Sanju Samson Photos -

116 Stories

IPL 2022 Final- চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে কেমন ছিল ফাইনাল পর্যন্ত রাজস্থান রয়্যালসের যাত্রা, দেখে নিন এক ঝলকে

May 29 2022, 03:47 PM IST
খাতায় কলমে প্রথম থেকেই এবারের আইপিএলের সবথেকে শক্তিশালী দল ছিল রাজস্থান রয়্যালস। নিলামে গুছিয়ে দল করছিল টিম ম্য়ানেজমেন্ট। যার ফলও মেলে খেলায়। মাঝে কয়েকটি ম্যাচ বাদ দিলে ধারাবাহিক পারফরম্যান্স করে সঞ্জু স্যামসনের দল। বিশেষ করে জস বাটলারের মরসুমে ৪টি শতরান সহ ৮০০-র বেশি রান , যুজবেন্দ্র চাহলের ২৬টি উইকেট রাজস্থানের পথ অনেকটাই মসৃণ করে। দীর্ঘ ২ মাসেরও বেশি সময়ের লড়াইয়ের পর অবশেষে রবিবার আইপিএল ২০২২ ফাইনালে (IPL 2022 Final) মুখোমুখি হতে চলছে গুজরাট টাইটানস ও রাজস্থান রয়্যালস (Gujarat Titans vs Rajasthan Royals)। লিগ পর্ব ১৪টি ম্য়াচের মধ্যে ৯টি জিতে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলে দ্বিতীয় দল হিসেবে প্লে অফে পৌছায় রাজস্থান। সেখানে প্রথমে আরসিবির বিরুদ্ধে হারলেও দ্বিতীয় কোয়ালিফায়ারে আরসিবিকে হারিয়ে ফাইনালে পৌছায় রাজস্থান। ফাইনালে আগে এক ঝলকে দেখে নিন রাজস্থান রয়্যালসের ফাইনাল পর্যন্ত যাত্রাপথ।

IPL 2022 Final- নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হবে আইপিএলের মেগা ফাইনাল, জেনে নিন এই স্টেডিয়ামের বিশেষত্ব

May 28 2022, 08:33 PM IST
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৫তম মরসুম এখন শেষ হতে বাকি আর একটি ম্যাচ। আইপিএল ২০২২ (IPL 2022) -এর ফাইনাল ম্যাচটি গুজরাট টাইটানস এবং রাজস্থান রয়্যালসের (GT vs RR) মধ্যে ২৯ মে রবিবার খেলা হবে। বিশ্বের সবচেয়ে বড় নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Stadium) হবে এই ম্যাচ। প্রসঙ্গত, গুজরাটের এই স্টেডিয়ামটি ১৯৮৩ সালে তৈরি হয়েছিল। কিন্তু গত বছর এটিকে সংস্কার করে বিশ্বের সবচেয়ে হাই-টেক এবং বৃহত্তম স্টেডিয়ামে পরিণত করা হয়। আইপিএলের ফাইনাল ম্যাচের আগে জেনে নিন এই মাঠের বিশেষত্ব সম্পর্কে।

নাম মাত্র বিকিনিতে ঢাকা শরীর, উপচে পড়ছে যৌবন, হার্দিকের বউকে এমন অবতারে আগে দেখেননি কখনও

May 24 2022, 03:43 PM IST
বর্তমানে আইপিএল ২০২২ (IPL 2022) খেলতে ব্যস্ত রয়েছেন হার্দিক পান্ডিয়া। দেশের মাটিতে আইপিএল হওয়ায় পরিবারের সঙ্গেই রয়েছেন গুজরাট টাইটানস (Gujarat Titans)তারকা। আইপিএল মানেই ক্রিকেট ও বিনোদনের ককটেল। প্রিয় তরকার পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়েও ফ্য়ানেদের জানার কৌতুহল কম নয়। আর সেটা যদি হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ও তার স্ত্রী নতাসা স্তানোকোভিচ (Natasa Stankovic) হয়, সেই কৌতুহল আরও বেড়ে যায়। আজ আপনাদের সামনে তুলে ধরবে নতাসার বিয়ের আগের এমন কিছু হট অ্যান্ড সেক্সি বিকিন ফটো (bikini pictures) শুট যা দেখে বলাই চলে পাগল হয়েছিল হার্দিক পান্ডিয়া। শুধু হার্দিকই নয় এই ছবিগুলিতে নতাসা তার তার রূপের জাদুতে সন্মোহিত করবে আপনাকেও।