Asianet News BanglaAsianet News Bangla

নিজের আবেগ দমন করতে ওস্তাদ, খুব কঠিন পরিস্থিতি না হওয়া পর্যন্ত মুখ খোলেন না এরা

আজ রইল চার রাশির কথা। নিজের আবেগ দমন করে রাখেন, খুব কঠিন পরিস্থিতি না হওয়া পর্যন্ত মুখ খোলেন না এরা। দেখে নিন তালিকায় কে আছেন। এদের মনে যতই দুঃখ থাকুক না কেন, তা কাউকে বুঝতে দেন না। 

4 zodiac signs who always put down their emotions ABSC
Author
Kolkata, First Published Jul 11, 2022, 12:29 PM IST

আমরা কেউ জেদী তো কেউ শান্ত। কেউ আবেগপ্রবণ তো কেউ বাস্তববাদী। সহজে কোরও চোখে জল আসে তো কেউ কঠিন থাকেন। শাস্ত্র মতে, সকলের মধ্যে এই ভেদের কারণ হল রাশি। রাশির কারণে ব্যক্তির চরিত্র ও মানসিকতায় পার্থক্য দেখা দেয়। প্রতিটি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। তাই রাশি অনুসারে ব্যক্তির মানসিকতা ও চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা। আজ রইল চার রাশির কথা। নিজের আবেগ দমন করে রাখেন, খুব কঠিন পরিস্থিতি না হওয়া পর্যন্ত মুখ খোলেন না এরা। দেখে নিন তালিকায় কে আছেন। এদের মনে যতই দুঃখ থাকুক না কেন, তা কাউকে বুঝতে দেন না। 

মেষ রাশি- এদের নিজেদের আবেগের ওপর খুবই নিয়ন্ত্রণ। এদের মনে যতই কষ্ট থাকুক, তা কিছুতেই প্রকাশ পায় না।  রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এই রাশি নিজেদের আবেগ দমন করে রাখতে ওস্তাদ। 

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরাও মেষ রাশির মতো। এরা নিজেদের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন। খুব কঠিন পরিস্থিতি তৈরি হলে তবেই এরা মুখ খোলেন। দুঃখ থাকুক না কেন, তা কাউকে বুঝতে দেন না। 

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন। এরা নিজেদের সমস্যা সব সময় গোপন করতে পছন্দ করেন। এরা নার্ভাস ব্রেকডাউন না হওয়া পর্যন্ত নিজেদের দুঃখ প্রকাশ করেন না। এই রাশির ছেলে মেয়েকে দুঃখ দেবেন না। 

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। মনে যাই থাক, এদের মুখ ফোটে না। এরা আবেগ মুক্ত থাকতে চান। কিন্তু, নানা কারণে এদের জীবনে প্রায়শই চিন্তা ও উদ্বেগ চলতে থাকে। এই রাশির ছেলে মেয়েরা নিজেদের সমস্যা কারও সঙ্গে ভাগ করে নেয় না। এরা নিজেদের আগেব সব সময় দমন করে রাখেন। যে কোনও পরিস্থিতিতে এরা বাস্তব বুদ্ধির বিচারে সিদ্ধান্ত নিয়ে থাকেন। 
 

আরও পড়ুন- ১৬ জুলাই রাশি পরিবর্তন করবে সূর্য, প্রচুর সম্পদের মালিক হতে চলেছে এই ৩ রাশি

আরও পড়ুন- আজকের পঞ্চং ১১ জুলাই সোমবার ২০২২-এর তিথি, শুভ মুহুর্ত, রাহু কাল এবং অন্যান্য বিবরণ দেখে নিন

আরও পড়ুন- সোমবারে কুম্ভ রাশি সারাদিন রোমান্টিক থাকবে, দেখে নিন ১২ রাশির আজকের লাভ লাইফ

Follow Us:
Download App:
  • android
  • ios