Asianet News BanglaAsianet News Bangla

সৌভাগ্য ফিরবে এই পাঁচ উপায়, ঘরে রাখুন এই কয়টি জিনিস, রইল বাস্তু টোটকা

বাস্তু বলতে শুধু ঘরের দিক দর্শন নয়। কোন দিকে কোন ঘর হবে, তা যেমন রয়েছে শাস্ত্রে, তেমনই ঘরের কোন দিকে কী রাখা শুভ- সে কথাও উল্লেখ আছে। বাস্তু শাস্ত্র মতে, বহু মানুষ আজকাল ঘর সাজাচ্ছেন। এতে যেমন সকলে জীবনের বাধা দূর হচ্ছে তেমনই হচ্ছে আর্থিক উন্নতি। শাস্ত্র মতে, ঘর সাজাবে উপকার রয়েছে বিস্তর। আজ রইল পাঁচ টোটকার হদিশ। সৌভাগ্য লাভ করতে মেনে চলুন এই পাঁচ টোটকা। জেনে নিন কোন কোন জিনিস ঘরে রাখলে মিলবে সৌভাগ্য।

Follow those 5 tips to get good luck ABSC
Author
Kolkata, First Published Jul 10, 2022, 3:20 PM IST

জ্যোতিষ শাস্ত্রের ওপর মানুষের ভরসা চিরকালের। নতুন কোনও কাজে হাত দিতে, বিবাহের জন্য কিংবা যে কোনও শুভ কাজ করার আগে অনেকেই জ্যোতিষ মত নিয়ে থাকেন। সেই জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ হল বাস্তু শাস্ত্র। বাস্তু বলতে শুধু ঘরের দিক দর্শন নয়। কোন দিকে কোন ঘর হবে, তা যেমন রয়েছে শাস্ত্রে, তেমনই ঘরের কোন দিকে কী রাখা শুভ- সে কথাও উল্লেখ আছে। বাস্তু শাস্ত্র মতে, বহু মানুষ আজকাল ঘর সাজাচ্ছেন। এতে যেমন সকলে জীবনের বাধা দূর হচ্ছে তেমনই হচ্ছে আর্থিক উন্নতি। শাস্ত্র মতে, ঘর সাজাবে উপকার রয়েছে বিস্তর। আজ রইল পাঁচ টোটকার হদিশ। সৌভাগ্য লাভ করতে মেনে চলুন এই পাঁচ টোটকা। জেনে নিন কোন কোন জিনিস ঘরে রাখলে মিলবে সৌভাগ্য। 

সৌভাগ্য লাভ করতে গাছ রাখতে পারেন ঘরে। অ্যালোভেরা, পুদিনা, লাকি ব্যাম্বু রাখতে পারেন বাড়িতে এতে মিলবে সৌভাগ্য। শাস্ত্রে এই টোটকার উল্লেখ আছে। সৌভাগ্য ফিরবে এই উপায়। ঘরে রাখুন এই কয়টি গাছের মধ্যে একটি, উপকার পাবেন।

আয়না শোওয়ার ঘরে রাখতে অনেকে বারন করে থাকে থাকেন। শাস্ত্র মতে, শোওয়ার ঘরে আয়না রাখলে পরিবারের সদস্যদের মধ্যে কলহ হতে পারে। কিন্তু, জানেন কি এই আয়নার গুণেই আপনি সৌভাগ্য লাভ করতে পারেন। সঠিক নিয়মে আয়না লাগাম। মিলবে উপকার। শাস্ত্র মতে, মেঝে থেকে চার থেকে পাঁচ ফিট উচ্চতায় আয়না ঝোলান। সৌভাগ্য লাভ করবেন। 

সৌভাগ্য আনতে নীল রঙের কাপড় বেশ উপকারী। সৌভাগ্য লাভের জন্য নীল রঙের পর্দা টাঙাতে পারেন। এতে সৌভাগ্য লাভ করবেন বাড়ির সকল সদস্য। এই টোটকা বেশ উপকারী।

সৌভাগ্য লাভ করতে চাইলে উইন্ড চাইম লাগান। ফেংশুই-এর ওপর বহু মানুষের ভরসা ধীরে ধীরে বেড়ে যাচ্ছে। সৌভাগ্য লাভ করতে উইন্ড চাইম লাগালে উপকার পাবেন। সব আটকে থাকা কাজ যেমন সম্পন্ন হবে, তেমনই পাওনা টাকা আদায় হবে। এই টোটকা বেশ উপকারী। তাছাড়া ফেংশুই-এর একাধিক টোটকা আছে। রয়েছে একাধিক বস্তু। ঘরে সেই সকল জিনিস রাখতে উপকার পাবেন। 

তাছাড়া, বাঁশের আসবাব দিয়ে ঘর সাজাতে পারেন। তা না হলে, বাঁশের তৈরি শো পিস রাখুন। এতেও পাবেন সমান উপকার। বাঁশের তৈরি দ্রব্য শুভ বলে মনে গণ্য হয়।  
 

আরও পড়ুন- Eid al-Adha 2022: সকলকে জানান ঈদ উল আধা-র শুভেচ্ছা, এক ঝলকে দেখে নিন কী লিখবেন

আরও পড়ুন- এই ৩ রাশির ছেলেরা গুণের খনি, সহজেই যে কারও মন জয় করে নেয়

আরও পড়ুন- ১১ থেকে ১৭ জুলাই, কেমন কাটবে সারা সপ্তাহ? জেনে নিন সাপ্তাহিক রাশিফল

Follow Us:
Download App:
  • android
  • ios