Arjun kapoor Photos -

67 Stories

'সেক্সবম্ব'মালাইকার জন্য জমকালো পার্টির আয়োজন অর্জুনের, জন্মদিনে আমন্ত্রিত ছিলেন কারা?

Oct 24 2022, 09:49 AM IST
৪৯-এ পা দিলেন মালাইকা আরোরা, এই বয়সে এসেও বলে বলে গোল দিচ্ছেন মালাইকা। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন হাতে-কলমে প্রমাণ করে দিচ্ছেন বলিউডের মুন্নি। যতদিন যাচ্ছে ততই যেন লাস্যময়ী হয়ে উঠছেন বলি অভিনেত্রী মালাইকা আরোরা। কেমন করে বার্থ ডে সেলিব্রেট করলেন বলিউডের মালাইকা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। মুম্বইয়ের এক অভিজাত রেস্তোরাঁয় গার্লফ্রেন্ড মালাইকার জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন অর্জুন কাপুর। কারা কারা উপস্থিত ছিলেন বার্থডে পার্টিতে, দেখে নিন একনজরে।

ব্যাকলেস ব্র্যালেটের সঙ্গে আইভরি লেহেঙ্গাতে মালাইকা অরোরার এই ট্র্যাডিশনাল লুকটি না দেখলে মিস করবেন

Aug 27 2022, 03:04 PM IST
মালাইকা অরোরা যখন একটি ব্যাকলেস ব্র্যালেটের সঙ্গে একটি চমত্কার আইভরি রঙের লেহেঙ্গা পরে কুণাল রাওয়ালের প্রাক-বিবাহের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন তখন তিনি তার উপস্থিতি দিয়েই অনুষ্ঠানের গ্ল্যামার বাড়িয়ে দিয়েছিলেন। তিনি তার প্রেমিক অভিনেতা অর্জুন কাপুরের সাথে অনুষ্ঠানটিতে পৌঁছেছিলেন। মালাইকা অরোরা ফ্যাশন ডিজাইনার কুণাল রাওয়াল এবং অর্পিতা মেহতার প্রি-ওয়েডিং ব্যাশের জন্য ম্যাচিং ব্যাকলেস ব্র্যালেট সহ একটি অত্যাশ্চর্য আইভরি লেহেঙ্গা পরেছিলেন। শুক্রবার রাতে মুম্বাইয়ের একটি আভিজাত্ হোটেলে ককটেল সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছিল, যেখানে মালাইকার সঙ্গে এসেছিলেন তার প্রেমিক অভিনেতা অর্জুন কাপুর।লেহেঙ্গা এবং ব্র্যালেটে তার জমকালো চেহারায়, মালাকা অরোরা পুরো লাইম লাইট কেরে নিয়েছিলেন কারণ তিনিই পার্টিতে সেরা পোশাক পরেছিলেন৷

এই বিশেষ কারণে মালাইকাকে বিয়ে করতে চাইছেন না অর্জুন, সত্যিটা জানলে আঁতকে উঠবেন

Aug 14 2022, 11:15 AM IST
১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কটাক্ষকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। কোনও কিছুকেই পরোয়া না করে একে অপরের হাত ধরে রোম্যান্সে মজে রয়েছেন অর্জুন ও মালাইকা। চলতি বছরে বি-টাউনে বিয়ের মরশুমে একে একে অনেক তারকারই চারহাত এক হয়েছে। এবার পালা মাল্লার। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে এখনই বিয়ের পিঁড়িতে বসতে রাজি নন অর্জুন কাপুর, খবর ফাঁস হতেই শোরগোল পড়ে গিয়েছে।

লিভ-ইন সহবাসের পর অবশেষে ছাদনাতলায়, কবে বিয়ের পিঁড়িতে বসছেন মালাইকা-অর্জুন?

Aug 11 2022, 12:21 PM IST
বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে। বলিপাড়ার সবচেয়ে জনপ্রিয় এবং চর্চিত কাপল বলতে গেলেই সবার আগে রয়েছে মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বলিউডে কান পাতলেই মালাইকার বিয়ের জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শীঘ্রই নাকি বিয়ে করতে চলেছেন মালাইকা ও অর্জুন কাপুর। টিনসেল টাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর মাসেই অর্জুনের গলায় মালা দিতে চলেছেন মালাইকা আরোরা। দীর্ঘদিনের এই সম্পর্কের পরিণতি খুব শীঘ্রই হতে চলেছে। এবার কফি উইফ করণ-এ বিয়ে নিয়ে প্রথমবার মুখ খুললেন অর্জুন কাপুর।

কত কোটি টাকায় সাধের ফ্ল্যাট বিক্রি করে দিলেন অর্জুন, তবে কি থাকতে চান না মালাইকার সঙ্গে?

Jul 21 2022, 12:26 PM IST
১০ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন করছেন মালাইকা আরোরা। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে তার রোম্যান্স যেন সকলের মুখে মুখে। ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। তবে এবার আর রোম্যান্সের জন্য নয় বরং বাড়ি বিক্রি করে শিরোনামে উঠে এসেছেন অর্জুন কাপুর। পশ্চিম বান্দ্রায় একটি ফ্ল্যাট ছিল অর্জুন কাপুরের। যদিও সেই ফ্ল্যাটে থাকতেন না অর্জুন কাপুর। এবার সেই ফ্ল্যাটই বিক্রি করে দিলেন অর্জুন কাপুর। কিন্তু কেন এই ফ্ল্যাট বিক্রি করে দিলেন, তবে কি মালাইকার জন্য থাকতে চান না অভিনেতা এই নিয়ে উঠছে নানা প্রশ্ন।

এক ভিলেন রিটার্নস ছবিতে ভিলেন কী দিশা ছবি নিয়ে কী বললেন অভিনেত্রী

Jul 17 2022, 06:16 PM IST
দিশা পাটানি বলেছেন যে দর্শকরা তার পরবর্তী সিনেমা 'এক ভিলেন রিটার্নস'-এ তাকে সম্পূর্ণ অন্যরকম চরিত্রে দেখতে পাবেন। ছবিতে দিশার সঙ্গে জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়া রয়েছে৷ অভিনেত্রী দিশা পাটানি দাবি করেছেন যে দর্শকরা তাকে একজন অভিনেত্রীর চেয়ে বেশি একজন ডিভা হিসাবে দেখেন, যার জন্য তিনি 'কৃতজ্ঞ।' অভিনেতা দাবি করেছেন যে তিনি শুধুমাত্র রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই এবং মলং সিনেমায় উপস্থিত হয়েছেন, যে দুটিতে আকর্ষণীয় চরিত্র রয়েছে। 'আমি খুশি যে আমার পরিচয়ের কিছু রূপ আছে, কিন্তু এটি কেবল একটি দৃষ্টিভঙ্গি। এটি সম্পর্কে প্রতিকূল কিছুই বলা যায় না। কোনো কিছুর জন্য বিখ্যাত হওয়া গুরুত্বপূর্ণ। আমি দেখেছি যে ব্যক্তিরা আমার কাছে আসছেন এবং বিভিন্ন অফার দিচ্ছেন। চলচ্চিত্র নির্মাতাদের চেয়ে বেশি দর্শকদের সেই উপলব্ধি রয়েছে। চলচ্চিত্র নির্মাতারা শিল্পীদের জন্য বিভিন্ন জিনিস করার জন্য উন্মুক্ত। তারা মনে করেন শিল্পী যদি তাদের কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসেন তবে এটি আরও ভাল,' পাটানি বলেছেন। বেরেলিতে জন্মগ্রহণকারী এই অভিনেত্রী বলেছেন যে তার আসন্ন চলচ্চিত্র দর্শকদের কাছে তার ব্যক্তিত্বের একটি নতুন দিক উপস্থাপন করবে। দিশাকে পরবর্তীতে 'এক ভিলেন রিটার্নস'-এ দেখা যাবে, যা ২০১৪ সালের হিট এক ভিলেনের সিক্যুয়াল।