Sameer Wankhede Photos -

16 Stories

Sameer wankhede - ঘুষ থেকে তোলাবাজির অভিযোগ, আরিয়ান মামলা থেকে সরানো হলেও পিছু হটতে নারাজ সমীর ওয়াংখেড়ে

Nov 06 2021, 08:55 AM IST
গত প্রায় এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। ক্রুজে অনুষ্ঠিত রেভ পার্টিতে গিয়েই এনসিবি-র হাতে ধরা পড়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খান। দীর্ঘদিনের এই মামলায় এনসিবি-র ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে, এমনকী এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধেও উঠেছিল তোলাবাজির অভিযোগ। একাধিক বিতর্কের জেরে অবশেষে আরিয়ান খান মাদক মামলা সহ মোট ছয়টি মামলার দায়িত্বভার থেকে সরানো হল এনসিবি-র দাবাং অফিসার সমীর ওয়াংখেড়েকে। দায়িত্ব থেকে সরালেও হাল ছাড়তে তিনি নারাজ। ফের চাঞ্চল্যকর মোড় দেখা দিল আরিয়ান খান মাদক মামলায়।

আতঙ্কের আরেক নাম 'সমীর', কে এই মধ্য তিরিশের 'দাবাং' অফিসার, নয়া ত্রাসকে নিয়ে চিন্তিত বলিউড

Oct 04 2021, 11:20 AM IST
নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সমীর ওয়াংখেড়ে, নামটা যেন বলিউডের এক অংশের কাছে বড্ড বেশি আতঙ্কের। এককথায় বলতে গেলে বলিউডের ঘুম কেড়ে নিয়েছেন এই এনসিবি অফিসার। এহেন বাঘা অফিসারের হাতেই কিনা ধরা পড়লেন শাহরুখ পুত্র আরিয়ান। তবে কি বলিউডকে টার্গেট করেন সমীর। মাদক যোগ থেকে কর ফাঁকি সবেতেই বলি অভিনেতাদের কাছে সবার আগে পৌঁছে যান সমীর। বলিউডের সুশান্তের আকস্মিক মৃত্যুতে রিয়া চক্রবর্তীর মাদক যোগের পর্দাফাঁস থেকে মিকা সিং, অনুরাগ কাশ্যপ, বিবেক ওবেরয়দের গোপন কীর্তি ফাঁস করেছেন মধ্য তিরিশের এই অফিসার। কে এই অফিসার, রুপোলি পর্দার দাবাং অফিসারের মতোই টিনসেল টাউনে নয়া ত্রাস সমীর ওয়াংখেড়েকে নিয়ে চিন্তা বাড়ছে বলিউডের।

ড্রাগসের নেশায় আসক্ত আরিয়ান, শাহরুখ পুত্রকে বাগে পেতে মোক্ষম চাল চেলেছিলেন সমীর ওয়াংখেড়ে

Oct 04 2021, 09:22 AM IST
কোকেন থেকে চরস, এমডিএমএ পিলস সহ একাধিক নিষিদ্ধ মাদক উদ্ধার হয়েছে বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের কাছ থেকে। একটানা ১৬ ঘন্টা জেরার পর মাদককান্ডে এনসিবি গ্রেফতার করেছে বলিউডের বাদশা শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানকে। তবে অনেকেই মনে করেন তারকা পুত্র তাও আবার শাহরুখ খানের ছেলে বলে আইনের নিয়ম লঙ্ঘন করাটা কোনও ব্যাপারই নয়। কিন্তু মোটেই তা নয় বরং মাদক পার্টিতে বেশ কৌশলের সঙ্গেই গ্রেফতার করা হয়েছে আরিয়ানকে। জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এই অপারেশন চালায় এনসিবি। শুধু তাই নয়, শাহরুখ পুত্রকে বাগে পেতে রীতিমতো ছদ্মবেশও ধরতে হয়েছে সমীরকে।