Gold Rate News -

353 Stories

লক্ষ্মীবারে সোনা কিনতে গিয়ে ছ্যাঁকা খাচ্ছে মধ্যবিত্তরা, জেনে নিন ২২ ও ২৪ ক্যারেটের আজকের দর

May 26 2022, 09:15 AM IST
সোনার দাম বাড়া-কমা নিয়ে সকলেই নাজেহাল। কিছুদিন আগেই হুড়মুড়িয়ে বাড়তে শুরু করেছিল সোনার দাম। কয়েকদিন আগেও সোনার দাম রেকর্ড গড়েছিল। ফের দাম কমতে শুরু করেছিল সোনা । কিন্তু তা আর বেশিদিন রইল না। বিশ্ব বাজারে দুর্বলতার প্রভাব পড়েছে ভারতে। গতকালের তুলনায় একধাক্কায় সোনার দাম বেড়েছে। যার ফলে সোনা কিনতে গিয়ে ছ্যাঁকা খাচ্ছে মধ্যবিত্তরা। গতকালের তুলনায় একধাক্কায় দাম বাড়ল সোনার। তবে শুধু সোনাই নয় রূপোর দামও অনেকটাই বেড়েছে।বৃহস্পতিবার ২২ ও ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম কোথায় ঠেকল, জেনে নিন আজকের সোনার দর।

একধাক্কায় আরও বেড়ে গেল সোনার দাম, রূপোর দাম কোথায় ঠেকল, জেনে নিন হলমার্কের বাজারদর

May 25 2022, 09:59 AM IST
অগ্নিমূল্য বাজারে যেন আগুন লেগেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম হু হু করে বেড়েই চলেছে। তার উপর সোনার দামও চড়চড়িয়ে বাড়ছে। একদিন কমছে তো পরের দিন আবার বাড়ছে। বেশ কয়েকদিন ধরে অনেকটাই দাম কমেছিল সোনার। লাগাতার কমার পর ফের উর্ধ্বমুখী সোনার দাম। আবারও একধাক্কায় বেড়ে গেল সোনার দাম। প্রতিদিনই এই সোনার দাম বাড়া কমা লেগেই রয়েছে। গতকালের তুলনায় একধাক্কায় দাম বাড়ল সোনার। তবে শুধু সোনাই নয় রূপোর দামও অনেকটাই বেড়েছে।বুধবার ২২ ও ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম কোথায় ঠেকল, জেনে নিন আজকের সোনার দর।

বিগ বাম্পার, গত একমাসের মধ্যে সোমবার সবচেয়ে সস্তা হল সোনা, রূপোর দামেও ব্যাপক পতন

May 23 2022, 09:09 AM IST
সোমবার সাতসকালেই খুশির খবর শোনাল সোনার বাজার। একধাক্কায় হুড়মুড়িয়ে দাম কমল সোনার। তবে শুধু সোনাই নয় রূপোর দামও অনেকটাই কমে গেছে। ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ৫০ হাজারের অনেকটাই নীচে রয়েছে। সোনার দাম একদিন কমলে পরপর আবার দুদিন বাড়ছে। আর এই দাম বাড়া-কমা নিয়েই নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। মধ্যবিত্তের চিন্তা কমিয়ে ফের বড় চমক সোনার দামে। আকাশছোঁয়া সোনার দাম বেশ কয়েকদিন ধরেই অনেকটাই কমেছে। যার ফলে একটু স্বস্তিতে কেনাকাটা করতে পারছে মধ্যবিত্তরা। আজকের সোনার দাম অনেকটাই কমে গেছে। তবে সোনাই নয়, রূপোর দামও একলাফে কমে গিয়েছে অনেকটাই।সোমবার ২২ ও ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম কোথায় ঠেকল, জেনে নিন আজকের সোনার দর।

৫০ হাজারের অনেকটাই নীচে ২২ ক্যারেট সোনার দাম, দোকানে যাওয়ার আগে জেনে নিন আজকের দর

May 17 2022, 08:55 AM IST
ফের দাম কমল সোনার। তবে শুধু দাম কমাই নয়, ৪ মাসে সবচেয়ে সস্তা হল সোনা। বিশ্ব বাজারে অব্যাহত সোনার দাম। তার কারণে ভারতেও সোনার দাম হুড়মুড়িয়ে পড়ছে। সপ্তাহের শুরুতে এমসিএক্স সূচকে ১০ গ্রাম সোনার দাম অনেকটাই কমে গেছে। শুধু তাই নয়, আগামী দিনে নাকি আরও কমতে পারে সোনার দাম তেমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা। গত একমাসের মধ্যে সবচেয়ে সস্তা হল সোনার দাম। সকাল সকালই অনেকটাই দাম কমল সোনালি ধাতুর। পাশাপাশি রূপোর দামেও ব্যাপক পতন। বিশ্ব বাজারে দুর্বলতার প্রভাব পড়ল ভারতে। এবার তার জেরেই সস্তা হল সোনা।মঙ্গলবার ২২ ও ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম কোথায় ঠেকল, জেনে নিন আজকের সোনার দর।

বিগ ধামাকা, একমাসের মধ্যে সবচেয়ে সস্তা হল সোনা, রূপোর দামেও বিপুল পতন

May 16 2022, 08:34 AM IST
গত একমাসের মধ্যে সবচেয়ে সস্তা হল সোনার দাম। সকাল সকালই অনেকটাই দাম কমল সোনালি ধাতুর। পাশাপাশি রূপোর দামেও ব্যাপক পতন। বিশ্ব বাজারে দুর্বলতার প্রভাব পড়ল ভারতে। এবার তার জেরেই সস্তা হল সোনা। মাসের শুরুতেই খুশির খবর শোনাল সোনার বাজার। বেশ কয়েকদিন আগেও সোনার দাম উর্ধ্বমুখী ছিল তাতে ব্যবসায়ী থেকে সাধারণ মানুষ সকলেই চিন্তায় পড়ে গেছিলেন। আজকের সোনার দাম গতকালের তুলনায় সামান্য বেড়েছে। সোনার দাম একদিন কমলে পরপর আবার দুদিন বাড়ছে। আর এই দাম বাড়া-কমা নিয়েই নাজেহাল অবস্থা মধ্যবিত্তের।সোমবার ২২ ও ২৪ ক্যারেট ১০ গ্রাম সোনার দাম কোথায় ঠেকল, জেনে নিন আজকের সোনার দর।