ভরা বাজারের মধ্যে দিনের বেলাতেই এক যুবককে কুপিয়ে খুন করল এক মহিলা। অভিযুক্তকে সঙ্গ দিল তার স্বামী-সহ আরও এক দুষ্কৃতী।  মঙ্গলবার সকালে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে বসিরহাটের টাকি রোডের খোলাপোতায়। 

জানা গিয়েছে নিহত যুবকের নাম আল আমিন মণ্ডল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বছর পয়ত্রিশের ওই যুবক এ দিন খোলাপোতায় স্থানীয় বাজারের উপরে একটি মাংসের দোকানের সামনে অপেক্ষা করছিল। তখন সেখানে শিশু কোলে হাজির হয় মারুফা বিবি নামে ওই যুবতী। মারুফার সঙ্গে তার স্বামী আরিজুল দফাদার এবং আরও এক দুষ্কৃতীও ছিল। অভিযোগ, প্রথমে মারুফা এবং তার স্বামীর সঙ্গে নিহত যুবকের বচসা বাঁধে। কথা বলতে বলতেই আচমকা নিজের কাছে থাকা ধারাসো অস্ত্র দিয়ে আল আমিনের গলায় বার বার আঘাত করতে থাকে মারুফা। স্থানীয়রা কিছু বুঝে ওঠার আগেই মাটিতে পড়ে যান রক্তাক্ত আল আমিন। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। 

স্থানীয়রাই এর পরে মারুফা এবং তার স্বামী-সহ ওই দুষ্কৃতীকে ধরে ফেলে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে মাটিয়া থানার পুলিশ। তবে খুনের কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। পুলিশ সূত্রে খবর, ঘটনার পিছনে বিবাহবহির্ভূত সম্পর্ক থাকতে পারে। মারুফাকে ওই যুবক নিয়মিত ফোনে উত্যক্ত করত বলেও খবর। জানা গিয়েছে, মারুফাই এ দিন ফোন করে আল আমিনকে ঘটনাস্থলে আসতে বলেছিল। ধৃত তিনজনকেই জেরা করছে পুলিশ। বসিরহাটের এসডিপিও অশেষ মৌর্যও ঘটনাস্থলে যান।