Asianet News BanglaAsianet News Bangla

কর্মস্থলে সাবধান থাকুন এদের থেকে, নিজের কাজের বোঝা অন্যের ঘাড়ে চাপিয়ে দেন এরা

জানেন কি কর্মস্থলে আপনি কেমন থাকবেন তা নির্ভর করে আপনার রাশির ওপর। এমনই রয়েছে শাস্ত্রে। আজ রইল চার রাশির কথা। কর্মস্থলে এদের থেকে দূরে থাকুন। এরা সব সময় নিজের কাজের বোঝা অন্যের ঘাড়ে চাপিয়ে দেন। এমনকী, খুব ধূর্ত হন এরা। 

4 zodiac signs who never take extra workload at office ABSC
Author
Kolkata, First Published Jun 2, 2022, 3:31 PM IST

সহ-কর্মীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে, অফিস পলিটিক্সের শিকার না হয়ে ৮ থেকে ৯ ঘন্টা অফিস করা চারটি খানি কথা নয়। অফিসে বিভিন্ন ধরনের মানুষ থাকেন। তাদের ভাবনা-চিন্তা, আচরণ, অভিব্যক্তি ও মানসিকতা সবই আলাদা। এদের মধ্যে কেউ বুদ্ধিমান তো কেউ বোকা। কেউ শান্ত তো কেউ চঞ্চল। তবে, জানেন কি কর্মস্থলে আপনি কেমন থাকবেন তা নির্ভর করে আপনার রাশির ওপর। এমনই রয়েছে শাস্ত্রে। আজ রইল চার রাশির কথা। কর্মস্থলে এদের থেকে দূরে থাকুন। এরা সব সময় নিজের কাজের বোঝা অন্যের ঘাড়ে চাপিয়ে দেন। এমনকী, খুব ধূর্ত হন এরা। 

ধনু রাশি- রাশি চক্রের নবম রাশি হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এরা কর্মক্ষেত্রে সুনাম অর্জন করেন সহজে। তবে, এরা খুবই চালাক হন। এই রাশির ছেলে মেয়েরা নিজের কাজের বোঝা অন্যের ঘাড়ে চাপিয়ে দিতে এক্সপার্ট। এরা কর্মস্থলে খুবই বুদ্ধি করে চলে থাকেন। 

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এদের মেধা শক্তি তিক্ষ্ণ হয়। সে কারণে এরা খুবই চালাক হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা কর্মস্থলে প্রতিটি পদক্ষেপ ফেলেন বুদ্ধি করে। এরা কাজের বাড়তি চাপ নেন না। কাজের চাপ বাড়লে বুদ্ধি করে তা অন্যের ঘাড়ে চাপিয়ে দেন। 

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির ছেলে মেয়েরা জ্যোতিষ, গণিত ও বিজ্ঞানে পারদর্শ হয়ে থাকেন। এরা খুবই ধূর্ত স্বভাবের হন। এরা কর্মক্ষেত্রে নানান ছল চাতুরী করে থাকেন। এরা বাড়িত কাজের বোঝা দেখলে তা নানান কৌশলে অন্যের ঘাড়ে চাপিয়ে দেন। এরা মোটেও বাড়তি কাজ করেন না। 

বৃশ্চিক রাশি- বাকি রাশির সঙ্গে বৃশ্চিকের মিল রয়েছে বিস্তর। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের হয়ে থাকেন। এরা খুব বুদ্ধিমান হন। এরা ধূর্ত স্বভাবের মানুষ হন। কর্মক্ষেত্রে এই রাশির থেকে দূরে থাকবেন। এরা কাজের জায়গায় খুবই বুদ্ধি ধরে চলেন। এরা বাড়তি কাজের চাপ নিতে চান না। কাজের চাপ বাড়তে থাকলে বুদ্ধি করে তা অন্যের ঘাড়ে চাপিয়ে নিজে দায় মুক্ত হতে চান। এদের থেকে সাবধানের থাকুন।      

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, সম্পর্কে থাকাকালীন প্রেমিকাকে সব সময় উপেক্ষা করেন এরা

আরও পড়ুন- বিপদের সময়ে একমাত্র ভরসা তিনি, জেনে নিন বাবা লোকনাথের তিরোধান দিবসের দিন-ক্ষণ

আরও পড়ুন- এই ধরনের লোকদের সঙ্গে কখনও বন্ধুত্ব নয়, ক্ষতি ছাড়া কিছুই পাবেন না, জানায় চাণক্য নীতি
 

Follow Us:
Download App:
  • android
  • ios