Nusrat Jahan News -

153 Stories

ছেলে ঈশানের সঙ্গে প্রথম ইদ সেলিব্রেশন, ডায়েট ভুলে কব্জি ডুবিয়ে কী কী খাচ্ছেন নুসরত জানেন?

May 03 2022, 03:11 PM IST
সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ইদের সকলকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি এও জানিয়েছেন ইদে কী প্ল্যান রয়েছে নায়িকার। নুসরত জানিয়েছেন, এবারের ইদ একদমই ঘরোয়া ভাবে পালন করবেন। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের নিয়েই ইদ সেলিব্রেশন করবেন নায়িকা। যেহেতু ছেলে ঈশানের প্রথম ইদ, তাই এবছরটা অনেক অনেক বেশি স্পেশ্যাল। আর সদ্যই যেহেতু শুটিং সেরে বিদেশ থেকে ফিরেছেন নায়িকা, তাই এই স্পেশ্যাল দিনটার পুরোটা ঈশানের সঙ্গে কাটাবেন বলে জানিয়েছেন নুসরত জাহান। আর কী কী প্ল্যান রয়েছে ইদের, তাও খোলসা করে জানিয়েছেন নুসরত জাহান।

দ্বিতীয় সন্তান নিতে গেলে শারীরিকভাবে কতটা ফিট থাকা জরুরি জানেন? উপায় বাতলালেন নুসরত

May 02 2022, 04:26 PM IST
একরত্তি ঈশান ও স্বামী যশকে নিয়েই সুখের সংসার নুসরতের। এবার দ্বিতীয় সন্তানের কথা শোনা গেল নুসরতের মুখে। সম্প্রতি গর্ভনিরোধ ব্র্যান্ডের হয়ে প্রচার সারেন নুসরত। সেখানে অন্তঃসত্ত্বা মহিলাদের নিয়ে নিজের মতামত রেখেছেন নায়িকা। দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে কী কী করণীয় সেই নিয়ে কথা বললেন নুসরত জাহান। পাশাপাশি এও বলেন, সকলেই সবার সন্তানের প্রতি ফোকাস করতে চায়। একজন বাচ্চাকে বড় করে তোলা অনেক বড় দায়িত্ব। মায়ের অনেক বেশি দায়িত্ব থাকে। তবে দ্বিতীয় সন্তান নেওয়ার ক্ষেত্রে নিজেকে শারীরিকভাবে ফিট রাখতে হয়। দুটো সন্তানের মধ্যে মিনিয়াম এরটা গ্যাপ থাকা উচিত, এই পরামর্শ দেন চিকিৎসকেরা-একথাও যোগ করেন নুসরত। সম্প্রতি নুসরতের ফ্যানপেজ থেকেই এই ভিডিও ভাইরাল হয়েছে, যা নিয়ে রীতিমতো উত্তাল সোশ্যাল মিডিয়া। ভিডিওর কমেন্টে নেতিবাচক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

ঠোঁটে কে কামড় দিয়েছে? বেলুনের মতো ফুলতেই নুসরতকে 'বিষাক্ত' বলে কটাক্ষ নেটিজেনদের

Apr 25 2022, 10:30 AM IST
বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। মা হতে চলেছেন নুসরত, টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা। একাধিক প্রেমও এসেছে অভিনেত্রীর বিয়ে। প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে লিভ-ইন-সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে। বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। ফের ঠোঁট নিয়ে কটাক্ষের মুখে পড়লেন নুসরত জাহান। মুখের চাইতে ঠোঁট বড়, একবারে যেন ফুলে গিয়েছে বেলুনের মতো। এবার এই বড় ঠোঁট নিয়েই ট্রোলিংয়ের মুখে পড়লেন নুসরত জাহান। যদিও এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার বড় ঠোঁটের জন্য ট্রোলের মুখে পড়েছিলেন নুসরত। তবে একাধিকবার কটাক্ষের পর নিজের রেডিও শো ইশক উইথ নুসরত-এ তা নিয়ে মুখও খুলেছিলেন নুসরত জাহান। তাতেও থামল না বিতর্ক।

সহবাস সঙ্গী নয়, প্রথমবার স্বামী যশকে নিয়ে 'দাদাগিরি'র মঞ্চে নুসরত, সৌরভের শো-তে পিছু ছাড়ল না ট্রোলিং

Apr 20 2022, 11:05 AM IST
' দাদাগিরি' এমন একটা গেম শো, যেখানে গিয়ে শুধু খেলাই নয়, বরং গোপন কেচ্ছাও ফাঁস হয় সেলিব্রিটিদের। মাঝেমধ্যেই অতিথিদের নিয়ে স্পেশ্যাল এপিসোড হয়ে থাকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের 'দাদাগিরি '-তে । সম্প্রতি জি-বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো 'দাদাগিরি '-তে বিশেষ অতিথি হিসেবে হাজির হতে চলেছেন যশ ও নুসরত জুটি। যদিও এর আগেও ' দাদাগিরি' র মঞ্চে হাজির হয়েছিলেন যশরত জুটি, তবে তা অনস্ক্রিন জুটি হিসাবে। এই প্রথমবার সহবাস সঙ্গী হিসেব নয় বরং রিয়েল লাইফের স্বামী যশকে নিয়ে 'দাদাগিরি'র মঞ্চে হাজির হতে চলেছেন নুসরত জাহান।

বিমানবন্দরে চরম অন্তরঙ্গতা, গলা জড়িয়ে যশকে আদরে ভরিয়ে দিলেন নুসরত

Mar 30 2022, 08:49 AM IST
টলিপাড়ার পাওয়ার কাপল বললেই যশ-নুসরতের নাম সবার শীর্ষে। যশ ও নুসরতের প্রেমকাহিনি এখনও টলিপাড়ার অলিতে গলিত। সম্প্রতি যশ নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, বিমানে এবং বিমান বন্দরের মধ্যে চরম অন্তরঙ্গতায় ধরা দিয়েছেন যশ ও নুসরত। ভিডিওতে দেখা যাচ্ছে, কখনও সেলফি তুলছেন তো কখন যশের গলা জড়িয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন, আবার কখনও যশের গাল ধরে আদরে ভরিয়ে দিয়েছেন। অন্যদিকে নুসরতকে ট্রলিতে বসিয়ে নিয়ে বিমান বন্দরে ঘুরছেন যশ। আদুর-খুনসুটিতে ভরপুর এই ভিডিও পোস্ট হতেই মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া।

হোলি সেলিব্রেশনের পর দরগায় পৌঁছালেন নুসরত, অনুরাগীদের জানালেন শবে বরাতের শুভেচ্ছা

Mar 20 2022, 11:01 AM IST
চলতি বছরের ক্যালেন্ডার অনুযায়ী একই দিনে পড়েছিল দোল উৎসব (Holi 2022) ও শবে বরাত। দোল উৎসবের দিন রঙের খেলার মেতে ওঠার পাশাপাশি শবে বরাতও উদযাপন করেছেন নুসরত জাহান (Nusrat Jahan)। হোলি সেলিব্রেশন করে শবে বরাত উপলক্ষে অনুরাগীদের শুভেচ্ছাও জানিয়েছেন সাংসদ অভিনেত্রী। শবে বরাত উপলক্ষে নিজামুদ্দিন দরগাতে হাজির হয়েছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। ডালা হাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেছেন নুসরত জাহান। যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।বর্তমানে সংসদ ভবনে বাজেট অধিবেশনে যোগ দিতে দিল্লিতে গেছেন নুসরত জাহান (Nusrat Jahan) । কাজের ফাঁকেই দরগায় হাজির হয়েছিলেন নুসরত জাহান।