ধর্ষণের মামলায় জামিন পেয়েই আবারও ওই নির্যাতিকাকে ধর্ষণ করার অভিযোগ উঠল এক দুস্কৃতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার রাজুবস্তি এলাকায়। অসুস্থ নির্যাতিতাকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।  ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত দুস্কৃতী মাসুম রেজা- সহ তার সঙ্গীরা। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে রাজুবস্তি এলাকায়। 

নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় নির্যাতিতা যুবতী ইসলামপুর থেকে বাসে চেপে রাজুবস্তি এলাকায় নামেন। সেই সময় মাসুম রেজা ও তার দলবল নির্যাতিতাকে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। নির্যাতিতা যুবতীর অভিযোগ, মাসুম রেজা- সহ মোট পাঁচজন দুস্কৃতী ঘটনাস্থলে ছিল। এর আগেও মাসুম তাকে ধর্ষণ করেছিল। সেই ঘটনায় থানায় করা অভিযোগের ভিত্তিতে জেলও খাটে মাসুম। 

সম্প্রতি মাসুম জামিন পায়। প্রতিশোধ নিতেই আবারও নির্যাতিকাকে সে ধর্ষণ করে বলে অভিযোগ। নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে ইসলামপুর থানায় অভিযুক্ত মাসুম রেজা- সহ পাঁচজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। দুস্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

হাসপাতালে চিকিৎসাধীন ওই নির্যাতিতা বলেন, 'বাস থেকে নামতেই মাসুম রেজা ও তার সঙ্গীরা আমার উপরে হামলা চালায়। এর আগেও ওই দুষ্কৃতী আমাকে ধর্ষণ করেছে। আমি এর বিচার চাই।'