Gold Rate News -

353 Stories

জামাইষষ্ঠীর আগের দিন সোনার দামে আগুন, চড়চড়িয়ে দর বাড়াচ্ছে রূপোর, কলকাতার কত বাড়ল

Jun 04 2022, 09:23 AM IST
আগামীকালই জামাই ষষ্ঠী। সুতরাং হাতে একদমই আর সময় নেই। আজকের মধ্যেই কেনাকাটা সেরে ফেলতে হবে। নতুন মেয়ে-জামাইকে উপহারও দিতে হবে তো। তাই ষষ্ঠীর আগের দিন কেনাকাটা সেরে ফেলাটাই সবচেয়ে ভাল। শনিবার সকাল সকাল সকলেরই চোখ সোনার বাজারে। তবে এখনও যারা কেনাকাটা সারেননি তারা আর দেরি না করে কেনাকাটা করে নিন কারণ সোনার দাম আরও বাড়তে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তবে জামাই ষষ্ঠী আগের দিন হুড়মুড়িয়ে বেড়ে গেল সোনার দামসোনার দাম বাড়া-কমা নিয়ে সকলেই নাজেহাল। শনিবার ২২ ও ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম কোথায় ঠেকল, জেনে নিন আজকের সোনার দর।

জামাইষষ্ঠীর আগে সোনা-রূপোর দাম বাড়ল না কমল, দোকানে যাওয়ার আগে জেনে নিন হলমার্কের দর

Jun 03 2022, 09:22 AM IST
সোনার দাম বাড়া-কমা নিয়ে সকলেই নাজেহাল। অগ্নিমূল্য বাজারে যেন আগুন লেগেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম হু হু করে বেড়েই চলেছে। তার উপর সোনার দামও চড়চড়িয়ে বাড়ছে। একদিন কমছে তো পরের দিন আবার বাড়ছে। গত তিনদিন ধরেই সোনার দাম একই ছিল। আজ গতকালের তুলনায় সোনার দাম সামান্য বেড়েছে । শুধু সোনাই নয় রূপোর দামও উর্ধ্বমুখী। বেশ কয়েকদিন ধরে অনেকটাই দাম কমেছিল সোনার। লাগাতার দাম বাড়ার পর ফের কয়েকদিন ধরেই অব্যাহত ছিল সোনার দাম। প্রতিদিনই এই সোনার দাম বাড়া কমা লেগেই রয়েছে। গতকালের তুলনায় সোনা ও রূপোর দাম বাড়তেই চিন্তা বাড়ছে। কয়েকদিন ধরে যেভাবে সোনার দাম বাড়ছিল তাতে বেশ চিন্তা বাড়ছিল তবে আকাশছোঁয়া সোনার দাম বাড়তেই যেন পকেটে কোপ পড়েছে মধ্যবিত্তের।

লক্ষ্মীবারে বিগ ধামাকা, বড়সড় পতন সোনার দামে, দারুণ সস্তা হল রূপো

Jun 02 2022, 09:02 AM IST
লক্ষ্মীবারে সকাল সকাল খুশির খবর সোনাল সোনার বাজার। গতকালের তুলনায় একলাফে কমে গেল সোনার দাম। ভারতীয় বাজারে পরপর দুদিন দাম করল সোনার। কখনও সোনার দামে আগুন তো কখনও আবার স্বাধ্যের মধ্যে। সোনার দাম কমা-বাড়া নিয়ে নাজেহাল অবস্থা মধ্যবিত্তর। কয়েকদিন আগেও সোনার দাম রেকর্ড গড়েছিল। ফের পরপর ২ দিন দাম কমল সোনার। আর কয়েকদিন পরেই জামাই ষষ্ঠী। নতুন মেয়ে-জামাইকে উপহারও দিতে হবে। তাই ষষ্ঠীর আগে অনেকেই কেনাকাটা সেরে ফেলতে চাইছেন। বৃহস্পতিবার সকাল সকাল সকলেরই চোখ সোনার বাজারে। তবে এখনও যারা কেনাকাটা সারেননি তারা আর দেরি না করে কেনাকাটা করে নিন কারণ সোনার দাম আজ অনেকটাই কমে গেছে।

জামাইষষ্ঠীর আগে ফের দর হাঁকাচ্ছে সোনা, রূপোর দরও উর্ধ্বমুখী, জানুন কলকাতার লেটেস্ট রেট

May 30 2022, 11:39 AM IST
ফের একধাক্কায় বেড়ে গেল সোনার দাম । সোনার দাম বাড়া-কমা নিয়ে সকলেই নাজেহাল। অগ্নিমূল্য বাজারে যেন আগুন লেগেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম হু হু করে বেড়েই চলেছে। তার উপর সোনার দামও চড়চড়িয়ে বাড়ছে। একদিন কমছে তো পরের দিন আবার বাড়ছে। বিয়ের মরশুমে সোনার দামে যেন আগুন লেগেছিল। প্রতিদিন একটু একটু করে সোনার দাম বাড়ছে। রোজ যেহারে সোনার দাম বাড়ছে তাতে চিন্তা বাড়ছে মধ্যবিত্তের। বেশ কয়েকদিন আগেও সোনার দাম উর্ধ্বমুখী ছিল তাতে ব্যবসায়ী থেকে সাধারণ মানুষ সকলেই চিন্তায় পড়ে গেছিলেন। বেশ কয়েকদিন ধরেই দাম বাড়ছে না হয় কমছে সোনার। তবে শুধু দাম কমাই নয়, এক মাসের মধ্যে সবচেয়ে সস্তাও হয়েছিল সোনা। তবে ফের চড়চড়িয়ে বেড়ে যাচ্ছে সোনার দাম।সোমবার ২২ ও ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম কোথায় ঠেকল, জেনে নিন আজকের সোনার দর।

সানডে ধামাকা,সোনা না রূপো পাল্লা ভারী কার, দোকানে যাওয়ার আগে জেনে নিন হলমার্কের বাজারদর

May 29 2022, 08:59 AM IST
রবিবার মানেই বাঙালির খাওয়া-দাওয়া , কেনাকাটা আরও কত কিছু। কারণ এই একটা মাত্র ছুটির দিনে যতটা সম্ভব নিজের মতোন করে কাটাতে চান সকলেই। আর বাঙালির ভুরিভোজের সঙ্গে কেনাকাটা লেগেই রয়েছে। সামনেই আবার জামাই ষষ্ঠী। নতুন মেয়ে-জামাইকে উপহারও দিতে হবে। তাই ষষ্ঠীর আগে শেষ রবিবার ষষ্ঠীর গিফট কেনাকাটা সেরে ফেলতে চাইছেন। তাই সকাল সকাল সকলেরই চোখ সোনার বাজারে। গত তিনদিন ধরেই সোনার দাম অব্যাহত। সোনার দাম বাড়েও নি আবার কমেওনি। তবে বিশ্ব বাজারে দুর্বলতার প্রভাব পড়েছে ভারতে। গতকালের তুলনায় সোনার দাম একই রয়েছে। যার ফলে মুখে হাসি ফুটেছে মধ্যবিত্তের।

শুক্রবারে বাম্পার ধামাকা, দেশজুড়ে দারুণ সস্তা হল সোনা, রূপোর দরও অনেকটাই নীচে

May 27 2022, 08:50 AM IST
অবশেষে মিলল স্বস্তি। ফের দাম কমল সোনা । বিশ্ব বাজারে দুর্বলতার প্রভাব পড়েছে ভারতে। গতকালের তুলনায় একধাক্কায় সোনার দাম কমেছে। যার ফলে মুখে হাসি ফুটেছে মধ্যবিত্তের। গতকালের তুলনায় একধাক্কায় দাম কমেছে সোনার। তবে শুধু সোনাই নয় রূপোর দামও অনেকটাই কমেছে। সোনার দাম বাড়া-কমা নিয়ে সকলেই নাজেহাল।বিশ্ব বাজারে অব্যাহত সোনার দাম। তার কারণে ভারতেও সোনার দাম হুড়মুড়িয়ে পড়ছে। তবে গতকালের তুলনায় সোনার দাম অনেকটাই কমেছে। শুক্রবার ২২ ও ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম কোথায় ঠেকল, জেনে নিন আজকের সোনার দর।