বৃষ ও কর্কট রাশির দাম্পত্য সম্পর্ক হয় সকলের সেরা, রইল এর নেপথ্যের কারণ

জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল বিয়ে। বিয়ের পর দুটি মানুষের কতটা মিল হল, তার ওপর নির্ভর করে দাম্পত্য সুখ। শাস্ত্র মতে, এমন কিছু রাশির আছে যাদের মিল হয় বিস্তর। আবার কিছু রাশির মিল হয় না একেবারেই। আজ রইল বৃষ ও কর্কট রাশির কথা। শাস্ত্র মতে, এই দুই রাশির বিয়ে হলে, এরা দাম্পত্য জীবনে চরম সুখী হন। আর রইল সেই সকল কারণ। জেনে নিন কেন বৃষ ও কর্কটের বিবাহে দাম্পত্য জীবন সুখের হয়।

Sayanita Chakraborty | Published : Apr 22, 2022 8:10 AM IST / Updated: Apr 22 2022, 02:35 PM IST

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এক এক রাশির মানসিকতা ও স্বভাব এক এক রকম। কেউ তেজী, কেউ নির্ভীক। কেউ শান্ত তো কেউ চঞ্চল। তেমনই মানসিকতার মধ্যেও আছে তারতম্য। এই কারণেই সহজে দুটি মানুষের মিল হতে চায় না। আর বিয়ের পর মানসিকতার মিল না হলে চরম সমস্যা দেখা দেয়। জীবনের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল বিয়ে। বিয়ের পর দুটি মানুষের কতটা মিল হল, তার ওপর নির্ভর করে দাম্পত্য সুখ। শাস্ত্র মতে, এমন কিছু রাশির আছে যাদের মিল হয় বিস্তর। আবার কিছু রাশির মিল হয় না একেবারেই। আজ রইল বৃষ ও কর্কট রাশির কথা। শাস্ত্র মতে, এই দুই রাশির বিয়ে হলে, এরা দাম্পত্য জীবনে চরম সুখী হন। আর রইল সেই সকল কারণ। জেনে নিন কেন বৃষ ও কর্কটের বিবাহে দাম্পত্য জীবন সুখের হয়। 

এই দুই রাশি একে অন্যের যৌন চাহিদা পূরণে সফল হন। এরা স্পর্শ থেকে আলিঙ্গন সব ক্ষেত্রে সুখ অনুভব করে থাকেন। দুজনেই একে অপরের যৌন দৃষ্টিভঙ্গিকে সম্মান করে থাকেন। সে কারণে বৃষ ও কর্কটের বিবাহে দাম্পত্য সুখ বজায় থাকে। 

বৃষ ও কর্কট রাশির দুজনের মিল হওয়ার আরও একটি কারণে হল এরা দুজনেই সকলের সঙ্গে মিশলে পারে। এদের মিশুকে স্বভাব এদের সম্পর্ক আরও মজবুত করে। এরা মন খোলা স্বভাবের হয়ে থাকেন। 

বৃষ ও কর্কট রাশির দুজনের মধ্যে বোঝাপড়া খুব ভালো হয়। একে অপরকে খুব ভালো করে বুঝতে পারে। এই কারণে তৃতীয় ব্যক্তি সংক্রান্ত ভুল বোঝাবুঝি এদের হয় না। 

বৃষ ও কর্কট রাশির দুজনের মধ্যে আবেগগত ভাবে মিল ঘটে। এরা একে অন্যের আবেগকে বুঝতে পারে। সঙ্গে এরা একে অপরের আবেগকে সম্মান করে থাকে। সে কারণে এদের সম্পর্ক অনেক মজবুত হয়। এরা আবেগে ভেসে যায় না। এরা নিজেদের আবেগ নিয়ন্ত্রণ করতে পারে। এই কারণে বৃষ ও কর্কটের দাম্পত্য জীবন সুখের হয়।

শাস্ত্র মতে, বৃষ ও কর্কটে মানসিকতার মিল থাকে বিস্তর। এদের দুজনের স্বভাবেও রয়েছে মিল। এরা সমস্যার সময় একে অপরের পাশে থাকেন। সে কারণে দাম্পত্য জীবনে বৃষ ও কর্কট রাশির মিল হয় সব থেকে সব থেকে বেশি।  

আরও পড়ুন- সাবধান! শনি অমাবস্যা যোগে প্রথম সূর্যগ্রহণের দিন ভুলেও করবেন না এই কাজগুলি, ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটতে পারে

আরও পড়ুন- সূর্যগ্রহণের সময় গর্ভবতী মহিলারা ভুলেও এই কয়টি কাজ করবেন না, হতে পারে মারাত্মক ক্ষতি

আরও পড়ুন- শনিচরি অমাবস্যার প্রথম সূর্যগ্রহণে চরম বিপদে পড়বেন এই রাশির জাতকরা, এড়িয়ে চলুন বিনিয়োগ

Share this article
click me!