এই তিন রাশির মেয়েরা গাড়ি চালাতে পারদর্শী, গাড়ির সব খুঁটিনাটি বিষয় এদের নখদর্পণে

বর্তমানে বহু মেয়েকে গাড়ি চালাতে দেখা যায়। কিন্তু, জানেন কি কে কত ভালো গাড়ি চালায় তা নির্ভর করে তার রাশির ওপর। শাস্ত্র মতে, এই তিন রাশির মেয়েরা গাড়ি চালাতে পারদর্শ হব। সহজে গাড়ি চালানো রপ্ত করে নেন। তেমনই গাড়ির খুঁটিনাটি বিষয় সম্পর্কে এদের জ্ঞান থাকে। দেখে নিন তালিকা।

Sayanita Chakraborty | Published : Jul 11, 2022 10:19 AM IST

প্রতিটি মানুষের নিজস্ব কিছু প্রতিভা থাকে। কেউ ভালো গান গাইতে পারেন তো কেউ নাচে পারদর্শী। তেমনই কেউ ভালো আঁকেন তো কেউ পড়াশোনায় ভালো। সকলের মধ্যেই রয়েছে আলাদা আলাদা প্রতিভা। ছোট থেকে সকলেই অনেক কিছু শিখে থাকেন, কিন্তু সকলে পারদর্শী হন না। আজ রইল তিন রাশির কথা। গাড়ি চালাতে পারদর্শী হন এরা। বর্তমানে বহু মেয়েকে গাড়ি চালাতে দেখা যায়। কিন্তু, জানেন কি কে কত ভালো গাড়ি চালায় তা নির্ভর করে তার রাশির ওপর। শাস্ত্র মতে, এই তিন রাশির মেয়েরা গাড়ি চালাতে পারদর্শ হব। সহজে গাড়ি চালানো রপ্ত করে নেন। তেমনই গাড়ির খুঁটিনাটি বিষয় সম্পর্কে এদের জ্ঞান থাকে। দেখে নিন তালিকা।

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির মেয়েরা গাড়ি চালাতে খুবই পছন্দ করেন। এদের ধৈর্য বিস্তর হয়। গাড়ির সকল যন্ত্রপাতি থেকে শুকু করে ডাইভিং সংক্রান্ত সমস্ত বিষয় এদের জ্ঞান থাকে। এরা দীর্ঘ জ্যামে ও ভিড় রাস্তায় নিজেদের ধৈর্য বজায় রাখতে পারে।  

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির মেয়েরা নিরাপদ ড্রাইভিং করে থাকেন। এরা গাড়ি টালানোর সময় গতি সব সময় নিয়ন্ত্রণ করেন। এই রাশির মেয়েরা গাড়ি চালানোর সময় খেয়াল রাখেন। 
 
কন্যা রাশি- রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এরা গাড়ি চালানোর সময় পথচারীদের নিরাপত্তার বিষয় বিশেষ নজর রাখে। এই রাশির মেয়েরা, গাড়ির সমস্ত যন্ত্র সম্পর্ক অবগত থাকতে পছন্দ করেন. এরা রাস্তার চারপাশে খেয়াল করেন গাড়ি চালানোর সময়। প্রয়োজনে যানজট নিয়ন্ত্রণেও পদক্ষেপ নিতে ভালো বাসেন।  

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন- সকল রাশির ব্যক্তির মধ্যে রয়েছে বিস্তর ফারাক। কেউ শান্ত তো কেউ চঞ্চল। কেঊ ধূর্ত তো কেউ বোকা। তেমনই কারও স্বভাব দয়ালু তো কেউ স্বার্থপর। শাস্ত্র মতে, এই সবের কারণ হল রাশি। রাশি অনুসারে ব্যক্তির মধ্যে এমন তফাত হয়। সে যাই হোক, এই তিন রাশির মেয়েরা সেরা গাড়ি চালাতে পারদর্শী হয়ে কারেন। 
 
আরও পড়ুন- পালন করুন এই সহজ পাঁচ টোটকা, মা লক্ষ্মীর কৃপা বর্ষিত হবে, ঘুরবে ভাগ্যের চাকা

আরও পড়ুন- নিজের আবেগ দমন করতে ওস্তাদ, খুব কঠিন পরিস্থিতি না হওয়া পর্যন্ত মুখ খোলেন না এরা

আরও পড়ুন- ২৪ ঘণ্টায় উল্টে যাবে এই ৩টি রাশির ভাগ্য, শনির বক্রী গমন এদের করবে ধনী

Share this article
click me!