Aryan khan Photos -

55 Stories

'এমন কিছু করব যেদিন আমাকে নিয়ে গর্বিত হবেন', NCB-র সমীরকে প্রতিশ্রুতি শাহরুখ পুত্র আরিয়ানের

Oct 18 2021, 10:37 AM IST
বর্তমানে মাদককান্ডে বড় ছেলে আরিয়ান গ্রেফতারের পরই খুবই খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে খান পরিবার। দীর্ঘদিন ধরেই আর্থার রোড জেলের হাজতের রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে আরিয়ানের। আর পাঁচজনের মতো জুটছে সাধারণ খাবার, বরাদ্দ নেই বিশেষ আয়োজনের। প্রতিদিনই চলছে দফায় দফায় জেরা। এবং তারপরই কাউন্সিলিং করা হচ্ছে আরিয়ানের। এদিন এনসিবি-র অফিসে বসেই সমীর ওয়াংখেড়েকে আরিয়ান জানালেন, একদিন এমন কিছু কাজ করব যখন আমার জন্য আপনি গর্বিত হবেন। কী করতে চান আরিয়ান, সমীরকে জানিয়ে দিলেন নিজেই।

'বাদশা পুত্র থেকে কয়েদি নম্বর এন ৯৫৬', শাহরুখ পুত্র আরিয়ানের এটাই পরিচয় আর্থার রোড জেলে

Oct 15 2021, 12:49 PM IST
মন্নতের হাই প্রোফাইল বিলাসবহুল জীবন ছেড়ে আর্থার রোড জেলের হাজতের রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে আরিয়ানের। তবে সেখানে তার পরিচয় শাহরুখ পুত্র আরিয়ান খান নয়, বরং 'কয়েদি নম্বর ৯৫৬' হল এখন আরিয়ানের পরিচয়। ঠিক এই পরিচয়টা রিল লাইফে বীরজারা ছবিতে ছিল বাবা শাহরুখের 'কয়েদি নম্বর ৭৮৬'। তবে রিল লাইফের এই দৃশ্য যে রিয়েল লাইফের নিজের সন্তানের সঙ্গে ঘটবে তা স্বপ্নেও ভাবেননি শাহরুখ খান। গত বৃহস্পতিবারই কোয়ারেন্টাইন পর্ব শেষ হয়েছে আরিয়ানদের। তারপরই তাদের মূল ব্যারাকে নিয়ে যাওয়া হয়েছে। এবং সেখানেই আরিয়ানের পরিচয় 'কয়েদি নম্বর ৯৫৬'।

বহুবছর ধরে ড্রাগস নিচ্ছে আরিয়ান, জামিনের শুনানিতে আদালতে উঠল মাদককান্ডে অভিযুক্ত রিয়া- শৌভিকের নাম

Oct 15 2021, 07:52 AM IST
বর্তমানে বিলাসবহুল বাড়ি-গাড়ি ছেড়ে আর্থার রোড জেলের হাজতের রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে আরিয়ানের। আর পাঁচজনের মতো জুটছে সাধারণ খাবার, বরাদ্দ নেই বিশেষ আয়োজনের। আর্থার রোড জেলই এখন নয়া ঠিকানা বলিউডের বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খানের। গত বৃহস্পতিবার আরিয়ান খানের জামিনের শুনানিতে উঠে এল রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক চক্রবর্তীর নাম। নিয়মিত নাকি ড্রাগস নিত আরিয়ান, তেমনটাই বলছেন এনসিবি-র অনিল সিং। মাদক উদ্ধার না হলেও মাদকচক্রের সঙ্গে পুরোপুরি যোগাযোগ রয়েছে আরিয়ানের, তেমনটাই দাবি করেছেন তিনি।

বাবার সঙ্গে বাড়িতে দেখা করতেও চাই অ্যাপয়েন্টমেন্ট, NCB জেরায় আরিয়ানের মন্তব্যে সমালোচনার ঝড়

Oct 07 2021, 09:29 AM IST
প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন আরিয়ান নিজেই। ইতিমধ্যেই ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। সোনার চামচ মুখে নিয়ে জন্মানো আরিয়ানের রাজকীয় জীবন যেন মুহূর্তে বদলে গেল। ক্রুজ পার্টি যেন জীবনের মোড় ঘুরিয়ে দিল বাদশার বড় ছেলের জীবন। এনসিবি জেরায় একের পর এক নয়া তথ্য উঠে আসছে। সূত্র বলছে, শাহরুখ নাকি এতটাই ব্যস্ত যে বাড়িতে বাবার সঙ্গে দেখা করতেও চাই অ্যাপয়েন্টমেন্ট, যা প্রকাশ্যে আসার পর সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।