Alia bhatt News -

312 Stories

মেহেন্দির পর কতটা জমজমাট হল সঙ্গীতের আসর, রণবীর-আলিয়ার প্লে লিস্টে রইল এই গানগুলি

Apr 14 2022, 12:06 PM IST
দীর্ঘদিন ধরে চলে আসা জল্পনার অবসান হতে চলেছে আজই। ১৪ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট। আজ সেই বিশেষ দিন,আজই গাটছড়া বাঁধতে চলেছেন বলিউডের হট কাপলস। বহুদিন ধরেই এই বিয়ের অপেক্ষায় ছিলেন সকলেই। ইতিমধ্যেই গতকাল থেকে শুরু হয়ে গেছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। যদিও এটাই স্বাভাবিক ব্যাপার। রণবীরের বাস্তু অ্যাপ্যার্টমেন্টে অতিথিরা আসতে শুরু করেছেন, যার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মেহেন্দির পর আজ সঙ্গীতের পালা। মেহেন্দি সেরেমনির ঝলক দেখেই বোঝা যাচ্ছে যে আজ ধামাকাদার সঙ্গীত অনুষ্ঠান হতে চলেছে।

হলুদ লেহেঙ্গায় করিশ্মা, সাদা লেহেঙ্গায় করিনা, রণবীরের প্রাক বিবাহ আসর জমিয়ে দিলেন বেবো-লোলো

Apr 13 2022, 03:50 PM IST
রণবীর-আলিয়ার মেহেন্দি অনুষ্ঠানে হলুদ রঙের লেহেঙ্গায় দেখা গেছে করিশ্মা কাপুরকে। এবং সাদা রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়েছিলেন করিনা কাপুর। প্রাক বিবাহের এই অনুষ্ঠান বেবো-লেলোই যেন মাতিয়ে দিয়েছিলেন। সকলেরই নজর আটকে ছিল তাদের গর্জিয়াস লেহেঙ্গায়। ডিজাইন করা লেহেঙ্গার সঙ্গে কানে দুল কপালে মাং টিকা, হাতে ম্যাচিং চুড়ি ও বটুয়া ব্যাগে দেখা গেছে করিশ্মা কাপুরকে। অন্যদিকে সাদা লেহেঙ্গার সঙ্গে একদম ছিমছাম লুকে নজর কেড়েছেন তৈমুর ও জেহর সেক্সি মাম্মা করিনা কাপুর। ইতিমধ্যেই বাস্তুতে আলোর রোশনাই। তার মধ্যে যেন পার্টির মধ্যমণি করিনা ও করিশ্মা।

'রণবীর সত্যিই বিয়ে করছে?' খবর শুনেই তড়িঘড়ি সন্তান নেওয়ার পরামর্শ দিলেন এই অভিনেতা

Apr 12 2022, 01:32 PM IST
রণবীর কাপুরের সঙ্গে সঞ্জয় দত্তের সম্পর্কের কথা প্রায় কমবেশি সকলেরই জানা। রণবীরকে ছোটবেলা থেকেই ভালবাসেন সঞ্জয় দত্ত। অন্যদিকে আলিয়া ভাটকেও ছোট থেকে বড় হতে দেখেছেন সঞ্জয় দত্ত। এবার রণবীর ও আলিয়াও বিয়ে নিয়ে সঞ্জয় দত্তকে প্রশ্ন করা হলে মুখে তৃপ্তির হাসি দেখা গেল সঞ্জয়ের। দুজনকেই অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন সঞ্জয় দত্ত, পাশাপাশি কিছু গুরুত্বপূর্ণ উপদেশও দিয়েছেন মুন্নাভাই। সঞ্জয় জানান, বিয়ে হল এমন এক অঙ্গীকার যেখানে একসঙ্গে জুড়ে থাকার ও দীর্ঘপথ চলার। বিয়ের পর ওদের খুব তাড়াতাড়ি বাচ্চা নিয়ে নেওয়া উচিত। এবং রণবীর ও আলিয়া যেন হাসিমুখে নিজেদের প্রতিশ্রুতি পালন করে আমি সেই কামনাই করব। একসঙ্গে জীবনে চলতে গেলে সমস্যা তো হবেই। কারণ জীবনের পথ কখনওই মসৃণ নয়। তবে সবসময় রেলগাড়ি ছোটালে তা হবে না। সংঘাতের সময়ে একজনকে পিছিয়ে আসতে হবে। কারণ মনে রাখতে হবে অনেক পথ বাকি। আনন্দ-উচ্ছ্বাস-দুঃখ সবকিছুই কাঁধে কাঁধ মিলিয়ে ভাগ করে নিতে হবে। এর নামই বিবাহ। সঞ্জয়ের এই মন্তব্যে ভক্তরা আপ্লুত।

সারা শরীরে গভীর ক্ষত, ঝরে পড়ছে রক্ত, বিয়ের আগে এ কী হাল রণবীর-আলিয়ার

Apr 12 2022, 10:54 AM IST
'ব্রহ্মাস্ত্র' ছবির নয়া পোস্টার শেয়ার করেছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। এই ছবিতেই রিয়েল লাইফ জুটি রিল লাইফে ঝড় তুলতে আসছেন। নয়া পোস্টার ঘিরেই উত্তেজনার পারদ একেবারে তুঙ্গে। ছবির পোস্টার শেয়ার করে পরিচালক অয়ন লিখেছেন, ভালবাসা হল আলো! প্রথম অধ্যায়-শিবা। এটাই 'ব্রহ্মাস্ত্র' প্রথম অধ্যায়ের নাম। ব্রহ্মাস্ত্রের মূলমন্ত্রই হল ভালবাসার শক্তি। ভালবাসা যা কিনা আগুনের মতো ছড়িয়ে পড়ে, সেটা সিনেমার বাইরে, জীবনের ভিতরে। তাই এটা হল আমাদের ভালবাসার পোস্টার। শিবা ও ইশার এই প্রেমের পোস্টার শেয়ার করে বিয়ের ইঙ্গিতও দিয়েছেন অয়ন , তিনি লেখেন আজকাল বাতাসে একটু বেশিই প্রেমের গন্ধ। ভাবলাম, এটাই একদম পারফেক্ট সময়।

প্রায় ২০০ বাউন্সার মোতায়েন, ড্রোন দিয়ে চলবে নজরদারি, কড়া নিরাপত্তায় মোড়া রণবীর-আলিয়ার বিয়ের আসর

Apr 11 2022, 10:56 AM IST
ইতিমধ্যেই কাউন্টডাউন শুরু হয়ে গেছে। বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি।মাত্র ৫০ জন অতিথি নিয়েই সম্পন্ন হবে বিবাহ অনুষ্ঠান। মূলত দুই পরিবারের কাছের পরিজন ও বন্ধুরাই আমন্ত্রিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। সম্প্রতি বিয়ে সংক্রান্তও আরও নতুন তথ্য সামনে এসেছে। জানা যাচ্ছে, রাজকীয় এই বিয়েতে বেশ কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। নিরাপত্তার কথা মাথায় রেখে প্রায় ২০০ বাউন্সার মোতায়েন করা হয়েছেন। এমনকী চারিদিকে ড্রোন দিয়ে নজরদারি চালানো হবে। যদি বিয়ের এই কড়া নিরাপত্তা নিয়ে এখনও পর্যন্ত কাপুর পরিবারের পক্ষ থেকে কোনও বিবৃতি দেওয়া হয়নি।