Alia bhatt News -

312 Stories

কাপুর পরিবারের 'খানদানি' সোনার হার উঠবে আলিয়ার গলায়, কেমন শাশুড়ি হবেন নীতু জানেন

Apr 10 2022, 04:31 PM IST
আলিয়া ভাটের সঙ্গে নীতু কাপুরের বন্ডিংয়ের কথা প্রায় সকলেরই জানা। রালিয়ার বিয়ে নিয়ে যখন উত্তাল হচ্ছে বলিপাড়া তখনই বউমার সঙ্গে নিজের বন্ডিং নিয়ে মুখ খুললেন নীতু কাপুর। .যদিও খাতায় কলমে বিয়েটা না হলেও নিজের বউমা হিসেবেই আলিয়াকে দেখেন নীতু । তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা সকলেরই জানা। নীতুর আশা, ঋষি কাপুরের মা কৃষ্ণা রাজ কাপুরের সঙ্গে তার যেমন গভীর সম্পর্ক ছিল ঠিক ততটাই মজবুত হবে আলিয়ার সঙ্গে তার সম্পর্ক। এক সাক্ষাৎকারে নীতু কাপুর জানিয়েছেন, আমার সঙ্গে আমার শাশুড়ি মায়ের ঠিক যতটা ভাল সম্পর্ক ছিল, আমি চাই আলিয়ার সঙ্গে আমার সম্পর্কটা তেমন হোক। তিনি যেন ওনার ছেলের থেকে আমাকে বেশি ভালবাসতেন, তেমনই আমরা একে অপরের বন্ধু ছিলাম। সব বিষয় নিয়ে মন খুলে কথাও বলতাম। এমনকী ওনার ছেলের নামেও নালিশ করতাম। আলিয়ার সঙ্গেও আমার সম্পর্কটা এরকম হবে।

বয়সের পার্থক্যের জন্যই কি আপত্তি, কেন সাতপাকে ঘুরতে রাজি ছিলেন না রণবীরের হবু স্ত্রী আলিয়া

Apr 07 2022, 05:41 PM IST
রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। চেম্বুরে কাপুর ফ্যামিলির ঐতিহ্যবাহী বাড়িতেই বসছে বিয়ের আসর। সেখানেই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি। সূত্রের খবর, আগামী ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান শুরু হবে। সূত্র বলছে ১৩ এপ্রিল রণবীরের নামে মেহেন্দি পরবেন আলিয়া ভাট। এবং তারপরের দিন ১৪ এপ্রিল হলদি সেরেমনি অনুষ্ঠিত হবে। জোরকদমে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। কিছুদিন আগেই নিজের বিয়ে নিয়ে নীরবতা ভেঙে গোপন কথা ফাঁস করেছিলেন আলিয়া ভাট। কেন নিজের বিয়ের জন্য প্রস্তুত ছিলেন না আলিয়া,জানলে চমকে যাবেন।

ভিকি ক্যাটরিনার দেখানো পথেই হাঁটলো রণবীর আলিয়া? মেকআপ আর্টিস্ট থেকে স্টাইলিস্ট চুক্তিপত্রে সাক্ষর বাধ্যতামূলক

Apr 07 2022, 05:34 PM IST
বর্তমানে বি টাউনের সবচেয়ে বড় খবরই হল কাপুর এবং ভাট পরিবারের বিবাহ তথা রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ে। বিয়ের ভেন্যু থেকে বিয়ের তারিখ সবকিছু নিয়েই আন্দাজ পাওয়া গেলেও এই বিষয়ে এক্কেবারে স্পিক টি নট হয়ে আছেন পাত্রপাত্রী-সহ দুই পরিবার। এই একই পরিস্থিতি তৈরি হয়েছিল বলিউডের আর এক জুটি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়েতে ও। অবশেষে রাজস্থানে রাজকীয় ভঙ্গিমায় বিয়ে সেরেছিলেন এই জুটি। তবে কি এবার ভিকি- ক্যাটরিনার দেখানো রাস্তাতেই হাঁটছেন রণবীর- আলিয়া ও?

সর্বনাশ! জন্মছকেই গন্ডগোল আলিয়ার, বিবাহ যোগে বাধা রয়েছে বলে দাবি বিখ্যাত জ্যোতিষীর

Apr 06 2022, 07:30 PM IST
বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত প্রেম কাহিনি হল রণবীর কাপুর ও আলিয়া ভাট। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউডে এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। শোনা যাচ্ছে, শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে বিয়ের জল্পনা। চলতি মাস এপ্রিলেই চারহাত এক হচ্ছে রণবীর আলিয়া। শুটিংয়ের ব্যস্ততার মধ্যেই চারহাত এক হবে রণবীর-আলিয়ার। যদিও পরিবারের সূত্রে শিলমোহর না পড়লেও বলিউডের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, এপ্রিল মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর আলিয়া। চেম্বুরে কাপুর ফ্যামিলির ঐতিহ্যবাহী বাড়িতেই বসছে বিয়ের আসর। সেখানেই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি। আর কয়েকদিন পরেই কাপুর পরিবারের পুত্রবধূ হবে আলিয়া। এর মধ্যেই ফাঁস হল জ্যোতিষীর নিদান। আলিয়ার কুন্ডলিতেই নাকি রয়েছে গভীর সমস্যা। যার কারণেই বারবার পিছিয়ে গেছে রালিয়ার বিয়ে। কী এমন দোষ রয়েছে আলিয়া কুন্ডলিতে, বিয়েতে বসার আগে জেনে নিন।