সাত সকালে অর্জুন সিং-এর বাড়ি লক্ষ্য করে হামলা, কার বিরুদ্ধে অভিযোগ? দেখুন কী বলছেন তিনি

শুক্রবার সাত সকালেই ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ অর্জুন সিংএর বাড়ি লক্ষ্য করে হামলা চালায় একদল দুষ্কৃতী। বোমার স্‌ল্পিন্টারের আঘাত লেগেছে তাঁর গায়েও। সাত সকালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

/ Updated: Oct 04 2024, 01:48 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

শুক্রবার সাত সকালেই ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ অর্জুন সিংএর বাড়ি লক্ষ্য করে হামলা চালায় একদল দুষ্কৃতী।  ইট-বোমা-গুলি নিয়ে হামলা চালান হয়। বোমার আঘাতে জখম হয়েছেন অর্জুন সিং। বোমার স্‌ল্পিন্টারের আঘাত লেগেছে তাঁর গায়েও। সাত সকালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

অর্জুন সিং-এর ওপর হামলার জেরে, জগদ্দলের মেঘনা মোড় এলাকার পরিস্থিতি উত্তপ্ত হয়ে যায়। বিজেপি ও তৃণমূল কংগ্রেস সমর্থকদের মধ্যে উত্তেজনা তৈরি হয়। অর্জুন সিং জনিয়েছেন, তিনি বাড়ির ভিতরে ছিলেন। তাঁর নিরাপত্তারক্ষী ও বিজেপি কর্মীদের ওপর ইট , বোমা ছোড়া হয়। গুলিও চলে।  অর্জুন নিজেই জানিয়েছেন, 'আমার পায়ে বোমার সাপ্লিন্টার লেগেছে।'

অর্জুন দাবি করেছেন, তাঁর বাড়ি মজদুর ভবনের সামনে বোমা ও গুলি ছুঁড়েছে তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা। বোমাগুলো মারার পরে দুষ্কৃতীরা গুলি ছুড়তে ছুড়তে বেরিয়ে যায়, এমনটা অভিযোগ করছেন অর্জুন। তিনি জানান, স্থানীয় এক কাউন্সিলরের ছেলে এবং তার সঙ্গে আরও ১৫-২০ জন মিলে হামলা চালিয়েছে। যদিও এই ঘটনায় পুলিশ এখনও কিছু জানায়নি।  পুলিশ সূত্রের খবর গোটা ঘটনা খতিয়ে দেখে তারপরই ব্যবস্থা নেওয়া হবে।