চা- শ্রমিকদের সই জাল করে তাদের ব‍্যাঙ্ক আ্যকাউন্ট থেকে প্রায় ৩০ লক্ষ টাকা তছরুপের অভিযোগে এক ব‍্যাঙ্ক কর্মী সহ মোট চারজনকে গ্ৰেফতার করল কালচিনি থানার পুলিশ । গত ২০ ডিসেম্বর হ‍্যামিলণ্টনগঞ্জ স্টেট ব‍্যাঙ্ক অফ ইণ্ডিয়ার শাখা ম‍্যানেজার এই বিষয়ে কালচিনি থানায় অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে স্টেট ব‍্যাঙ্ক হ‍্যামিলন্টনগঞ্জ শাখার অবসরপ্রাপ্ত ক‍্যাশিয়ার ঘনশ‍্যাম গুরুং ও তার সাথে যুক্ত তিন জন শম্ভু চৌধুরী, সমীর মির্ধা, রতন মিঞ্জকে গ্ৰেফতার করে কালচিনি থানার পুলিশ। 

'আমি স্তম্ভিত', মোদী সরকারের বাজেটে কড়া প্রতিক্রিয়া মমতার

ধৃতদের আজ আলিপুরদুয়ার কোর্টে পাঠানো হয়েছে। ঘনশ‍্যাম গুরুঙ গত ৩১ ডিসেম্বর অবসর নিয়েছে চাকরি থেকে । এই বিষয়ে উল্লেখ্য চা বাগানের সহজ সরল শ্রমিকদের টাকা ব‍্যাঙ্ক আ্যকাউন্ট  থেকে সই জাল করে আত্মসাৎ করার একটা চক্র ডুয়ার্সের বিভিন্ন চা বাগানে সক্রিয় । এমনকী মৃত চা শ্রমিকদের আ্যকাউন্ট থেকেও তারা টাকা বের করছে ।

সন্ধের পর হিমেল হাওয়া শহরে, সামনের সপ্তাহে বৃষ্টির সম্ভাবনা

ব্যাঙ্ক ম্যানেজারের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে এই চক্রকে গ্ৰেফতার করল পুলিশ । শ্রমিকদের টাকা আত্মসাতের  এমন একটি  চক্রের সাথে ব‍্যাঙ্ক কর্মীর যোগসাজসের ঘটনা প্রকাশ‍্যে চলে আসায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে কালচিনি ব্লকের চা বলয়ে। পুরো ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।