Arjun kapoor Photos -

67 Stories

যৌনমিলনের চরম মুহূর্তে কেমন পুরুষ পছন্দ মালাইকার, সেক্স লাইফ নিয়ে মুখ খুললেন অর্জুনের প্রেমিকা

Mar 30 2022, 12:12 PM IST
মালাইকা মানেই বিতর্ক। কন্ট্রোভার্সি যেন কিছুতেই পিছু ছাড়ছে না অভিনেত্রীর । ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। মারকাটারি চাবুর ফিগার এবং ফিটনেসের জন্য বি-টাউনে পরিচিত মালাইকা আরোর। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি নেটদুনিয়া উত্তাল হয়েছে তাকে নিয়ে। একবার একটি চ্যাট শো-এ গিয়ে নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন মালাইকা আরোরা। সঙ্গমরত অবস্থায় কেমন পুরুষ পছন্দ মালাইকার, তা নিয়ে মুখ খুলে সকলকে চমকে দিয়েছেন বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা।

ট্রোল যেন নিত্যদিনের সঙ্গী, মেয়ের নোংরা কেচ্ছায় বিধ্বস্ত মা-বাবা, পাল্টা পরামর্শ মালাইকার

Mar 10 2022, 06:11 PM IST
বলি সেক্সিয়েস্ট মালাইকা আরোরার হটনেসে কাঁপছে গোটা বি-টাউন। নিজেকে ঢেকে রাখতে নারাজ বলি অভিনেত্রী মালাইকা আরোরা। তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি ফ্যাশনিস্তা। ৪৮ বছরে তাকলাগানো সুপারহট ফ্যাশন স্টেটমেন্টে শিরোনামে উঠে আসছেন মালাইকা আরোরা (Malaika Arora)। মালাইকার বোল্ড অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে মালাইকার মাখোমাখো সম্পর্ক সকলেরই নজরে। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। একটা সময়ে এক চেটিয়া রাজত্ব করেছেন মাল্লা, বর্তমানে রিয়্যালিটি শো-এর বিচারকের আসনে দেখা যায় মালাইকা আরোরাকে। তবে কাজের থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে শিরোনামে থাকেন মালাইকা। ট্রোল যেন তার নিত্যদিনের সঙ্গী। অভিনেত্রীকে নিয়ে ওঠা ট্রোল নিয়ে বেজায় চিন্তিত অভিনেত্রীর বাবা ও মা, সম্প্রতি সেকথা নিজেই ফাঁস করলেন বলি ফ্যাশনিস্তা।

শরীরে নেই পোশাক, শার্টলেস ছবি পোস্ট করে মালাইকাকে কিসের ইঙ্গিত দিলেন অর্জুন কাপুর

Mar 09 2022, 12:53 PM IST
আবারও খবরের শিরোনামে উঠে এলেন মালাইকা আরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুর। খুল্লামখুল্লা প্রেমে মজেছেন অর্জুন (Arjun Kapoor) ও মালাইকা। মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে ৩ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা। প্রকাশ্যে প্রেম জাহির করে এবার সকলের নজর কাড়লেন এই জুটি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন অর্জুন কাপুর, যেখানে অভিনেতার বেয়ার বডি নজর কেড়েছে। সুইমিং পুলে শরীর ডুবিয়ে ছবি পোস্ট করেই ভক্তদের পাগল করে দিয়েছেন অর্জুন কাপুর। ছবি পোস্ট করেই ক্ষান্ত হননি অভিনেতা, নিজের পুল টাইমের ছবি পোস্ট করে মালাইকাকে ট্যাগ করেছেন অর্জুন। যা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। হট অবতারের ছবি পোস্ট করে কী ইঙ্গিত দিলেন অর্জুন, তা নিয়েই জোর জল্পনা শুরু হয়েছে।

প্যান্ট না পরে ঢিলেঢালা শার্টে রাস্তায় বেরোতেই কটাক্ষ মালাইকাকে, সেক্সি উরুতে ভিড়মি খেলেন নেটিজেনরা

Feb 25 2022, 11:52 AM IST
বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী।বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া। গা গরম ছবি পোস্ট করে বহুবার ট্রোলের মুখে পড়লেও তিনি নিজের খেয়ালেই রয়েছেন। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী (Malaika Arora)। সম্প্রতি এমন এক কান্ড ঘটালেন অভিনেত্রী, যা দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। প্যান্ট ছাড়াই ওভারসাইজ সাদা শার্ট পরেই রাস্তায় বেরোলেন মালাইকা আরোরা। যদিও এ আর নতুন কিছু নয়। প্যান্ট পরতে হামেশাই ভুলে যান মাল্লা। সান্তাক্রুজ স্বাস্থ্যকেন্দ্রে যাওয়ার সময় মালাইকার এই পোশাক দেখেই বেজায় চটেছেন নেটজেনরা। অশ্লীল কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

জাপটে ধরে ঘনিষ্ঠ আলিঙ্গন, ভ্যালেন্টাইন্স ডে-তে মালাইকাকে আদুরে চুম্বনে ভরালেন অর্জুন

Feb 14 2022, 11:57 AM IST
বাঙালির ভ্যালেন্টাইন শুরু হয় সরস্বতী পুজো দিয়ে আর শেষ হয় ভ্যালেন্টাইন ডে দিয়ে। সরস্বতী পুজোর দিন থেকেই শুরু হয়ে যায় ভ্যালেন্টাইন -এর আমেজ। ভ্যালেন্টাইন্স উইকের সবচেয়ে রোম্যান্টিক দিন কিস ডে। আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেম রব। ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম। কয়েকদিন আগে থেকেই শুরু হয়ে গেছে ভালবাসার দিন উদযাপন। রোজ ডে, প্রপোজ ডে , চকোলেট ডে, টেডি ডে, হাগ ডে, কিস ডে-র পর আসে ভ্যালেন্টাইন ডে । আর এই বিশেষ দিনটির জন্য দিনভর মুখিয়ে থাকেন সকলেই। তবে বিশেষ এই দিনটির জন্য থাকে বিশেষ পরিকল্পনা। তারকা থেকে সাধারণ মানুষ সকলেই ব্যস্ত ভ্যালেন্টাইন্স ডে উদযাপনে। এবার ভালবাসার দিন সেলিব্রেশনে মাতলেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় অর্জুন কাপুরকে জাপটে ধরে একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেছেন মালাইকা, পাশাপাশি আদুরে চুম্বনে মালাইকাকে ভরিয়ে দিলেন অর্জুন কাপুর। ভ্যালেন্টাইন্স ডে-তে নেটপাড়ায় ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে।

অন্তর্বাস না পরে 'Morning Walk' -এ বেরোলেন মালাইকা, নির্লজ্জ পোশাকে নায়িকাকে দেখে রেগে আগুন নেটপাড়া

Jan 20 2022, 11:27 PM IST
নিজেকে ঢেকে রাখতে নারাজ বলি অভিনেত্রী মালাইকা আরোরা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। ফের অন্তর্বাস না পরে রাস্তায় বেরিয়ে চরম ট্রোলের মুখে পড়লেন বলিউডের মাল্লা। জ্যাকেটের উপর দিয়ে স্পষ্ট ফুটে উঠেছে শরীরের একাংশ। ব্রা না পরে পোষ্যকে নিয়ে মর্নিং ওয়াক করতে গিয়েই ক্যাজুয়াল লুকে পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছেন মালাইকা। নির্লজ্জ পোশাকে মালাইকাকে দেখেই রেগে আগুন হয়েছে সাইবারবাসী।

Malaika-Arjun : সেক্সি পোজেই বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন মালাইকা-অর্জুন, ধরা দিলেই মুম্বইয়ের রাস্তায়

Jan 17 2022, 04:06 PM IST
ফের খবরের শিরোনামে উঠে এসেছেন মালাইকা ও অর্জুন। তবে এবার তাদের রোম্যান্টিক পোজে কিংবা ডেটের জন্য নয়, ঘনিষ্ঠ সূত্রে শোনা যাচ্ছিল অর্জুন ও মালাইকা নাকি তাদের সম্পর্কের ইতি টানতে চলেছেন। গত বুধবার সারাদিনই অর্জুন কাপুর ও মালাইকা আরোরার বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল বি-টাউন। তবে বিচ্ছেদের খবর যে নিছকই গুজব তা সোশ্যাল পোস্টেই জানিয়ে দিয়েছিলেন দুজনেই। তাতেও যেন কানাঘুষো কমছিল না। এবার মুম্বইয়ের রাস্তায় প্রকাশ্যে ধরা দিলেন মালাইকা ও অর্জুন। একসঙ্গে ধরা দিয়েই ফের বিচ্ছেদের গুঞ্জন ওড়ালেন বলিপাড়ার হট হ্যাপেনিং কাপল।