Nusrat Jahan News -

153 Stories

এ কী বিকট চেহারা! মুখটাই বা লম্বা হল কীভাবে? নুসরতকে 'রুগ্ন' বলে কটাক্ষ সাইবারবাসীর

Jul 14 2022, 12:08 PM IST
টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। ঠিক কতটা সাহসী হলে এমন করা যায় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান। তিনি যেটাই করেন সেটা নিয়েই শুরু হয়ে যায় চর্চা। ট্রোলিং যেন কিছুতেই তার পিছু ছাড়ে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করতেই ধেয়ে এসেছে চরম কটাক্ষ। সাদা রঙের জর্গাস, বড় সাইজের রোদচশমা ও কোলে পোষ্যকে নিয়ে ছবিতে পোজ দিয়েছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রী নুসরতের শেয়ার করা ছবি দেখে নানা রকমের মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

শশ্মান কালী মন্দিরে মায়ের ভোগ রাঁধলেন নুসরত, বসিরহাটে অনন্য নজির সাংসদ তারকার

May 29 2022, 01:25 PM IST
বিশাল সাইজের কড়াইয়ে টগবগিয়ে ফুটছে খিচুড়ি। হাতে বড় খুন্তি দিয়ে সেই খিচুড়ি নাড়ছেন সাংসদ অভিনেত্রী। একেবারে কোমরে আচল গুঁজে যেন নেমে পড়েছেন সাংসজ অভিনেত্রী। মা কালীর খিচুড়ি রান্না করতে করতেই তার প্রশ্ন 'পেরেছি?' পাশ থেকে উত্তর হ্যাঁ দিদি পেরেছেন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও এখন ভাইরাল। সূত্র থেকে জানা গিয়েছে, শনিবার বসিরহাট উত্তরের খোলাপোতা কালী মন্দিরের পুজোয় নিমন্ত্রিত ছিলেন নুসরত জাহান। পরনে সিল্কের শাড়ি, চুল বেঁধে পৌঁছে গেছেন নুসরত জাহান। সেখানে গিয়ে পুজোর উদ্বোধন করেই ক্ষান্ত হননি। ভোগ রান্না করেও সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।

নিখোঁজ নুসরত, শোরগোলের মধ্যেই স্টেজ শো-এর ছবি পোস্ট নায়িকার, সাংসদকে দেখে রেগে আগুন সাইবারবাসী

May 17 2022, 04:09 PM IST
সোমবার সোশ্যাল মিডিয়ায় একটাই খবর নিখোঁজ হয়েছেন নুসরত জাহান। আচমকাই এই খবর রটে যায় চারিদিকে। সময় বাড়তেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ড করতে থাকেন সাংসদ-তারকা। স্বামী ও ছেলেকে ফেলে কোথায় হারিয়ে গেলেন নুসরত, এই নিয়েই শুরু হয় জলঘোলা। অন্যদিকে নিখোঁজ পোস্টার পড়তে শুরু করেছেন দেওয়াল জুড়ে তাও আবার নিজের এলাকায়। উত্তর ২৪ পরগনার হাড়োয়া বিধানসভা এলাকার চাঁপাতলাতেই এই পোস্টারে ছেয়ে গিয়েছে। যেখানে দেখা যাচ্ছে নুসরত নিখোঁজ। পোস্টারে লেখা তৃণমূল কর্মীবৃন্দ। তার পর থেকেই হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মেদহীন মাখনের মতো শরীরে স্পষ্ট বিভাজিকা, ব্রা-পরেই ফ্যাশন গোল সাংসদ অভিনেত্রী নুসরতের

May 11 2022, 09:51 AM IST
বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। ঠিক কতটা সাহসী হলে এমন করা যায় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান। প্রতিনিয় ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের নিজেক ভেঙে চুরে সকলকে চমকে দিলেন নুসরত জাহান। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করেছেন নুসরত। যেখানে দেখা যাচ্ছে নিয়ন অ্যাকোয়া রঙের বিকিনি পরে সমুদ্র সৈকতে নিজের উজাড় করে দিয়েছেন নুসরত জাহান।