Alia bhatt News -

312 Stories

লাল গোলাপের মাঝে ফুটে উঠল আলিয়ার নিখুঁত মুখ, বান্দ্রার দেওয়াল জুড়ে রাজ করছেন রণবীর ঘরনি

Apr 19 2022, 10:28 AM IST
বান্দ্রার দেওয়াল জুড়ে ফুটে উঠল বলি অভিনেত্রী আলিয়া ভাটের ছবি। সুদক্ষ ও নিখুঁত হাতের রং-তুলিতে দেওয়াল জুড়ে আলিয়ার ছবি আঁকছে এক যুবক। এই ছবিই এখন নেটদুনিয়ায় ভাইরাল। বিভিন্ন সময়ে বিখ্যাত ব্যক্তিত্বদের ছবি দেওয়ালে আঁকা হয়ে থাকে। এটিকে বলা হয় ম্যুরাল। এই ম্যুরাল হল একটি চিত্রকলা, যা দেওয়াল , ছাদে আঁকা হয়ে থারে । এই দেওয়াল চিত্র খুবই জনপ্রিয়। আজকাল ওয়াল পেইন্টিংয়েরও ব্যবহার বেড়েছে সেখানেও এর বহুল ব্যবহার রয়েছে। এবার লাল গোলাপের মাঝে সাদা-কালো আলিয়ার মুখের ছবিও দেওয়াল চিত্রে ফুটে উঠল। মুম্বইয়ের বান্দ্রা-তেই এই ওয়াল পেইন্টিং-এ আলিয়ার মুখ নিখুঁত ভাবে অঙ্কন করা হয়েছে। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কাজের জন্যই কি ভেস্তে গেল রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা? বিয়ের ৫ দিন পরই কাজে ফিরলেন রালিয়া জুটি

Apr 19 2022, 02:29 PM IST
হাতে সময় খুবই কম। মাত্র ৫ দিনের ঝটিকা সফরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রালিয়া জুটি। বিয়ের ছুটি শেষ হতেই যেন আদাজল খেয়ে যে যার কাজে লেগে পড়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে কি কাজের জন্যই ভেস্তে গেল রণবীর - আলিয়ার মধুচন্দ্রিমা। শোনা গিয়েছিল, বিয়ের পর সুইজারল্যান্ডে হানিমুনে উড়ে যাবেন রণবীর ও আলিয়া। কিন্তু তা আর হল কোথায়? সোমবারই সদ্য বিবাহিত রণবীর কাপুরকে দেখা গেল টি-সিরিজের অফিসের বাইরে। সাদা টি-শার্টের উপর চাপানো চেকড শার্ট,কার্গো প্যান্ট, মুখে মাস্ক পরেই পাপারাৎজিদের ক্যামেরায় হাসি মুখে পোজ দিলেন রণবীর কাপুর। মুহূর্তের মধ্যে ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে আলিয়াও ব্যস্ত নিজের কাজে।

চুরি যাওয়া জুতোর দর উঠেছিল সাড়ে ১১ কোটি, শালিদের কত টাকা করে দিতে হয়েছিল রণবীরকে

Apr 18 2022, 09:16 AM IST
বলিউডের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, আলিয়ার বোনেরাই জামাইবাবুর জুতো লুকিয়ে রেখেছিল। কত টাকার বিনিময়ে নিজের জুতো পেয়েছিলেন রণবীর কাপুর, তা জানলে আঁতকে উঠবেন। সূত্র বলছে আরকে জুতো ফিরিয়ে দেওয়ার শর্তে সাড়ে ১১ কোটি টাকা দাবি করা হয়েছিল। তবে সাধারণের মতো এখানেই দর কষাকষি চলেছিল। প্রত্যেক শালিকে ১ লাখ করে টাকা দিতে হয়েছে রণবীর কাপুরকে। তারপরেই নিজের জুতো ফেরত পেয়েছিলেন অভিনেতা। আরও জানা গেছে, আলিয়ার মা ছোট জামাই রণবীরকে আড়াই কোটি টাকার ঘড়ি দিয়েছেন। অতিথিদের আগেই জানানো হয়েছিল কোনও উপহার না আনতে তবে করণ জোহর শ্যাম্পেন এনেছিলেন। এছাড়াও রণবীর কাপুর ও আলিয়া ভাট সকলকে উপহার তুলে দিয়েছেন।

রণবীর এখন শুধু আলিয়ার, অভিমান-তিক্ততা ভুলে প্রাক্তনকে শুভেচ্ছা ভালবাসায় ভরালেন দীপিকা ও ক্যাটরিনা

Apr 15 2022, 10:05 AM IST
ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর এখন হ্যাপিলি ম্যারেড। সম্প্রতি নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রণবীরের সঙ্গে বিয়ের একগুচছ ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। বিয়ে করেই ঠোঁটে ঠোঁট রেখে আদুরে চুম্বনে ভরিয়ে দিলেন একে অপরকে। আদর-সোহাগে মাখা সেই ছবি প্রকাশ্যে এনেছেন স্বয়ং কাপুর পরিবারের বউমা। ভালবাসা, একসঙ্গে পথচলার অঙ্গীকার নিয়ে নয়া জীবন শুরু করলেন রণবীর ও আলিয়া। কাপুর পরিবারের বউমার পোস্ট করা ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ।