Rekha Photos -

21 Stories

রেখার সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মত্ত অমিতাভ,অন্তরঙ্গ দৃশ্য দেখে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন জয়া

Oct 11 2022, 03:01 PM IST
বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চনকে নিয়েও সরগরম পেজ থ্রি-র পাতা। কন্ট্রোভার্সিতে বচ্চন যেন সর্বদাই এগিয়ে । দেখতে দেখতে ৮০-এ পা দিলেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। তাকে নিয়ে যতটা বলা হবে ততটাই যেন কম হবে। পাঁচ দশকের বেশি ফিল্মি কেরিয়ারে ৫০ জন নায়িকার সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ,তবে সকলের মধ্যে বলিউডের এভারগ্রীন রেখাকে নিয়ে চর্চা যেন একটু বেশিই হয়েছে। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। তবে জানেন কি, রেখার সঙ্গে অমিতাভের ঘনিষ্ঠ দৃশ্য দেখে কেঁদে ফেলেছিলেন জয়া, সেকথা প্রকাশ্যে ফাঁস করেছিলেন অভিনেত্রী। কেরিয়ার তখন মধ্যগগণে। ১৯৭৮ সালে পর ১৯৮১ সালে যশ চোপড়া রেখা-অমিতাভ-জয়াকে নিয়ে তৈরি করেছিলেন সিলসিলা। তার আগে পর্যন্ত এক অদ্ভুত শীতল সম্পর্ক ছিল তিনজনের।

গোপন সঙ্গম চরম সর্বনাশ ডেকে এনেছিল রেখার জীবনে, আজও আক্ষেপ তাড়িয়ে বেড়ায় এভারগ্রীনকে

Oct 10 2022, 10:17 AM IST
৬৮-তে পা দিলেন বলিউডের এভারগ্রীন রেখা। এই বয়সে এসেও নিউকামারদের বলে বলে গোল দিতে পারেন রেখা। সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল, পর্দা কাঁপানো আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। গোপনে অবাধ মেলামেশা ছিল রেখা ও অমিতাভের। নিজের যোগ্য সম্মান কোনওদিনই পাননি রেখা। একবার রেগে গিয়ে সাক্ষাৎকারে অমিতাভের সঙ্গে গোপন যৌনতা নিয়ে বোমা ফাটিয়েছিলেন বলিউডের এভারগ্রীন রেখা। যা আজও নেটদুনিয়ার হটকেক।

নগ্ন হওয়া তো জলভাত, পর্দায় শিহরণ জাগাতে উদ্দাম সঙ্গমে লিপ্ত হতে দুবার ভাবেননি এই বলি নায়িকারা

Aug 06 2022, 10:31 AM IST
চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি এই অভিনেত্রীরা। পোশাক বলতে গায়ে কিছুই নেই। কখনও অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন। সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে পোজ দিয়েছেন এই লাস্যময়ীরা।কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন এই অভিনেত্রীরা।হলিউড অভিনেত্রীরাই শুধু অনস্ক্রিনে নগ্ন হতে দ্বিধা করেন না। তবে বলিউড অভিনেত্রীরাও নগ্ন সাহসী দৃশ্যে অনস্ক্রিনে বাজিমাত করেছেন। নগ্নদৃশ্যে ঘামঝড়ানো অভিনেত্রীদের দেখে নিন একনজরে।

১০০ কোটি টাকার বাড়িতে একাই থাকেন রেখা, অভিনেত্রীর কোটি কোটি টাকার সম্পত্তির উত্তরাধিকারী কে

Jun 16 2022, 04:22 PM IST
চিরযৌবনা রেখা। বলিউডের নতুন স্টারদের মধ্যে এখনও সেক্সি আর সুন্দরী অভিনেত্রী হিসেবে সহজে জায়গা করে নিতে পারে। এখন তেমন অভিনয় না করলেও টিনসেল টাউনের জল্পনা বা গুঞ্জনের আসরে রেখার নাম একবার না একবার উঠবেই। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন বরাবরই চর্চার বিষয়। অমিতাভ বচ্চ থেকে বিনোদ মেহরার হয়ে মুকেশ আগরওয়ালের প্রেম থেকে শুরু করে বিয়ে- রেখার জবীন নানাভাবে অবর্তিত হয়েছে বিতর্ককে সঙ্গী করে। তবে কোনও কিছুই তেমন প্রভাব ফেলতে পারেনি তাঁর অভিনয় জীবনে। বরাবরই রেখার অভিনয় প্রশংসা পেয়েছে। বর্তমানে তেমনভাবে তাঁকে সিলভার স্ক্রিনে দেখা না হলেও অভিনয় আর মডেলিং থেকে কোটি কোটি টাকা আয় করেছেন রেখা। কিন্তু জানেন কি রেখার সম্পত্তির উত্তারাধিকারী কে?

ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন, ছেলের বয়সি নায়কের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন এভারগ্রীন রেখা

Mar 05 2022, 03:08 PM IST
কারোর সঙ্গে দেখা হলেই কপালে, গালে চুম্বন থেকে ঘনিষ্ঠ আলিঙ্গনে ভরিয়ে দেন রেখা। বলি ইন্ডাস্ট্রির হাঁটুর বয়সিদের সঙ্গে এভাবেই মিলেমিশে যেতে পারেন রেখা। তবে এই অন্তরঙ্গতার জন্যই একবার চরম বিতর্কের মুখে পড়েছিলেন রেখা। পুরোনো দিনের একটি ঘটনাকে কেন্দ্র করেই ফের লাইমলাইটে উঠে এসেছেন রেখা (Rekha)। ঘটনাটি বেশ কয়েক বছর আগেই। এক অনুষ্ঠানে হৃত্বিকের( Hrithik Roshan) সঙ্গে দেখা হয় রেখার। এভাবে আচমকা দেখা হওয়ায় দুজনেই আপ্লুত ছিলেন। এবং বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশনকে তিনি যে ভীষণ পছন্দ করেন তা সকলেরই জানা। স্বাভাবিক ভাবেই হৃত্বিককে দেখে স্নেহের আলিঙ্গন করতে এগিয়ে আসেন রেখা। তবে হৃত্বিককে আলিঙ্গনের পর কপালের পরিবর্তে ঠোঁটের উপর স্নেহের চুম্বন করেন রেখা। ব্যাস তখনই ঘটে বিপত্তি। সেই মুহূর্তকে লেন্সবন্দি করতে শুরু করে দেন পাপারাৎজিরা। যা নিয়ে প্রবল নিন্দার মুখে পড়েন রেখা ও হৃত্বিক।

গোপনে শরীরী মেলামেশাই কি ক্ষতি ডেকে এনেছিল, যৌনতা নিয়ে বোমা ফাটিয়েছিলেন রেখা

Feb 18 2022, 06:30 PM IST
সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল, পর্দা কাঁপানো আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা (Rekha)। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের (Amitabh Bachchan) নাম। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন এই জুটি। সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে হিট। কিন্তু কখনই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্য স্বীকার করেননি বলিউডের শাহেনশা অমিতাভ। তবে গোপনে অবাধ মেলামেশা ছিল রেখা ও অমিতাভ। নিজের যোগ্য সম্মান কোনওদিনই পাননি রেখা। একবার রেগে গিয়ে এক সাক্ষাৎকারে অমিতাভের সঙ্গে গোপন যৌনতা নিয়ে বোমা ফাটিয়েছিলেন বলিউডের এভারগ্রীন রেখা।

Rekha -Vinod : মৃত্যুর শেষ দিন পর্যন্ত বিনোদের মনে ছিল রেখা, স্বামীর গোপনীয়তা ফাঁস স্ত্রী কিরণের

Dec 28 2021, 09:05 AM IST
প্রেম বারেবারে ফিরে এসেছে তার জীবনে। প্রেম ভাঙা থেকে বিবাহিত পুরুষের সম্পর্ক একের পর এক বিতর্কে তিনি পুড়েছেন বিরহের তাপে। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। কিন্তু অমিতাভকে তার আর পাওয়া হল না, শেষমেষ বিনোদ মেহরার সঙ্গে ঘর বেঁধে শ্বশুরবাড়ির ঘর করার স্বপ্ন দেখলেও, তার ভাগ্যে জুটেছিল অশ্রাব্য গালিগালাজ থেকে,গায়ে হাত এবং চপ্পলের কয়েক ঘা। কিন্তু এই বিনোদের মনেই মৃত্যুর শেষ দিন পর্যন্ত থেকে গিয়েছিলেন রেখা। সম্প্রতি বিনোদের স্ত্রী কিরণ মেহরা সাক্ষাৎকারে স্বামী বিনোদ ও রেখার প্রেমের কথা প্রকাশ করেছেন।