পঞ্চায়েত সমিতি অফিসেই বিডিও-র আইবুড়ো ভাত, ভিডিও টুইট করে নিন্দা শুভেন্দুর

আইবুড়ো ভাতের আয়োজন করা হয়েছে পঞ্চায়েত সমিতি অফিসের মধ্যে।পাত্রও সাধারণ কেউ নন, তিনি বর্ধমান-১ ব্লকের বিডিও। ভিডিও টুইট করে নিন্দার ঝড় তোলেন শুভেন্দু অধিকারী।

/ Updated: Jul 05 2024, 04:19 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

টেবিলে থালাভর্তি করে সাজানো খাবারদাবার। এলাহী আয়োজন একেবারে। খাবার দাবার আবার ফুলের মালা দিয়ে সাজানো। টেবিলের ওপারে এক যুবকের গলায় মালা পরিয়ে দিচ্ছেন এক ব্যক্তি। তার পরেই সেই যুবকের কপালে ফুল-চন্দন দিয়ে আশীর্বাদ করলেন এক মহিলা, তিনি আর কেউ নন তিনি বর্ধমান উন্নয়ন সংস্থার চেয়ারপার্সন তথা বর্ধমান এক ব্লক তৃণমূলের সভাপতি কাকুলি গুপ্ত।

মাথা ঝুঁকিয়ে তাঁকে প্রণামও করলেন ওই যুবক। পাশ থেকে বাজল শাঁখ। তার পরে প্রসন্ন মুখে খেতে বসলেন ওই যুবক। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে, আইবুড়ো ভাতের আয়োজন চলছে। যিনি খেতে বসছেন, তিনিই পাত্র।

এত অবধি সব ঠিকই ছিল। কিন্তু ভিডিওতে দেখা গিয়েছে  পিছনে হাসিমুখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি। যেন ছবি থেকে পাত্রকে আশীর্বাদ করছেন তিনিও। হবে নাই বা কেন। এ তো আর বাড়িতে আয়োজিত সাধারণ আইবুড়ো ভাত নয়! এই আইবুড়ো ভাতের আয়োজন করা হয়েছে পঞ্চায়েত সমিতি অফিসের মধ্যে! পাত্রও সাধারণ কেউ নন, তিনি বর্ধমান-১ ব্লকের বিডিও!

এই ছবিই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে তীব্র কটাক্ষ করছেন বিরোধীরা। কীভাবে পঞ্চায়েত সমিতি অফিসের মধ্যে আইবুড়ো ভাতের আয়োজন করা হল তা নিয়ে নিন্দার ঝড় তুলেছেন বিরোধীরা।