Asianet News BanglaAsianet News Bangla

বাজার করে ফেরার পথে দুষ্কৃতীদের গুলি, রাস্তাতেই শেষ দাপুটে তৃণমূল নেতা

খুন এলাকার দাপুটে তৃণমূল নেতা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার রিঙ্কুয়া গ্রামে।

Trinamool leader killed in broad dayligh in North Dinajpur bpsb
Author
Kolkata, First Published Oct 8, 2021, 8:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রকাশ্য দিবালোকে খুন (Murder) এলাকার দাপুটে তৃণমূল নেতা(TMC Leader)। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর (North Dinajpur) জেলার ইসলামপুর (Islampur) থানার রিঙ্কুয়া গ্রামে। মৃত তৃনমূল নেতার নাম এক্রামুল হক, তিনি ইসলামপুর ব্লকের আগডিমটিখন্তি গ্রামপঞ্চায়েতের নির্বাচিত পঞ্চায়েত সদস্য ছিলেন। খবর পেয়েই ঘটনাস্থলে দ্রুত ছুটে আসে ইসলামপুর থানার পুলিশ। মৃতদেহের পাশ থেকে একটি মোটরবাইক উদ্ধার করেছে পুলিশ। 

মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালের পুলিশ মর্গে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তৃণমূল নেতাকে গুলি করে খুন করার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বাড়ি থেকে বেড়িয়ে বাজার করে ফিরছিলেন কোদালদহ এলাকার বদিরামগছ গ্রামের বাসিন্দা স্থানীয় গ্রামপঞ্চায়েত সদস্য এক্রামুল হক। বাজার থেকে ফেরার পথে রিঙ্কুয়া এলাকায় দুষ্কৃতীরা তাঁর পথ আগলে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। 

ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন গ্রামপঞ্চায়েত সদস্য তৃণমূল নেতা এক্রামুল হক। স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন। ঘটনার খবর ছুটে আসে ইসলামপুর থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Follow Us:
Download App:
  • android
  • ios