পদোন্নতি করতে কিংবা ভালো চাকরি পেতে জ্যোতিষ টোটকা মেনে চলুন, জেনে নিন কী করবেন

বহু চেষ্টা করেও পছন্দ মতো চাকরি হয় না। কিংবা, কঠিন পরিশ্রমের পরও চাকরি (Job) পান না অনেকে। সেই সকল ব্যক্তিরা এবার মেনে চলুন জ্যোতিষ টোটকা। রইল কয়টি টোটকার (Tips) হদিশ। যেগুলো নিয়ম-নিষ্ঠার সঙ্গে পালন করলে, চাকরি সংক্রান্ত সকল সমস্যা সমাধান হবে। 

Web Desk - ANB | Published : Jan 21, 2022 10:41 AM IST / Updated: Jan 21 2022, 04:13 PM IST

এই সংস্থায় কাজ করছেন তা প্রায় ৫ বছর হতে চলল। এই পাঁচ বছরে বেতনের (Salary) পরিবর্তন হয়েছে, কাজের দায়িত্বও বেড়েছে, অফিসে নিজের একটা জায়গা হয়েছে। তবে, এখনও পর্যন্ত কোনও প্রমোশন পাননি। প্রতিবারই প্রমোশনের (Promotion) পরীক্ষা দেন, কিন্তু সফল আর হতে পারছেন না। শুধু প্রমোশন নয়, চাকরি পেতেও অনেকে নানা রকম সমস্যায় পড়তে হয়। বহু চেষ্টা করেও পছন্দ মতো চাকরি হয় না। কিংবা, কঠিন পরিশ্রমের পরও চাকরি (Job) পান না অনেকে। সেই সকল ব্যক্তিরা এবার মেনে চলুন জ্যোতিষ টোটকা। রইল কয়টি টোটকার (Tips) হদিশ। যেগুলো নিয়ম-নিষ্ঠার সঙ্গে পালন করলে, চাকরি সংক্রান্ত সকল সমস্যা সমাধান হবে। 

1.    শনিবার একটি উপায় করতে পারেন। প্রতি শনিবার কাককে ভাত (Rice) খান। এদিক চাল সেদ্ধ করে নিন। তা একটি পাত্রে নিয়ে কাককে খাওয়ান। এতে চাকরির বাধা দূর হবে। সঙ্গে কাককে আটার রুটি খাওয়াতে পারেন। চাকরির পরীক্ষা দিতে যাওয়ার আগে কাককে রুটি খাওয়ান। এতে চাকরি সংক্রান্ত সকল বাধা দূর হবে। 

2.    সূর্য (Sun) দেবতাকে অর্ঘ্য দিলে দূর হবে চাকরি সংক্রান্ত সকল বাধা। একটি তামার পাত্রে জল নিন। তাতে গুড় দিন। এবার তা সূর্যদেবকে অর্পন করুন। সূর্যোদয়ের ১ ঘন্টার মধ্যে সূর্যদেবকে অর্ঘ্য দেবেন। এতে দূর হবে সকল বাধা। চাকরির সকল বাধা 

3.    ঘুম থেকে উঠে হাতের রেখা দেখুন। সকালে ঘুম থেকে উঠে সবার আগে হাতের রেখা দেখুন। জ্যোতিষ মতে, হাতের রেখা দেখলে আর্থিক উন্নতি ঘটে। এই টোটকা মেনে চলুন, আর্থিক উন্নতির সঙ্গে চাকরির সকল বাধা কেটে যাবে। 

4.    প্রতি মঙ্গলবার ভগবান হনুমানের (Lord Hanuman) ব্রত পাঠ করুন। হনুমান চাল্লিশা পাঠে সকল বাধা কেটে যায়। মঙ্গল ও শনিবার লাল জবা দিয়ে হনুমানের পুজো করুন। প্রতি মঙ্গলবার হনুমানের পুজো করলে সকল সমস্যা দূর হবে। 

5.    আমন্ড (Almond)  দান করুন। এই টোটকা বেশ উপকারী। চাকরির বাধা কেটে যায় এই টোটকায়। প্রতি রবিবার শুকনো ফল ও আমন্ড দরিদ্রদের মধ্যে দান করুন। এতে কর্ম সংক্রান্ত সকল বাধা দূর হবে। গাঢ় রঙের কম্বোল দান করলেও উপকার পাবেন। এই টোটকা মেনে চাকরির সমস্যা দূর করুন।   

আরও পড়ুন: Vastu Tips: খারাপ সময়ের কারণ হতে পারে বাস্তু ভুল, জেনে নিন কোন কাজ করবেন না

আরও পড়ুন: Vastu Tips: ভুলেও এই কাজ করবেন না, বাস্তু মতে নেগেটিভ এনার্জি তৈরি হতে পারে

Share this article
click me!