Urvashi rautela Photos -

27 Stories

ঠিকরে বেরোচ্ছে স্তনযুগলের খাঁজ, অফ শোল্ডার গর্জিয়াস গাউনে বোল্ডনেসের ডবল ডোজ বাড়ালেন উর্বশী

Apr 04 2022, 12:17 PM IST
ফ্যাশন স্টেটমেন্ট হোক কিংবা ফিটনেসে সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত উর্বশী রাউতেলা। তেমনই আবার হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী রাউতেলা। শরীরী উষ্ণতায় ফের শিরোনামে উঠে এসেছেন উর্বশী রাউতেলা, তবে এবার তিনি যেটা করেছেন তা আজ পর্যন্ত কোনও ভারতীয় তারকা করতে পারেননি, কিন্তু উর্বশী সেই সাফল্য অর্জন করেছেন। 'বুর্জ আল আরব'-এ 'এমিগালা' অ্যাওয়ার্ড শো-তে পারফর্ম করে স্টেজে তাক লাগিয়ে দিলেন উর্বশী রাউতেলা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেছেন যা দেখে রাতের ঘুম উড়েছ ভক্তদের। নীল রঙের স্কিনফিট লং গাউনের সঙ্গে টেনে বাধা চুল, গর্জিয়াস চোখের চাহনি, অভিনেত্রীর সেক্সি আদায় মুগ্ধ সাইবারবাসী। ঠিকরে বেরোচ্ছে লাস্যময়ীর ভরা যৌবন,কিলার লুকে ভক্তদের পাগল করে দিয়েছেন উর্বশী রাউতেলা।

বক্ষ-বিভাজিকা মোড়া সোনার গয়নায়, নীল মনোকিনিতে জলপরী উর্বশীর যৌবনে পাগল ভক্তরা

Feb 28 2022, 12:39 PM IST
সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে উর্বশী রাউতেলার। বরাবরই হটকে ফ্যাশনে তার স্টাইল স্টেটমেন্ট নজর কাড়ে অন্যদের। উর্বশীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই তার সাহসী ছবি প্রচুর দেখা যায়। তার হট অবতারের ছবি দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন ভক্তরা। উর্বশীর ফ্যান ফলোয়ারের সংখ্যাও প্রচুর। কোনও ছবি পোস্ট করা মাত্রই তা নিমেষে ভাইরালও হয় সোশ্যাল মিডিয়ায়। উর্বশী রাউতেলার কোনও পরিচয়ের প্রয়োজন নেই। বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, নায়িকা হিসেব যতটা না জনপ্রিয়তা অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি মডেল হিসেবে জনপ্রিয়। আইটেম ডান্স ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা। অভিনয় দক্ষতা দিয়ে নিজের নাম পাকাতে না পারলেও আন্তর্জাতিক পর্যায়ে নিজের ছাপ রেখেছেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। সম্প্রতি ছুটি কাটাতে মলদ্বীপে পাড়ি দিয়েছেন উর্বশী রাউতেলা। এবার মলদ্বীপ গিয়েই নীল মনোকিনিতে সাহসী পোজে নিজেকে যেন মেলে ধরেছেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)।

যৌবনাসিক্ত শরীরে উষ্ণ আবেদন, মাত্র ১৫ বছর বয়সেই হটনেসে ছক্কা হাঁকিয়েছেন উর্বশী রাউতেলা

Feb 25 2022, 10:37 AM IST
উর্বশী রাউতেলার কোনও পরিচয়ের প্রয়োজন নেই। বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, নায়িকা হিসেব যতটা না জনপ্রিয়তা অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি মডেল হিসেবে জনপ্রিয়। আইটেম ডান্স ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা। অভিনয় দক্ষতা দিয়ে নিজের নাম পাকাতে না পারলেও আন্তর্জাতিক পর্যায়ে নিজের ছাপ রেখেছেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)। আজ ২৮-শে পা দিলেন বলি নায়িকা। ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহণ করলেও ছোট থেকেই নিজেকে একটু স্পেশ্যাল ভাবতেন উর্বশী। মাত্র ১৫ বছর বয়সেই হটনেসে ছক্কা হাঁকিয়েছিলেন তিনি। ছোট থেকেই মডেলিং এবং অভিনয়ে কেরিয়ার গড়তে চেয়েছিলেন উর্বশী। এমনকী মাত্র ১৭ বছর বয়সেই মিস ইউনিভার্স ইন্ডিয়ার মুকুটও জিতেছিলেন উর্বশী রাউতেলা। ফ্যাশন স্টেটমেন্ট হোক কিংবা ফিটনেসে সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত উর্বশী রাউতেলা। তেমনই আবার হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। বলি ডিভার জন্মদিনে ( Happy Birthday Urvashi Rautela )জেনে নিন মজার কিছু অজানা কাহিনি।

গলায় জ্বলজ্বল করছে 'লাভ বাইট', মিথ্যে বলে ক্ষোভ উগরে দিলেন উর্বশী

Feb 24 2022, 12:07 PM IST
ফ্যাশন স্টেটমেন্ট হোক কিংবা ফিটনেস সর্বদাই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে সিদ্ধহস্ত উর্বশী রাউতেলা। বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, নায়িকা হিসেব যতটা না জনপ্রিয়তা অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি মডেল হিসেবে জনপ্রিয়। আইটেম ডান্স ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। সম্প্রতি উর্বশীর পোস্ট করা একটি বোল্ড ছবিতে গলায় কাছে একটি লাল রঙের দাগ দেখা গিয়েছিল, এবং সেটি নাকি ভালবাসার চিহ্ন। অর্থাৎ এককথায় যাকে বলা হয় লাভ বাইট। উর্বশীর এই গলার দাগ দেখে তেমনই প্রশ্ন তুলেছিল এক সংবাদমাধ্যম। এবার সেই সংবাদমাধ্যমের উদ্দেশ্যে ক্ষোভ উগরে দিলেন বলি অভিনেত্রী। কটাক্ষের জবাবে তিনি সটান জানিয়েছেন, লাভ বাইট-এর খবরটি পুরোপুরি ভিত্তিহীন ও মিথ্যা। এবং এর পাশাপাশি তিনি আরও বলেন এরকম মিথ্যা খবর ছাপানোর বদলে এখনও পর্যন্ত তিনি যা সাফল্য পেয়েছেন সেইগুলো নিয়ে আলোচনা করলে আরও ভালো হয়। এখানেই থামেননি তিনি, সেই সংবাদমাধ্যম যেন তার কাছে ক্ষমা চায়, সেই দাবিও তুলেছেন উর্বশী রাউতেলা (Urvashi Rautela)।

খোলা পিঠ, হট লুক তো অনেক হল, উর্বশীর এই গোপন ট্যালেন্টের খবর কি কেউ জানেন

Feb 15 2022, 12:12 PM IST
হট লুকে এবার নেটমহলকে তাক লাগালো উর্বশী (Urvashi Rautela), উর্বশীর প্রতিটা ফ্রেমেই যেন পার্ফেক্ট, একের পর এক বোল্ড পোজে সকলের নজরে এলেন তিনি, বিটাউনের এই হট কুইনের পোস্টেই এখন নেট পাড়ায় ঝড়, উর্বশীই এই লুকেই মুগ্ধ ভক্তমহল। উর্বশী রাউটেল্লাকে ঘিরে এমন খবর খুব স্বাভাবিক, এক কথায় বলতে গেলে এই সেলেবের প্রতিটা ফ্রেমই যেন এক কথায় পার্ফেক্ট। সদ্য় একের পর এক সেসিব্রিশনের মুহূর্তে কাটিয়ে উঠেছে গোটা দেশ, বিটাউনেও তার ছোঁয়া অব্যহত, বরাবরের মতই এবার একাধিক বোল্ড লুকেই ধরা দিলেন উর্বশী। তবে কী এমন নতুন ঘটালেন সেলেব!

Urvashi Rautela : সোনায় মোড়া সুডৌল বক্ষযুগল, ক্লিওপেট্রা লুকে উর্বশীর এই গাউনের মূল্য কত জানেন

Feb 04 2022, 11:48 AM IST
বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, নায়িকা হিসেব যতটা না জনপ্রিয়তা অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি মডেল হিসেবে জনপ্রিয়। আইটেম ডান্স ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। সম্প্রতি আরব ফ্যাশন উইকে সোনার তৈরি গাউন পরে শো স্টপার হিসেবে রীতিমতো সকলকে চমকে দিয়েছেন উর্বশী। চুল থেকে পা পুরোটাই মণিমুক্ত-হিরে এবং সোনায় মোড়া। ক্লিওপেট্রা লুকে উর্বশীকে দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। সোনায় মোড়া উর্বশীর গাউনের মূল্য জানলে আঁতকে উঠবেন।