Aryan khan -

55 Stories

আরিয়ান একজন 'মিথ্যাবাদী', মাদক মামলায় বিস্ফোরক মন্তব্য করে বোমা ফাটালেন অনন্যা পান্ডে

Jun 02 2022, 09:47 AM IST
মাদককান্ডে এনসিবি-হাতে ধরা পড়েছিল বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টিতেই মাদক সেবনের অভিযোগ উঠেছিল আরিয়ানের বিরুদ্ধে।ক্রুজ পার্টি যেন জীবনের মোড় ঘুরিয়ে দিল বাদশার বড় ছেলের জীবন। বিলাসবহুল বাড়ি-গাড়ি ছেড়ে আর্থার রোড জেলের হাজতের রুদ্ধদ্বার কক্ষেই দিন কেটেছে আরিয়ানের। বলিউডের বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খানের এই মাদক মামলা নিয়ে তোলপাড় হয়েছিল বলিউড। সম্প্রতি সেই মামলায় ক্লিনচিট পেয়েছেন আরিয়ান। তবে তারপরও যেন বিতর্ক পিছু ছাড়ছে না আরিয়ান খানের। এই বিতর্কের মধ্যে বিস্ফোরক মন্তব্য করে বড়সড় বোমা ফাটালেন বলি অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে।

আরিয়ান খান মাদক মামলায় নয়া মোড়, চার্জশিট পেশ করতে ৩ মাস সময় চাইল এনসিবি

Mar 29 2022, 10:28 AM IST
বলিউডের সবথেকে চর্চিত কাহিনির অন্যতম হল মাদক মামলায় শাহরুখ পুত্র আরিয়ান খানের গ্রেফতারি। প্রমোদতরীর মাদক কান্ডে গ্রেফতার হয়ে দীর্ঘদিন জেলের বদ্ধ কুটুরিতে থাকতে হয়েছিল আরিয়ান খানকে। কিছুদিন আগেই মাদক মামলায় বড়সড় স্বস্তি পেয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খান। ফের চর্চায় আরিয়ান খান মাদক কান্ড। এনসিবি সূত্রে জানা গিয়েছিল মাদক মামলায় শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে ক্লিনচিট দিতে চলেছিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। এই খবর প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়। সূত্র থেকে জানা গেছে, তদন্তকারী সংস্থা বিবৃতি দিয়ে জানায় এখনও তদন্ত প্রক্রিয়া শেষ হয়নি। সেই ২ রা অক্টোবরের ঘটনার চার্জশিট পেশ করতে আরও তিনমাস বাড়তি সময় চাইল এনসিবি। এদিন মুম্বইয়ের সেশেন কোর্টে বাড়তি সময়ের আবেদন জানিয়েছে এনসিবি। আগামী ২ রা এপ্রিল এই মামলার চার্জশিট পেশ করার সময় ছিল। কিন্তু তা আর হবে না।

ওয়েব সিরিজ দিয়েই বলিউডে ডেবিউ, বাবার দেখানো পথেই হাঁটছেন শাহরুখ পুত্র আরিয়ান

Feb 23 2022, 08:39 AM IST
ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (Aryan Khan)। সূত্রের খবর, খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন ২৪ বছরের আরিয়ান খান। সূত্রের খবর, বাবা শাহরুখের পথেই হাঁটতে চলেছেন আরিয়ান খান। নিজের বলি কেরিয়ার শীঘ্রই শুরু করতে চলেছেন আরিয়ান খান (Aryan Khan)। শোনা যাচ্ছ,শাহরুখ খানের মতো ক্যামেরার সামনে নয় বরং ক্যামেরার পিছনে কাজ করতে চলেছেন আরিয়ান খান। শীঘ্রই বলি কেরিয়ারে অভিষেক হতে চলেছে আরিয়ান খানের। ঘনিষ্ঠ সূত্র বলছে, লেখক হিসেবে নিজের কেরিয়ার শুরু করবেন আরিয়ান খান (Aryan Khan)। একটি ওয়েব সিরিজের জন্য গল্প লিখছেন শাহরুখ পুত্র। এর পাশাপাশি পূর্ণাঙ্গ চলচ্চিত্র নিয়েও কাজ শুরু করেছেন আরিয়ান। তবে ওটিটি-র জন্য যে গল্পটি লিখতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মে তার অনুমোদন পাওয়া নিয়ে কথা চলছে। এছাড়াও সিনেমার জন্য যে গল্প লিখছেন তা প্রযোজনা করবে শাহরুখ-গৌরীর রেড চিলিজ।