West Bengal RTB
Author
Kolkata, First Published Jul 10, 2021, 5:12 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পেট্রোল-ডিজেল মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাইক জ্বালিয়ে অভিনব অবস্থান বিক্ষোভ কর্মসূচী। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শুক্রবার থেকে তৃণমূল কংগ্রেসের তরফ থেকে বিভিন্ন জায়গায় প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ চলছে। 

 

 

আরও পড়ুন, 'আন্দোলন করে দাম কমবে না', PAC-Petrol কাউকেই ছাড়লেন না দিলীপ


সেই মতই শনিবার পূর্ব বিধানসভার বেহালা চৌরাস্তা পেট্রোল পাম্পের কাছে বেহালা পূর্বের বিধায়ক রত্না চ্যাটার্জী নেতৃত্বে অবস্থান বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রত্না চট্টোপাধ্যায় বলেছেন,' এই অবস্থান-বিক্ষোভ আজকে থেকে শুরু হয়েছে কাল পর্যন্ত চলবে।' পাশাপাশি, অভিনবত্ব অবস্থান বিক্ষোভ কর্মসূচী সাতগাছিয়া বিধানসভার বজবজ ২ নম্বর ব্লকের সহকারি সভাপতি বুচান বন্দ্য়োপাধ্যায় বাইক জ্বালিয়ে এই বিক্ষোভ দেখায় নোদাখালি নতুন রাস্তার মোড়ে । দক্ষিণ ২৪ পরগনার নোদাখালি থানার অন্তর্গত। পেট্রোল ডিজেল ও গ্যাসের দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে এই বিক্ষোভ বলে জানা গিয়েছে। উল্লেখ্য, এই প্রতিবাদে শুক্রবার সামিল হয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্রও। কিন্তু, অভিনব প্রতিবাদ করে সবাইকে ছাপিয়ে গেলেন তিনি।    পেট্রোলের দাম বৃদ্ধির প্রতিবাদ জানাতে সাইকেল চালিয়ে, গরুর গাড়িতে চেপে প্রতিবাদ জানালেন কামারহাটির বিধায়ক। বেলঘড়িয়ার রথতলা থেকে নীলগঞ্জ রোড হয়ে বিভা সিনেমা মোড় পর্যন্ত গরুর গাড়িতে যাত্রা করেন। 
 

 

আরও পড়ুন, 'শুভেন্দু একাই নিজে BJP-কে শেষ করে দেবে', Petrol ইস্যু নিয়ে বিস্ফোরক ফিরহাদ


অপরদিকে, শনিবার মালদা জেলার হরিশচন্দ্রপুর ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে অবস্থান বিক্ষোভ কর্মসূচি হয়।তবে একই ব্লকের দুই জায়গায় দলের পক্ষ থেকে এই কর্মসূচি করা হয়।একটি হয় ব্লক সভাপতি মানিক দাসের নেতৃত্বে।যেখানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের শিশু নারী ও ত্রাণ কর্মাধক্ষা মর্জিনা খাতুন,তৃণমূল নেতা আমিনুল হক সহ অন্যান্যরা।এই বিক্ষোভ কর্মসূচি হয় রামবিধু মোড়ে। আরেকটি কর্মসূচি হরিশ্চন্দ্রপুরের তুলসিহাটা পেট্রল পাম্পের সামনে।যেখানে নেতৃত্বে ছিলেন হরিশ্চন্দ্রপুর বিধায়ক তজমুল হোসেন।এছাড়া উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি জিয়াউর রহমান, হরিশ্চন্দ্রপুর পঞ্চায়েত সমিতির ব্লক সভাপতি কোয়েল দাস সহ অন্যান্যরা। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios