Alia bhatt Photos -

312 Stories

আলিয়া ও রণবীরের বেডরুমের এই ডার্টি সিক্রেটটা জানেন, সেক্স লাইফের গোপনীয়তা ফাঁস হল নেটদুনিয়ায়

Sep 05 2022, 09:35 AM IST
বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে বি-টাউনে বেশ নাম-ডাক রয়েছে আলিয়া ভাট। বরাবরই স্পষ্ট ভাষায় কথা বলতে ভালবাসেন অভিনেত্রী। ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর কাপুর এখন হ্যাপিলি ম্যারেড। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়। তবে বিয়ের পর কেমন কাটছে নতুন জীবন, তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।তার উপর অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। আপাতত মা হওয়ার দিন গুনছেন অনুরাগীরা। এর মধ্যেও রণবীর ও আলিয়ার সেক্স লাইভ নিয়ে জল্পনা তুঙ্গে অনুরাগীদের। সম্প্রতি নিজের ব্যক্তিগত বিষয়ে মুখ খুলে সকলকে চমকে দিয়েছেন তারকা কাপল। উদ্দাম সঙ্গমের গোপন সিক্রেট ফাঁস হল নেটদুনিয়ায়।

হঠাৎ কী হল অন্তঃসত্ত্বা আলিয়ার? রাগ ভাঙাতে গিয়ে শেষমেষ এটাও করতে হল রণবীরকে

Sep 01 2022, 10:31 AM IST
খুব শীঘ্রই মা হচ্ছেন আলিয়া ভাট। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন ধরা পড়েছে। চোখে-মুখে স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। ওজনও বেশ খানিকটা বেড়েছে। এই মুহূর্তে নেই কোনও শুটিংয়ের ব্যস্ততা, নেই ছবির প্রচার। তাই বাড়িতে বসেই রান্নার প্রস্তুতি নিচ্ছেন তারা। তবে হঠাৎ করেই অভিমান হয়েছে প্রেগন্যান্ট। আর স্ত্রীর রাগ ভাঙাতে গিয়ে কত কী না করতে হচ্ছে রণবীরকে।

এই বিশেষ কারণেই রণবীরের সঙ্গে বিয়ের আগে লিভ-ইনে থাকতেন আলিয়া, কারণ জানলে চমকে যাবেন

Aug 23 2022, 11:52 AM IST
প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়। দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের। তাদের প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বিশেষত সেক্স লাইভ থেকে লাভ লাইভ নিয়েও চর্চার শেষ নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে ফাঁস হয়েছে রণবীর ও আলিয়ার লিভ-ইনের আসল কারণ। বিয়ের আগে আলিয়া ও রণবীরের লিভ-ইন নিয়ে চর্চা কম ছিল না এবার লিভ-ইনের আসল কারণ ফাঁস করলেন স্বয়ং আলিয়া ভাট, যা জানলে চমকে যাবেন।

চোখেমুখে স্পষ্ট মাতৃত্বের আভা, বেবিবাম্প নিয়েও কীভাবে ফ্যাশনিস্তা হয়ে উঠলেন প্রেগন্য়ান্ট আলিয়া, দেখুন ছবিতে

Aug 20 2022, 11:53 AM IST
বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন ধরা পড়েছে। চোখে-মুখে স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। ওজনও বেশ খানিকটা বেড়েছে। তবে প্রেগন্যান্ট অবস্থাতেও আলিয়ার ফ্যাশন স্টেটমেন্ট দেখে চমকে যাচ্ছেন সকলে। বেবিবাম্প নিয়েও কীভাবে ফ্যাশনিস্তা হওয়া যায় তা দেখালেন আলিয়া ভাট।

আলিয়া থেকে জ্যাকলিন বিড়াল-প্রেমে মজে বলি-সুন্দরীরা, দেখে নিন তাঁদের প্রিয় পোষ্যের সঙ্গে ছবিগুলি

Aug 08 2022, 10:51 AM IST
বলিউডের সেলিব্রিটিরা তাঁদের পোষা প্রাণীকে ভালবাসে এবং তাঁরা নিশ্চিত করে যে আমরা এটি জানি। অবিরাম ইনস্টাগ্রাম আপডেট থেকে শুরু করে তাদের পোষা প্রাণীর সঙ্গে অসংখ্য ছবি পর্যন্ত, তাঁদের প্রিয় পোষা প্রাণীর প্রতি তাঁদের ভালবাসা প্রদর্শনের কোন শেষ নেই। আজ আন্তর্জাতিক বিড়াল দিবস, তাই আমরা আপনার জন্য এমন অভিনেতাদের নিয়ে এসেছি যারা তাদের পোষা বিড়ালের সঙ্গে একটি বিশেষ বন্ডিং শেয়ার করেন।ইন্টারন্যাশনাল ক্যাট-ডেতে বলিউড অভিনেত্রী এবং তাঁদের পোষা বিড়ালদের কিছু দারুন মিষ্টি ছবি রয়েছে যা দেখলে বোঝা যায় তাঁরা কতটা পশুপ্রেমী, আমরা ৮ই আগস্ট আন্তর্জাতিক বিড়াল দিবস উদযাপন করার সময়, বি-টাউনের সত্যিকারের বিড়াল প্রেমীদেরকে একবার দেখে নি চলুন।

প্রেগন্য়ান্ট আলিয়ার ঠিক কতটা যত্ন নিচ্ছেন রণবীর, সংবাদমাধ্যমে ফাঁস করলেন হবু মা

Aug 03 2022, 10:23 AM IST
চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এই মুহূর্তে শামশেরা-র প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর কাপুর। অন্যদিকে আলিয়াও হলিউড ডেবিউ হার্ট অফ স্টোন- ছবির শুটিং সেরে দেশে ফিরেছেন। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। তবে হবু মা আলিয়ার ঠিক কতটা যত্ন নিচ্ছেন রণবীর কাপুর, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি সংবাদমাধ্যমে সেই গোপন কথা ফাঁস করেছেন হবু মা আলিয়া ভাট।

'সেক্সিজম'-এর শিকার আলিয়া, 'ব্রা' নিয়ে কটুক্তি শুনলেই রেগে আগুন হন রণবীর ঘরনি, কেন জানেন?

Aug 02 2022, 10:56 AM IST
বি-টাউন থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই দাঁপিয়ে বেড়াচ্ছেন আলিয়া ভাট। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সবটাই জানতে আগ্রহী সকলে। তিনিও যে নিরাশ করছেন তেমনটা নয়। খুব স্বাভাবিক ভাবেই পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে দেখা যাচ্ছে আলিয়া ভাটকে। আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। এবার একটু অন্য বিষয়ে মুখ খুললেন আলিয়া ভাট। নারী ও পুরুষের সমান অধিকার নিয়ে যতই আন্দোলন করা হোক না কেন, সেক্সিজম আজও ভারতীয় সমাজে রয়েই গেছে। এবার নারী ও পুরুষের বৈষম্য নিয়ে সরব হলেন বলিউডের গাঙ্গু। তিনি নিজেও ক্যাজুয়াল সেক্সিজম-এর শিকার হয়েছিলেন, তবে শুরু দিকে এই বিষয়গুলি নিয়ে অতটা বুঝতে না পারলেও পরে বিষয়গুলি নিয়ে সচেতন হয়েছেন।

একটি সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য কোটি কোটি টাকা নেন এই সব সেলিব্রিটিরা

Jul 29 2022, 09:27 PM IST
জেনে নিন সামান্থা রুথ প্রভু, প্রিয়াঙ্কা চোপড়া, সলমন খান থেকে শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় প্রতি পোস্ট পিছু কত টাকা চার্জ করেন। এখানে সেলিব্রিটিদের একটি তালিকা দেওয়া হলো যারা স্পনসর করা সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে অর্থ উপার্জন করছেন। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের জন্য সেলিব্রিটিরা কত টাকা নেয় তা জানলে আপনি অবাক হয়ে যাবেন। বেশ কিছু সেলিব্রিটি তাদের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করার জন্য একটি বিশাল অঙ্কের টাকা চার্জ করেন। সামান্থা রুথ প্রভু, প্রিয়াঙ্কা চোপড়া, সলমন খান থেকে শাহরুখ খান রয়েছেন সেই তালিকায়।