টর্নেডোর কবলে ট্রলার! কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ মৎস্যজীবীর পরিবার! আদৌ বেঁচে ফিরতে পারবেন কী তাঁরা!

গত শুক্রবার গভীর রাতে বাঘের চর থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে টর্নেডোর কবলে পড়ে ১৭ জন মৎস্যজীবী সহ উল্টে যায় এফবি বাবা গোবিন্দ নামে একটি ট্রলার। শনিবার নামখানা মৎস্য বন্দরে ফিরিয়ে আনা হলো দুর্ঘটনার কবলে পড়া ট্রলার থেকে উদ্ধার হওয়া ৮ মৎস্যজীবীকে।

/ Updated: Sep 21 2024, 05:15 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

গত শুক্রবার গভীর রাতে বাঘের চর থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে টর্নেডোর কবলে পড়ে ১৭ জন মৎস্যজীবী সহ উল্টে যায় এফবি বাবা গোবিন্দ নামে একটি ট্রলার। শনিবার নামখানা মৎস্য বন্দরে ফিরিয়ে আনা হলো দুর্ঘটনার কবলে পড়া ট্রলার থেকে উদ্ধার হওয়া ৮ মৎস্যজীবীকে। নামখানা মৎস্য বন্দর থেকে অ্যাম্বুলেন্সে করে ওই আট মৎস্যজীবীকে  কাকদ্বীপ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অন্যদিকে বাকি ৯ জন মৎস্যজীবীর পরিবারের লোকজন প্রবল উদ্বিগ্নে আছেন। তাঁদের জন্য এখনও খোঁজ চলছে। অনুমান করা হচ্ছে নিখোঁজ ওই নজন মৎস্যজীবী দুর্ঘটনাগ্রস্ত ট্রলারের কেবিনের মধ্যেই আটকে রয়েছে। 

সূত্রের খবর, দুর্ঘটনার কবলে পড়া ট্রলারটিকে উদ্ধার করা সম্ভব হয়েছে এবং আজ রাতেই নামখানা মৎস্যবন্দরে এনে ট্রলারের ভিতর তল্লাশি চালানো হবে। ইতিমধ্যেই নিখোঁজ মৎস্যজীবীদের পরিবারের সদস্যরা প্রবল উদ্বিগ্নে নামখানা মৎস্য বন্দরে এসে ভিড় জমাতে শুরু করেছে। নামখানা মৎস্য বন্দরে কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ থাকা মৎস্যজীবীদের পরিবারের সদস্যরা।