India vs England Photos -

312 Stories

শুধু বুমরা নয়, ওভালে 'ব্রিটিশ বধ' করে কোন কোন রেকর্ড গড়ল ভারতীয় দল, দেখে নিন এক ঝলকে

Jul 13 2022, 01:09 PM IST
ইংল্যান্ডের (England) বিরুদ্ধে প্রথম একদিনের ম্য়াচে ১০ উইকেটে জয় পেয়েছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। ম্য়াচে প্রথমে ব্যাট করে ১১০ রানে অলআউট হয়ে যায় ইংল্য়ান্ড। জসপ্রীত বুমরা একাই ৬ উইকেট নেন। মহম্মদ শামি নেন ৩ উইকেট। প্রসিদ্ধ কৃষ্ণার শিকার একটি। রান তাড়া করতে নেমে রোহিত শর্মা ও শিখর ধওয়ানের অনবদ্য পার্টনারশিপে ১০ উইকেটে ম্য়াচ জেতে টিম ইন্ডিয়া। ৭৬ ও ৩১ রানে অপরাজিত থাকেন রোহিত ও ধওয়ান। এই জয়ের ফলে শুধু জসপ্রীত বুমরা নয়, একাধিক রেকর্ড গড়েছে ভারতীয় দল (Team India) ও অন্যান্য ক্রিকেটাররা। দেখে নিন সেই তালিকা।

খোলা পিঠ উন্মুক্ত ক্লিভেজ, বুমরার বোলিংয়ের মতই 'আগুন' স্ত্রী সঞ্জনার বিকিনি ফটোশুট

Jul 12 2022, 10:44 PM IST
ভারত বনাম ইংল্যান্ডের (India vs England) বিরুদ্ধে প্রথম একদিনের ম্য়াচে বল হাতে রীতিমত আগুন ঝরিয়েছেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। ৭.৩ ওভার বোলিং করে ১৯ রান দিয়ে ৩টি মেডেন সহ ৬ উইকেট নিয়েছেন। এটিই একদিনের ক্রিকেটে বুমরার সর্বোচ্চ পারফরম্যান্স। একদিনের ক্রিকেটে ইংল্যান্ডের বিরুদ্ধে এটাই যে কোনও ভারতীয় বোলারদের সেরা পারফরম্যান্স। বুমরার আগুনে বোলিংয়ে ব্রিটিশরা কুপকাত হতেই নেট দুনিয়ায় প্রিয় তারকার ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহল বেড়ে গিয়েছে। বিখ্যাত ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনকে (Sanjana Ganesan) বুমরা। সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয় সঞ্জনা। নিজের ছবি ঘনঘ শেয়ার করেন তিনি। বিকিনি (Bikini Photos) পরেও সঞ্জনার একাধিক ছবি ঝড় তুলেছিল নেট দুনিয়ায়। আজ আমরা আপনাদের জানাবো সঞ্জনা সম্পর্কে কিছু তথ্য ও দেখে নিন সেই সকল ছবির ঝলক।

শুধু সূর্যকুমার যাদব নয়, জেনে নিন টি২০ ক্রিকেটে কোন ভারতীয় ক্রিকেটারের রয়েছে কটি শতরান

Jul 11 2022, 08:00 PM IST
দিন যত ও এগোচ্ছে ক্রিকেটের সবথেকে ছোট ফর্ম্যাট টি২০ ক্রিকেটের (T20 Cricket) জনপ্রিয়তা ততই বাড়ছে। এই টি২০ ক্রিকেটে যখন শুরু হয়েছিল তখন এই ফর্ম্য়াটে কোনো ব্যাটসম্যান ব্যক্তিগত সেঞ্চুরি করা খুব সহজ হবে না অনেকেই ধরে নিয়েছিল। তবে বর্তমানে ২০-২০ ক্রিকেটে অহরহ শতরান করছেন ব্যাটসম্যানরা। ভারতীয় ক্রিকেটাররাও (Indian Cricketers) পিছিয়ে নেই সেই তালিকায়। এখনও পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে (International Cricket)মোট ৫ জন টিম ইন্ডিয়ার (Team India) ব্যাটসম্যান রয়েছে যারা টি২০ ক্রিকেটে শতরান (Century) করেছেন। এক ঝলকে দেখে নিন সেই তালিকা।