Talkative স্বভাবের হন এই চার রাশির ছেলে মেয়েরা, একবার কথা শুরু করলে আর থামে না

শাস্ত্র মতে, রাশি অনুসারে হয় এমন ভেদ। এক এক রাশির, মানসিকতা ও স্বভাব এক এক রকম। এর প্রভাব পড়ে আমাদের স্বভাবে। সে কারণেই কেউ শান্ত তো কেউ চঞ্চল। কেউ বেশি কথা বলেন, তো কেউ চুপ চাপ। আজ রইল চারটি রাশির হদিশ। এরা সকলেই বেশ কথা বলার জন্য খ্যাত। 

Web Desk - ANB | Published : Jun 4, 2022 12:03 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির হদিশ। মেষ থেকে মীন এই ১২টি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে আমাদের সকলে চারিত্রিক বৈশিষ্ট্য একে অন্যের থেকে আলাদা। কেউ শান্ত তো কেউ তেজী, কেউ ধূর্ত তো কারও বুদ্ধি কম। আমাদের সঙ্গে সঙ্গেই সকলের রয়েছে বিস্তর তফার। শাস্ত্র মতে, রাশি অনুসারে হয় এমন ভেদ। এক এক রাশির, মানসিকতা ও স্বভাব এক এক রকম। এর প্রভাব পড়ে আমাদের স্বভাবে। সে কারণেই কেউ শান্ত তো কেউ চঞ্চল। কেউ বেশি কথা বলেন, তো কেউ চুপ চাপ। আজ রইল চারটি রাশির হদিশ। এরা সকলেই বেশ কথা বলার জন্য খ্যাত। 

বৃষ রাশি- রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা চঞ্চল স্বভাবের হয়ে থাকেন। আর এরা সব সময় বেশি কথা বলেন। কথা বলতে শুরু করলে শেষ করলে শেষ হয় না। মনের মতো সঙ্গী পেতে মন খুলে গল্প করেন। পেটের কথা জানাতে এরা এক্সপার্ট। 

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা চঞ্চল। এরা কথা বলতে এক্সপার্ট। প্রয়োজনের অতিরিক্ত কথা বলা এদের স্বভাব। চুপ থাকা এদের জন্য কষ্টের। এরা একেবারেই শান্ত থাকতে পারেন না।  

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা ভাবপ্রবণ, রোম্যান্টিক স্বভাবের মানুষ হন। এরা আদর্শবাদী হন। এরা ভীতু স্বভাবের হন। তবে এরা কথা বলতে খুবই ভালো বাসেন। এরা সুযোগ পেয়েই কথা বলেন। Talkative খেতাব জেতে এদের সব সময়। 

তুলা রাশি- রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা ভাবপ্রবণ ও বিজ্ঞ স্বভাবের হন। তবে এরা কথা বলতে খুবই পছন্দ করেন। মনের মতো সঙ্গী পেলে খুবই কথা বলেন। Talkative হিসেবে খ্যাত হন এরা। চুপ থাকা এদের স্বভাবে নেই। এরা বড্ড বক বক করেন। সে কারণে যেমন অনেকে এদের পছন্দ করেন। তেমন অনেকে বিরক্তও হন। তবে, এরা নিজেদের স্বভাবের বদল করেন না ভুলেও। মনে রাখুন এদের কথা। Talkative স্বভাবের জন্যই খ্যাত হন এই চার রাশির ছেলে মেয়েরা। 

আরও পড়ুন- পারিবারিক অশান্তি দূর হবে জ্যোতিষ টোটকায়, পালন করুন মরিচের টোটকা

আরও পড়ুন- খুবই চাপা স্বভাবের মানুষ হন এরা, হাজার সমস্যায় থাকলেও তা মুখ ফুটে বলেন না

আরও পড়ুন- শঙ্খ বাজানোর অনেক উপকারিতা আছে, জানলে আপনিও অবাক হবেন

Share this article
click me!