বড্ড বেশি আবেগপ্রবণ হন এই চার রাশি, খুব দ্রুত emotionally attached হয়ে পড়েন

বৈদিক শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশি। রাশি অনুসারে আমরা সকলে একের অপরের থেকে আলাদা। প্রতিটি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। তাই রাশি অনুসারে ব্যক্তির মানসিকতা ও চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা। আজ রইল চার রাশির কথা। এরা সহজে কারও সঙ্গে আবেগত ভাবে জড়িয়ে পড়েন। নিজেদের আবেগের ওপর এদের একেরারে নিয়ন্ত্রণ নেই। 

Sayanita Chakraborty | Published : Jun 24, 2022 7:39 AM IST / Updated: Jun 24 2022, 01:11 PM IST

আমরা সকলে একে অন্যের থেকে আলাদা। কেউ জেদী তো কেউ শান্ত। কেউ আবেগপ্রবণ তো কেউ বাস্তববাদী। সহজে কোরও চোখে জল আসে তো কেউ কঠিন থাকেন। শাস্ত্র মতে, সকলের মধ্যে এই ভেদের কারণ হল রাশি। বৈদিক শাস্ত্রে উল্লেখ আছে ১২টি রাশি। রাশি অনুসারে আমরা সকলে একের অপরের থেকে আলাদা। প্রতিটি রাশির অধিকর্তা গ্রহ আলাদা। তাই রাশি অনুসারে ব্যক্তির মানসিকতা ও চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা। আজ রইল চার রাশির কথা। এরা সহজে কারও সঙ্গে আবেগত ভাবে জড়িয়ে পড়েন। নিজেদের আবেগের ওপর এদের একেরারে নিয়ন্ত্রণ নেই। 

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। তবে, এরা সহজে কারও সঙ্গে emotionally attached হয়ে পড়েন। এই কারণে সহজে সম্পর্ক থেকে এরা বের হতে পারেন না। আর বিচ্ছেদের পর দুঃখ পান।  

কর্কট রাশি- নিজেদের আবেগের ওপর এদের একেবারে নিয়ন্ত্রণ নেই। রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এরা কারও সঙ্গে সহজে emotionally attached হয়ে পড়েন। এরা সহজে সম্পর্কে থেকে বের হতে পারেন না।  

মীন রাশি- রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা জীবনে একাধিকবার উত্থান- পতন দেখেন। এরা প্রেমের ব্যাপারে বেশিই আবেগপ্রবণ হন। সম্পর্কের শুরু থেকেই এরা সতর্ক থাকেন। আবেগগত ভাবে সহজে কারও সঙ্গে জড়িয়ে পড়েন। 

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। তবে, প্রেমের ক্ষেত্রে এরা খুবই দুর্বল। এরা সহজে কারও সঙ্গে emotionally attached হয়ে পড়েন। সম্পর্কের ক্ষেত্রে এরা আবেগের বসে সব সিদ্ধান্ত নিয়ে থাকেন। যে কারণে সমস্যাতেও পড়েন এই রাশির ছেলে মেয়েরা। 

তাই এই চার রাশির সঙ্গে সম্পর্কে জড়ালে সাবধান। এদের আবেগ নিয়ে খেলা করবেন না। এরা অল্পতে দুঃখ পেয়ে যান। আর সহজে নিজেকে সামলাতে পারেন না এই রাশির ছেলে মেয়েরা। বড্ড বেশি আবেগ প্রবণ, সহজে কারও সঙ্গে emotionally attached হয়ে পড়েন এই চার রাশির ছেলে মেয়েরা।

আরও পড়ুন- নিজেদের স্বার্থসিদ্ধির জন্য অন্যকে ভুল পরামর্শ দেন, সতর্ক থাকুন চার রাশির থেকে

আরও পড়ুন- স্বামী-স্ত্রী মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- দেশ জুড়ে পালিত হচ্ছে যোগিনী একাদশী, জেনে নিন কীভাবে তুষ্ট করবেন ভগবান বিষ্ণুকে
 
 

Share this article
click me!